খুবই অল্প ওজনের মধ্যে রেগুলার ইউজের সোনার বালার লেটেস্ট ডিজাইনের ১0 টি দুর্দান্ত কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: সোনার তৈরি বিভিন্ন গহনাই কিন্তু মহিলাদের মধ্যে ভীষণভাবে প্রচলিত। নানান ধরনের ডিজাইনার নেকলেস থেকে শুরু করে কানের দুল, আংটি অথবা বাউটি সব কিছুই কিন্তু মহিলারা খুব পছন্দ করেন। যদিও মূল্যবৃদ্ধির বাজারে সাধারণ মানুষের পক্ষে আর এখন ঠিক আগের মতন সোনা কেনা সম্ভব হচ্ছে না। তবে বিয়ে বাড়ি বা উৎসব অনুষ্ঠান থাকলে সকলেই কিন্তু একটু গহনা কেনার চেষ্টা করেন।

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা তাই বিয়ের সিজন স্পেশাল কিছু লেটেস্ট ডিজাইনের সোনার বালার কালেকশন আপনাদের কে দেখাবো। ব্রাইডাল কালেকশন হিসেবে অথবা রেগুলার ব্যবহারের জন্যও আপনারা নিতে পারেন।। উপহার হিসেবে নিলেও কিন্তু এগুলো খুব একটা মন্দ হবে না। চলুন তাহলে দেরি না করে আজকের ডিজাইন গুলো দেখে নেওয়া যাক।

১) আজকের এই প্রতিবেদনের শুরুতেই আমরা আপনাদের একটি গ্লাস বালার ডিজাইন দেখাচ্ছি যার মধ্যে বলের কাজ করা রয়েছে। ম্যাট এবং ঝিলের উপর এই ডিজাইন টা নিঃসন্দেহে আপনাদের ভালো লাগবে। এককথায় এটাকে গোলাপ বালার ডিজাইন বলা যেতে পারে। আনুমানিক দাম পড়বে ৫৯,৫৬০ টাকা।

২) দ্বিতীয় যে বালার ডিজাইনটি আপনারা দেখতে চলেছেন তাতে দু’রকমের নকশা করা রয়েছে। খুব হালকা ওজনের মধ্যে এই বালা দুটো আপনারা পাবেন। দাম পড়বে ৩০ হাজার ৩৭৫ টাকা।

৩) আবারো আপনাদের সামনে নিয়ে চলে এসেছি দুমুখী বালার একটি কালেকশন। ঝিলে এবং ম্যাটের উপরে মাঝখানে এটার ডিজাইন করা রয়েছে।৪৯,২৮০ টাকা এই বালার এক পিস এর দাম পড়বে।

৪) আমাদের প্রতিবেদনের চার নম্বরেও যে বলাটি আপনারা দেখতে চলেছেন তার মধ্যে খাজকাটা আর নকশার ডিজাইন করা রয়েছে। হাই পলিশের ডিজাইন থাকার কারণে বালাটি খুব সুন্দর ফুটেছে। ৩১,৬২৫ টাকা এটার দাম পড়বে।

৫) রুলির উপরে এই বালাটির কাজ করা রয়েছে। এছাড়াও এর মধ্যে রয়েছে ম্যাট পলিশ আর ঝিলের কাজ। আপনাদের হাতে কিন্তু এই ডিজাইনটি খুব সুন্দর মানাবে। ৩৮,২০০ টাকার মধ্যে এই কালেকশন আপনারা পেয়ে যাবেন।

৬) এবার যে কালেকশনটি আপনারা দেখতে চলেছেন সেই বালাটির মধ্যে গ্লাসমুখ এবং বলের মতন মুখের ডিজাইন রয়েছে। ভীষণ গ্লসি এই কালেকশন টির দাম পড়বে ৩৮,২৭০ টাকা।

৭) এই বালাটির ডিজাইনের মধ্যে দু’রকমের রুলির কাজ করা রয়েছে। কিছুটা ম্যাট পলিশ আর কিছুটা হাই পলিশ এর কাজও আপনারা দেখতে পাবেন নিখুঁতভাবে।৩৩,১৮০ টাকা আপনাকে খরচ করতে হবে এই বালাটি তৈরি করার জন্য।

৮) এবারে যে কালেকশনটি আপনারা দেখতে চলেছেন সেটা সম্পূর্ণ বিভিন্ন ধরনের নকশার উপর তৈরি করা হয়েছে। বরফি থেকে শুরু করে অনেক ধরনের ডিজাইন আপনারা এর উপরে ম্যাট ফিনিশিংয়ের মাধ্যমে পেয়ে যাচ্ছেন। কালেকশন টির আনুমানিক দাম পড়বে ৪০,৬০০ টাকা।

৯) এবারে যে কালেকশনটি আপনারা দেখতে চলেছেন সেটাতে বিভিন্ন ধরনের নকশা করা রয়েছে যার দরুন বালাটি দেখতে কিন্তু খুব ইউনিক লাগছে। এটাতেও ঝিলে কাটা কাজ খুব নিখুঁতভাবে ফুটিয়ে তোলা হয়েছে। দাম পড়বে ৩৬ হাজার ৯০০ টাকা।

১০) আমরা চলে এসেছি আজকের প্রতিবেদনের একেবারে শেষ কালেকশনে। দানার উপর এখানে কাটা কাটা ডিজাইন করা রয়েছে। এটার উপরে খুব সুন্দর ঝিলে কাটা কাজ ফুটিয়ে তোলা হয়েছে অন্য ডিজাইনগুলোর মতই। দাম পড়বে ৩১,৬২৫ টাকা।

আজকে আমরা যে সমস্ত গোল্ড বালার কালেকশন গুলো আপনাদের সাথে শেয়ার করে নিলাম সেগুলোর প্রত্যেকটাই কিন্তু রেডিমেড তৈরি করিয়ে নিতে পারবেন অথবা স্ক্রিনশট করে যে কোন দোকানে দেখালেই বানিয়ে দেওয়া যাবে। যদি রেডিমেড নিতে চান সেক্ষেত্রে প্রতিবেদনের শেষে আমরা ঠিকানা উল্লেখ করে দিচ্ছি।

Shop Name : S.B JEWELLERS
Address : হাওড়ার কদমতলার নরসিংহ দত্ত রোডে এই শোরুমটি অবস্থিত। পাশাপাশি হাওড়ার চিন্তামণি দে রোডেও ব্রাঞ্চ রয়েছে এই শোরুমের । সম্প্রতি এই শোরুমে থাকা গয়নার কালেকশনেরো একটি ভিডিও ভাইরাল হয়ে উঠে এসেছে নেট দুনিয়ায়। যদি প্রতিবেদনটি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই সেই ভিডিওটি দেখে নিতে ভুলবেন না। গহনা খরিদ করার জন্য বা এই সম্বন্ধে বিস্তারিত তথ্য জানার জন্য আপনারা (033)26431983 নম্বরে ফোন এবং 6291814118 নম্বরে হোয়াটসঅ্যাপের মাধ্যমে কথা বলে নিতে পারেন।।

Back to top button