খুবই হালকা ওজনের মধ্যে লেটেস্ট ডিজাইনের সোনার নস পিনের ১০টি দুর্দান্ত কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: সোনার তৈরি সমস্ত গহনার প্রতি মানুষের এক প্রকার আলাদা ভালবাসা রয়েছে। আসলে গয়না হল এমন একটা জিনিস যা ছাড়া কোন মহিলারাই কিন্তু থাকতে পারেন না। আজকের এই বিশেষ প্রতিবেদনের মাধ্যমে কিছু লেটেস্ট ডিজাইনের নোজ পিন এর কালেকশন আমরা আপনাদের সাথে শেয়ার করে নেব। প্রত্যেকটা কালেকশন ই কিন্তু খুব সুন্দর টাচ আপের উপর তৈরি করা হয়েছে।

১) প্রতিবেদনের শুরুতেই সম্পূর্ণ স্টোন বসানো যে গোল্ড নোস পিনটি আপনারা দেখতে চলেছেন সেটা রেগুলার ইউজের জন্য খুব সহজেই ব্যবহার করা যেতে পারে। মাত্র ১৭০০ টাকা এটার দাম পড়বে।

২)ফ্লাওয়ার মোটিভের উপরে ছোট দুটো ড্রপের কাজে তৈরি করা এই নাকের টাও আপনাদের ভালো লাগতে পারে। মাত্র ৯১০ টাকার মধ্যেই কালেকশনটা আপনারা পেয়ে যাবেন।

৩) ফ্লাওয়ার ডিজাইনের উপরে ছোট একটা লাইনিং এর কাজ করে এই নাকছাবি টা তৈরি করা হয়েছে। মোটামুটি ১২০০ টাকার মধ্যে কালেকশন টা পেয়ে যাবেন।

৪) এবার যে নাকছাবিটা আপনারা দেখছেন সেটা স্বস্তিক ডিজাইনের উপর তৈরি করা হয়েছে। কালেকশন টার দাম পড়বে ২৩৩০ টাকা।

৫) সরু তারের উপরে স্টোন বসিয়ে এই নাকছাবি টা তৈরি করা হয়েছে। এই ধরনের একটা ডিজাইন আপনারা পেয়ে যাবেন মাত্র ২ হাজার টাকায়।

৬) হার্ট শেপের উপরে স্টোন বসিয়ে এই নাক চাবিটা তৈরি করা হয়েছে যার দাম পড়বে মাত্র১৫৫০ টাকা।

৭) ফ্লাওয়ার মোটিভ এর উপরে সুখ্যাতিসুক্ষ কাজ করা এই ডিজাইন টাও আপনাদের ভালো লাগতে পারে। মাত্র ১৪৫০ টাকায় এটা পেয়ে যাবেন।

৮) সম্পূর্ণ গোল্ড ফিনিশিং এর উপরে ফ্লাওয়ার মোটিভের কাজ করে এই নাকছাবি টা তৈরি করা হয়েছে। ৮৯০ টাকা দাম পড়বে।

৯) একেবারে সরু রাউন্ড ডিজাইনের উপরে ট্র্যাডিশনাল ওয়ার্ক করে এই নাকছাবি টা বানানো হয়েছে, যার দাম পড়বে ৫৫০ টাকা।

১০) প্যাঁচানো পেটালের নকশায় এই নাকছাবি টা তৈরি করা হয়েছে। রেগুলার ইউজের জন্য এটা একটা আদর্শ ডিজাইন যার দাম পড়বে ৬৩০ টাকা।

Back to top button