খুবই অল্প ওজনের মধ্যে লেটেস্ট ডিজাইনের সোনার চোকার নেকলেসের ১০টি চোখ ধাঁধানো কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: সোনার গহনার সাথে বরাবর থেকে মহিলাদের কিন্তু এক প্রকার আত্মিক যোগাযোগ রয়েছে যা হয়ত বলে বোঝানো সম্ভব নয়।। আসলে গহনার প্রতি ভালোবাসা তো মানুষের আজকের নয়। যুগের পর যুগ ধরে এই ভালোবাসা মানুষের কাছে চলে আসছে। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা লেটেস্ট কালেকশনের কিছু চোকার আপনাদের দেখাতে চলেছি। এটা করছি আপনাদের এই কালেকশন টা ভালো লাগবে।

১) এবার কলকার ডিজাইনের সাথে ড্রপের কাজ করা একটা চোকার আপনাদের দেখাবো যেটাকে খুব সুন্দর করে কাজ করে ফুটিয়ে তোলা হয়েছে। ২৩ হাজার ৭০০ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

২) এবার ফ্লাওয়ার মোটিভের সাথে চেনের কাজ করা একটা সুন্দর কালেকশন আপনাদের দেখাতে চলেছি যেটা বিয়ের দিন খুব সহজেই নববধূরা পরিধান করতে পারবেন। মোটামুটি আগের ডিজাইনটার মতনই দাম পড়বে।

৩) এবার ময়ূর ডিজাইনের সাথে চেনের কাজ করা একটা চিক আপনাদের দেখাতে চলেছি।৪০,৯০০ টাকা এই কালেকশনটার আনুমানিক মূল্য।

৪) তিনটে ফ্লাওয়ারের ডিজাইন এর সাথে ড্রপের কাজ করে এই চিক বা চোকার টা তৈরি করা হয়েছে। বিয়ের দিন কিন্তু এই ধরনের একটা কালেকশনও খুবই মিষ্টি লাগবে। ৩৩৮০০ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

৫) দুমুখি ময়ূরের ডিজাইনের সাথে চোকারের কালেকশন আপনাদের এবার দেখাবো যেটা অত্যন্ত গ্লসি ফিনিশিংয়ে তৈরি করা হয়েছে।৩৯,৬০০ টাকার মধ্যে এই ধরনের একটা কালেকশন আপনারা পেয়ে যাবেন।

৬) সিঙ্গেল ফ্লাওয়ার এর ডিজাইন এর মধ্যে ড্রপের কাজ করা একটা চোকার আপনাদের দেখাতে চলেছি। একেবারে লেটেস্ট ডিজাইনের উপরে এটাকে তৈরি করা হয়েছে। আশা করছি কালেকশনটা আপনাদের ভালো লাগবে। গায়ে হলুদের সময়ে এই ধরনের একটা কালেকশন আপনারা ট্রাই করতে পারেন। ৩১,৬৯৪ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

৭) এবার দুই ধারে খাজ কাটা ডিজাইনের পাশাপাশি একটু অন্য ধরনের স্টাইল করা একটা চোকার আপনাদের দেখাতে চলেছি।৩৬,৮০০ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

৮) একটা ব্রাইডাল চোকার দেখে নিন যেটা অর্ধচন্দ্রাকৃতির ডিজাইনের মধ্যে ফ্লাওয়ার মোটিভ আর চেইনের কাজ করে তৈরি করা হয়েছে। ঠাসা ওয়ার্কের মধ্যে আপনারা এটা পেয়ে যাচ্ছেন যার দাম পড়বে ৬১,৮০০ টাকা।

৯) ফ্লাওয়ার ডিজাইন এর মধ্যে আরো একটা চিকের কালেকশন আপনাদের দেখাবো। জি এস টি এবং মেকিং চার্জ নিয়ে ৩৫ হাজার টাকায় কালেকশন টার দাম পড়বে।

১০) চলে আসা যাক আমাদের প্রতিবেদনের সর্বশেষ কালেকশনে যেখানে তিনটে ফ্লাওয়ার ডিজাইনের সাথে চেনের কাজ করে চোকার টা তৈরি করা হয়েছে। ৩৪,৯০০ টাকা এই কালেকশন টার আনুমানিক মূল্য।

S.B JEWELLERS.
BRANCH – KADAMTALA
143/1/A,NARASINGHA DUTTA ROAD.
KADAMTALA, HOWRAH 711101
LANDMARK: NEAR KADAMTALA BUS STAND
CONTACT : 6291814118.

Back to top button