খুবই অল্প ওজনের মধ্যে রেগুলার ইউজের সোনার চোকারের লেটেস্ট ডিজাইনের ১০টি দুর্দান্ত কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: বিগত বেশ কিছুদিন ধরেই বিয়ের সিজনের কারণে কিন্তু সোনার গয়নার চাহিদা সাধারণ মানুষের মধ্যে ব্যাপক পরিমাণে বৃদ্ধি পেয়েছে। বিয়ের অনুষ্ঠানের জন্য হোক বা উপহার দেওয়ার জন্য এই গয়নাগুলোর প্রচুর পরিমাণে বিক্রি হচ্ছে। তবে যারা মূল্যবৃদ্ধির বাজারে দীর্ঘ সময় পরে গয়না কেনার বা তৈরি করার কথা ভাবছেন তাদের অবশ্যই একটু চিন্তা-ভাবনা করে সমস্ত দিক বিবেচনা করে কিন্তু গয়না কিনতে হবে।।

আজ তাই একেবারে হালকা ওজনের মধ্যে আমরা বিয়ের দিন পড়ার জন্য চোকার বা চিকের কালেকশন শেয়ার করে নিতে চলেছি। এর মধ্যে এমন কিছু ডিজাইন রয়েছে যেগুলো ছোটখাটো অনুষ্ঠানে অথবা উপহারের জন্যও আপনারা নিতে পারবেন। চলুন তাহলে আমাদের আজকের এই লেটেস্ট কালেকশনগুলি দেখে নেওয়া যাক।

রেগুলার ইউজের জন্য চোকার বা চিকের কালেকশন:

১) আমাদের আজকের এই প্রতিবেদনের শুরুতেই আপনাদের যে কালেকশনটি দেখাতে চলেছি সেটা সম্পূর্ণ ওভাল
শেপে ঝিলকাটা নকশা তে তৈরি করা হয়েছে।চোকারটির মধ্যে দুই ধারে খুব সুন্দরভাবে পার্লের কাজ করা রয়েছে। একদম সিম্পল ডিজাইনের এই গয়নাটি আপনারা পেয়ে যাবেন ৪,৪০০ টাকায়।

২) সম্পূর্ণ রাউন্ড ডিজাইনের অনেকটা গিনির মতন লকেট বসিয়ে এই চোকারটি তৈরি করা হয়েছে। ছোটখাটো অনুষ্ঠান আইবুড়ো ভাতের জন্য আপনারা এই কালেকশনটা নিতে পারেন। ৪,৫০০ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

৩) খুবই হালকা ডিজাইনের মধ্যে বাটারফ্লাই কাজ করা মিনাকারি নকশার একটি চোকার আপনাদের এবার দেখাতে চলেছি। গায়ে হলুদের দিন সকালে আপনারা এই গয়নাটি পড়তে পারেন। এটির আনুমানিক দাম পড়বে মোটামুটি ১৪৪০০ টাকা।

৪) একটু ট্র্যাডিশনাল ডিজাইন এবার আপনাদের দেখাতে চলেছি যেটা বিয়ের দিন হালকা গয়না হিসেবে আপনারা পড়তে পারেন। অনেকটা চক্রের মতন গোল্ড ডিজাইন এটা তৈরি করা হয়েছে। চোকারটির দাম পড়বে ২৪,৩০০ টাকা।

৫) ম্যাট ফিনিশিং এবং ঝিলে কাটা কাজের মধ্যে এবার আরও একটি গিনি ডিজাইনের পার্লের চোকার আপনারা দেখতে চলেছেন।৭,২০০ টাকা এই কালেকশন টার আনুমানিক দাম পড়বে।

৬) এবার যে কালেকশনটি আপনারা চোকারের দেখতে চলেছেন সেটা কিন্তু সলিড। এগুলোকে সাধারণত ভেলভেট চিক বলা হয়ে থাকে। এই কালেকশনটির দাম পড়বে ১৭৩০০ টাকা।

৭) খুবই হালকা কাজের মধ্যে খাজ কাটা নকশা দিয়ে এই সলিট চিকটি তৈরি করা হয়েছে। এটাও কিন্তু একটা ভেলভেট চিক যার দাম পড়বে ২১৯০০ টাকা।

৮) একেবারে সিম্পল বক্স ডিজাইনের উপরে খাজ কাটা নকশা করে এবারের চিকটি তৈরি করা হয়েছে।৩১,৮০০ টাকার আশেপাশে এটার দাম পড়বে।

৯) ত্রিভুজের মতন শেপ করে খাজ কাটা ডিজাইন এবং হালকা লম্বাটে ধরনের এই চিকটি কিন্তু গোটা গলা জুড়ে পড়ার জন্য ব্রাইডাল কালেকশন হিসেবে নিতে পারেন।৫৪,৩০০ টাকা এটার দাম পড়বে।

১০) এবার চলে আসা যাক আমাদের প্রতিবেদনের একেবারে শেষ কালেকশনে। এই চোকারটি কিন্তু একটু ইউনিক ডিজাইনে তৈরি করা হয়েছে। একদিকে ফ্লাওয়ার এবং একদিকে বরফির মতন নকশা করে একটু লম্বাটে ডিজাইনে এটা তৈরি। রিসেপশনের দিন বা উপহার হিসেবে আপনার একটা ট্রাই করে দেখতে পারেন। আনুমানিক খরচ পড়বে ৩৪ হাজার ৭০০ টাকা।

আজকে আমরা যে সমস্ত কালেকশন আপনাদের সাথে শেয়ার করে নিয়েছি তার সমস্তটাই ঘোষ জুয়েলার্স থেকে। তবে আপনারা চাইলে নিকটবর্তী যে কোন গহনার শোরুম থেকেই হলমার্ক যাচাই করে এই ডিজাইনগুলো স্ক্রিনশট দেখিয়ে বানিয়ে নিতে পারবেন।
Ghosh jewellers
133,Bidhan sarani , kolkata- 700004
Contact : 9831125042.

Back to top button