মাত্র ৩ গ্রাম ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার শাঁখা পলা বাঁধানোর ১০টি অসাধারণ কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: শাখা আর পলা হলো এমন একটি গহনা যার প্রতি বহু যুগ ধরেই মানুষের এক প্রকার আবেগ জড়িয়ে রয়েছে। আগেকার দিনে সাধারণত সিম্পল ডিজাইনের শাখা অথবা পলা বাঁধানো পরিধান করা হতো। তবে এখন সময়ের সাথে মানুষের পছন্দ পরিবর্তিত হয়েছে।

আজকাল অনেকেই কিন্তু সোনার তৈরি বিভিন্ন ডিজাইন করতে খুবই পছন্দ করে থাকেন। আজকের এই প্রতিবেদনে আমরা লেটেস্ট ডিজাইনের কিছু সোনার শাখা আর পলা বাঁধানোর দুর্দান্ত কালেকশন শেয়ার করে নেব। প্রত্যেকটা কালেকশনে কিন্তু অপূর্ব কাজের উপর তৈরি করা হয়েছে। চলুন তাহলে দেখে নেওয়া যাক।

১) প্রতিবেদনের শুরুতেই একটা দুমুখী ময়ূরের ডিজাইনের তৈরি আনকাট শাঁখার কালেকশন আপনাদের দেখাতে চলেছি। ব্রাইডাল কালেকশন হিসেবে এটা কি আপনারা সহজেই তুলে ধরতে পারেন। ময়ূর ডিজাইনের উপরে যে মিনা কারি নকশাটা করা রয়েছে সেটা নিতান্তই অসম্ভব সুন্দর।৩ লক্ষ ১৭ হাজার টাকা এই কালেকশন টার দাম পড়বে।

২) আনকাট শাখার উপর ফুল ডিজাইন করা একটা মাছ শাখা আপনাদের দেখাতে চলেছি। এটাও কিন্তু ব্রাইডাল কালেকশন হিসেবে আপনারা ট্রাই করে দেখতে পারেন।৩ লক্ষ ১৭ হাজার টাকা এই কালেকশন টার দাম পড়বে।

৩) একটু চওড়া ডিজাইনের মধ্যে মাছ শাখা যারা নিতে চান তারা অবশ্যই এটা ট্রাই করে দেখুন। ভীষণ নিখুঁত আর মিষ্টি একটা কালেকশন। আশা করছি আপনাদের ভালো লাগবে।২,০৮,০০০ হাজার টাকা এই কালেকশন টার দাম পড়বে।

৪) এবার যে ডিজাইনটা আপনারা দেখছেন সেটার মধ্যে মাছ আর ময়ূর দুটো ডিজাইন কিন্তু খুব সুন্দর ভাবে ফুটিয়ে তোলা হয়েছে। এত নিখুঁত মিনাকারি চট করে দেখা যায় না।১,৭৩,০০০ টাকার মধ্যে এই কালেকশনটা আপনারা খুব সহজেই পেয়ে যাবেন।

৫) শাখা আর পলার কম্বিনেশনের সরু পাতের কাজ করে তৈরি এই ডিজাইন টাও কিন্তু আপনারা নিয়ে নিতে পারেন।১৯,০০০ ডাকার মধ্যে এই কালেকশনটা আপনারা সহজেই তৈরি করে নিতে পারবেন।

৬) একদম সরু ডিজাইনের মধ্যে হালকা পাতের শাখা আপনারা রেগুলার ইউজের জন্য নিতে পারেন। মাত্র ৩ গ্রাম এর কাছাকাছি এটার ওজন রয়েছে আর দাম পড়বে ২০ হাজার টাকা।

৭) হালকা ডিজাইনের মধ্যে ফ্লাওয়ার মোটিভের কাজ করা এরকম ধরনের শাখাও আপনারা অকেশন পারপাস নিতে পারেন। এটা সিঙ্গেল পিসও আপনারা নিতে পারেন যার দাম পড়বে ৭২,০০০ টাকা।

৮) যারা হাতি মুখ শাখা পড়তে পছন্দ করেন এই ধরনের একটা কালেকশন ট্রাই করতে পারেন। সম্পূর্ণ শাখাটিতে প্যাচের ডিজাইন করা রয়েছে যার দাম পড়বে ৬২,০০০ টাকা।

৯) ফ্লাওয়ার মোটিভ এর উপর কাজ করা এই সিম্পল ডিজাইনের শাখাটাও কিন্তু আপনারা ট্রাই করে দেখতে পারেন। এটা হল একটা ভীষন মিষ্টি ডিজাইন যেটা কমবেশি সকলেরই পছন্দ হবে। ৭২ হাজার টাকা এই কালেকশন টারও দাম পড়বে।

১০) হালকা ওজনের মধ্যে ফ্লাওয়ার আর কলকার নকশা করা এই ধরনের শাখা বাধানো আপনাদের পছন্দ হতে পারে। ৩২ থেকে ৩৩ হাজার টাকা এই এক্সক্লুসিভ কালেকশন টার দাম পড়বে।

PC Chandra jewellers
(Howrah maidan branch)
Contact : 9836211515

Back to top button