খুবই অল্প ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার পলা হারের ১০টি চোখ ধাঁধানো কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: বর্তমান সময়ে যে সমস্ত গহনাগুলির বাজারের সবথেকে বেশি চাহিদা রয়েছে তার মধ্যে একেবারে সবার প্রথমের স্থানে রয়েছে পলা নেকলেস। পলার উপরে খুব সুন্দর ভাবে সোনার কাজ করে এই নেকলেস গুলি তৈরি করা হয়ে থাকে। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা ঠিক তেমনি কিছু লেটেস্ট ডিজাইন আপনাদের সাথে শেয়ার করে নিতে চলেছি, আশা করছি ডিজাইনগুলো আপনাদের ভালো লাগবে।

১) প্রতিবেদনের শুরুতেই যে নেকলেসটি আপনাদের দেখাতে চলেছি সেটা অনেকটা হাঁসুলির মতন ডিজাইনে পলার উপরে ছোট ছোট সোনার কাজ করে তৈরি করা হয়েছে। ৪,৩০০ টাকার মধ্যে এই কালেকশনটা আপনারা পেয়ে যাবেন।

২) এবার যে দ্বিতীয় ডিজাইনটা আপনারা দেখছেন সেটার উপরে ছোট ছোট ত্রিভুজের মতন এবং ফ্লাওয়ার ডিজাইনে কাজ করা রয়েছে। এটাও কিন্তু আপনার আবিভিন্ন অকেশনের জন্য ট্রাই করে দেখতে পারেন। মাত্র ১০,১০০ টাকা কালেকশন টার দাম রয়েছে।

৩) এবার যে পলা নেকলেস টি দেখছেন সেটা শাখা আর পলার কম্বিনেশনে ফ্লাওয়ার মোটিভের উপর সোনার কাজ করে তৈরি করা হয়েছে।২৫,৫০০ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

৪) গ্রীন কালারের পলার উপরে ছোট ছোট ত্রিভুজের কাজ এবং ফ্লাওয়ার মোটিভের কাজ করে এই ডিজাইন টা তৈরি করা হয়েছে।৯,৪০০ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

৫) চকলেট কালারের পলার উপরে ফ্লাওয়ার ডিজাইন করে এই সুন্দর নেকলেস টা তৈরি করা হয়েছে। ৯৬০০ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

৬) একটা বাই কালার অর্থাৎ শাখা আর পলার কম্বিনেশনে তৈরি নেকলেস আপনারা দেখতে চলেছেন। এটাও বেশ ভরাট ডিজাইনের মধ্যে তৈরি করা হয়েছে, যার দাম পড়বে ১৭,৬০০ টাকা।

৭) গ্রিন কালারের পলার মধ্যে আরো একটা ফ্লাওয়ার ডিজাইনে তৈরি নেকলেস দেখে নিতে পারেন ।আশা করছি এটাও আপনাদের ভালো লাগবে। ১০৬০০ টাকা এটার দাম পড়বে।

৮) আবারো একটা বাই কালার ডিজাইন এর মধ্যে ভরাট ভাবে সোনার কাজ করা পলা নেকলেস আপনারা দেখতে চলেছেন। যেকোনো অকেশনের জন্য এটাও ভীষণ মানানসই। ১৬৬০০ টাকা এটার দাম পড়বে।

৯) আকাশি রং এর একটা ডিজাইন এর উপর এই গহনাটি তৈরি করা হয়েছে যাতে বিভিন্ন ধরনের সোনার নকশা করা রয়েছে। এই পলা নেকলেসটির আনুমানিক মূল্য ১৫০০০ টাকা।

১০) সম্পূর্ণ রেড পলার উপর বিভিন্ন ভরাট কাজ করে এই ডিজাইন টা তৈরি করা হয়েছে।১৯ হাজার টাকা দুর্দান্ত কালেকশন টার দাম পড়বে।

Back to top button