মাত্র ২ গ্রাম ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার কানের দুলের ১০টি দুর্দান্ত কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: সোনার গয়নার সাথে মহিলাদের বরাবর থেকেই আত্মিক যোগাযোগ রয়েছে। যেকোনো উৎসব অনুষ্ঠান থেকে শুরু করে রেগুলার ইউজ সবকিছুতেই কিন্তু তারা সোনার গয়না করতে পছন্দ করে থাকেন। তবে বিগত কয়েকদিন ধরে যেভাবে সোনার গয়নার দাম বেড়ে চলেছে তাতে সাধারণ মানুষের পক্ষে অনেকটাই কষ্টের ব্যাপার হয়ে দাঁড়িয়েছে।

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা তাই আপনাদের সাথে শেয়ার করে নিতে চলেছি লেটেস্ট ডিজাইনের কিছু কানবালা আর কানের দুলের কালেকশন। প্রত্যেকটা কালেকশন ই কিন্তু খুব সুন্দর ভাবে ফুটিয়ে তোলা হয়েছে। চলুন তাহলে আর দেরি না করে আজকের এই প্রতিবেদনটা শুরু করা যাক।

১) আজকের এই প্রতিবেদনের শুরুতেই আমরা যে কানেরের ডিজাইনটি আপনাদের দেখাতে চলেছি সেটা খুব সুন্দর হার্ট শেপের একটি ডিজাইন। কম বয়সী মেয়েদের কানে এটা কিন্তু দারুণ লাগবে। কানের দুলটি খুব একটা ভারি নয়। এটার দাম পড়বে ২৫৩০০ টাকার কাছাকাছি।

২) দ্বিতীয় যে ডিজাইনটি নিয়ে আপনারা আলোচনা করতে চলেছেন সেটা খুব সুন্দর কানপাশা। অত্যন্ত সুন্দর ফুলের ডিজাইনের মধ্যে রয়েছে এটি। সাধারণত বয়স্কা মহিলারা এবং অনেক ক্ষেত্রে কিন্তু কম বয়সি মহিলারাও এই ধরনের ডিজাইনের আজকাল খোঁজ করে থাকেন। ২১ হাজার ১০০ টাকার মধ্যে আপনারা এই ডিজাইনটি কিন্তু পেয়ে যাবেন।

৩) এবারে আমরা যে ডিজাইনটি আপনাদের দেখাবো সেটা অনেকটা সুই ধাগার মতন দেখতে। লাইট ওয়েটার মধ্যে এই গানের টির দাম পড়বে ১১৯০০ টাকা মত।

৪) এবারে আমরা যে কানবালাটি আপনাদের দেখাতে চলেছি সেটা খুব সুন্দর ঝুমকো টাইপস এর ডিজাইনের মধ্যে রয়েছে। আপনাদের কিন্তু এই ডিজাইনটি খুব পছন্দ হবে নিঃসন্দেহে বলতে পারি। যে কোন হালকা নেকলেসের সাথে আপনারা এটা পড়তে পারবেন। দাম পড়বে ৩৪ হাজার ২০০ টাকার কাছাকাছি।

৫) এবারে একটা লং ডিজাইনের মধ্যে কানের আপনারা দেখবেন যেটা মোটামুটি শাড়ি বা যে কোন হালকা ওয়েস্টার্ন ড্রেসের সাথে আপনারা পড়তে পারবেন। কাউকে উপহার দেওয়ার জন্যও কিন্তু আপনারা এই কানের নিতে পারেন। মোটামুটি খরচ হবে ১৬৫০০ টাকার কাছাকাছি।

৬) ব্রাইডাল কালেকশন এর মধ্যে এবারে আমরা একটি কানবালা আপনাদের দেখাবো যেটা খুব সুন্দর একটা নকশা করা রয়েছে বিভিন্ন ধরনের। বিয়ে বাড়ি বা বড় কোন পুজো পার্বণ যেমন দুর্গা পুজো আপনারা কিন্তু সহজেই এটা পড়তে পারবেন। মোটামুটি ৮ গ্রামের কাছাকাছি ওজনের এই কানবালাটির দাম পড়বে ৪৬০০০ টাকার কাছাকাছি।

৭) আমাদের এই তালিকায় সপ্তম স্থানে যে কানেরের ডিজাইনটি নিয়ে আমরা আলোচনা করতে চলেছি সেটা ফুলের সঙ্গে চেনের কাজ করা রয়েছে।৬ গ্রাম ৪৭০ মিলিগ্রামের এই ডিজাইনটির দাম পড়বে মোটামুটি ৩৬ হাজার ৫০০ টাকার কাছাকাছি।

৮) লাইট ওয়েট ইয়ার রিংয়ের খোঁজ করছেন তারা অবশ্যই আমাদের এই ডিজাইনটি নোটিশ করবেন। হার্ট, ফুল আর পুতি বসানো এক ধরনের ইউনিক ডিজাইন যেটা কিন্তু অনেকেরই পছন্দ হবে।। যেকোনো ওয়েস্টার্ন ড্রেসের সাথেও এই কানেরটা বেশ মানিয়ে যাবে। ১ গ্রাম ৬৯০ মিলিগ্রামের এই কানের টির দাম পড়বে ১০৫০০ টাকার কাছাকাছি।

৯) নবম স্থানে আমরা এমন একটি কানবালার ডিজাইন নিয়ে আলোচনা করতে চলেছি যেটাই খুব সুন্দর এক ধরনের কলকে এবং ফুল দিয়ে কাজ করা রয়েছে। যেকোনো পার্টি ওয়্যার এর জন্য আপনারা কিন্তু এটা নিতে পারেন। এটার দাম পড়বে মোটামুটি ৩৮ হাজার ৫০০ টাকার কাছাকাছি।

১০) সবশেষে আমরা যে ডিজাইনটির কথা আলোচনা করব সেটা রেগুলার ইউজ থেকে শুরু করে আপনারা অফিস কাছারি বা ছোটখাটো পার্টিতে কিন্তু খুব সহজেই পড়ে যেতে পারবেন। বিবাহিত হোক বা অবিবাহিত সকলের ক্ষেত্রেই কানেরটি দারুণ মানাবে। ফুল এবং সুই থাকার মতন এই ডিজাইনটি আপনারা কিন্তু খুব সহজেই কিনে নিতে পারেন। এটার দাম পড়বে মোটামুটি ১৮ হাজার ৫০০ টাকার কাছাকাছি।

Back to top button