মাত্র ৫০০ মিলি থেকে আধুনিক ডিজাইনের সোনার পাতের নোয়া বাঁধানোর ১০টি অসাধারণ কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: যে কোন বয়সের মেয়েরাই কিন্তু সোনার নোয়া বাঁধানো অত্যন্ত পছন্দ করে থাকেন। কম খরচের মধ্যেই বেশ ভালো ডিজাইনে এগুলো তৈরি করা যেতে পারে। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা তেমন কিছু নোয়ার কালেকশন আপনাদের সাথে শেয়ার করে নেব। যদি ভালো লাগে অবশ্যই একবার প্রতিবেদনটি মনোযোগ সহকারে পড়ার পর কমেন্ট করতে ভুলবেন না।

১) প্রতিবেদনের শুরুতেই ভীষণ সিল্ক ডিজাইনের মধ্যে একটা নোয়া বাঁধানো আপনাদের দেখাতে চলেছি যেটার উপর ঝিলে কাটা কাজ ফুটিয়ে তোলা হয়েছে। রেগুলার ইউজের জন্য একটা পারফেক্ট কালেকশন যার দাম পড়বে ৩,২০০ টাকা।

২) হুবহু আগের ডিজাইনটার মতোই এই নোয়া বাঁধানো টাও তৈরি করা হয়েছে ভীষণ হালকা প্যাটার্ন এর মধ্যে। ৩৮০০ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

৩) এবার যে নোয়া বাঁধানো টি আপনারা দেখতে চলেছেন সেটার গায়ে বক্সের মতন ছোট ছোট ডিজাইন করা রয়েছে। এই অসাধারণ সুন্দর কালেকশনটির দাম পড়বে ৩,৮০০ টাকা।

৪) আমাদের আজকের এই প্রতিবেদনের চার নম্বরে যে নোয়া বাঁধানো ডিজাইন দেখতে চলেছেন সেটার গায়ে একই রকম ভাবে কলকা আঁকা হয়েছে। এই কালেকশনটির আনুমানিক মূল্য ৪২০০ টাকা।

৫) প্রতিবেদনের ৫ নম্বর কালেকশন হিসেবে যে নোয়া বাঁধানোটি আপনারা দেখছেন সেটা অনেকটাই আলাদা ডিজাইনের। অনেকটা ঝাউ গাছের মতন প্যাটার্নে এর মধ্যে ডিজাইন করা হয়েছে। ৪৭০০ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

৬) বেশ সুন্দর একটা নকশার কম্বিনেশনে এই নোয়া বাঁধানো তৈরি করা হয়েছে। এটাও রেগুলার ইউজের জন্য বা ছোটখাটো অকেশনে পড়ার জন্য একদম পারফেক্ট। ৪,৬০০ টাকা এই কালেকশন টার আনুমানিক দাম।

৭) এবার আরেকটা নোয়া বাঁধানো আপনাদের দেখাতে চলেছি যেটার গায়ে ভীষণ সিলক একটা ডিজাইন করা হয়েছে। এটাও অকেশনের জন্য মা বোনেরা খুব সহজে সংগ্রহ করে নিতে পারেন।৪,৭০০ টাকা দিয়ে এই কালেকশনটা আপনারা সংগ্রহ করে নিতে পারবেন।

৮) কলকা মোটিভের মধ্যে ঝিলে কাটা কাজ করে এই ডিজাইন টা তৈরি করা হয়েছে।৪,৮৫০ টাকার মধ্যে এই কালেকশনটা আপনারা তৈরি করে নিতে পারবেন।

৯) একটু চওড়া ডিজাইনের মধ্যে নোয়া বাঁধানো নিতে চাইলে এই ধানের ছড়া ডিজাইনের কালেকশনটা আপনারা সংগ্রহ করে নিতে পারেন।৪,৭৫০ টাকা এই কালেকশনটার দাম পড়বে।

১০) আমাদের প্রতিবেদনের সর্বশেষ কালেকশন আপনারা যেটা দেখতে চলেছেন, এটা চওড়া ডিজাইনের মধ্যে একটা খুব সুন্দর কল্কার কাজে ফুটিয়ে তোলা নোয়া বাঁধানো ডিজাইন যার দাম পড়বে ৫ হাজার টাকা। কেমন লাগলো অবশ্যই জানাবেন।

Back to top button