একদম হালকা ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার লকেটের ১০টি অসাধারণ কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: সোনা হল এমন একটি ধাতু যা থেকে তৈরি গহনা কমবেশি সকলেই পড়তে অত্যন্ত পছন্দ করে থাকেন। বলতে গেলে নারী পুরুষ নির্বিশেষে সকলেরই সোনার প্রতি আলাদা ভালোবাসা রয়েছে। যদিও মূল্যবৃদ্ধির বাজারে আজকাল যে অবস্থা সৃষ্টি হয়েছে তাতে কোনভাবেই বিভিন্ন ভারী সোনার গয়না কেনা কিন্তু সম্ভব নয়। আজকাল তাই বেশিরভাগ মানুষ একেবারে হালকা ডিজাইনের মধ্যে সোনার গয়না কেনার চেষ্টা করছেন যাতে উপহার হিসেবে বা রেগুলার ইউজের জন্য নেওয়া যায়। সেইমতো আজ আমরা আপনাদের জন্য নিয়ে চলে এসেছি কিছু হালকা ডিজাইনের মধ্যে সোনার লকেটের কালেকশন।

১) আমাদের এই প্রতিবেদনের একেবারে শুরুর ডিজাইন হিসেবে যে লকেট টা দেখাতে চলেছি সেটা রাউন্ড শেপের উপর খুব সুন্দর ভাবে ঝিলে কাটা কাজ করে ফুটিয়ে তোলা হয়েছে। নিচে ড্রপের কাজ করা রয়েছে‌। আনুমানিক দাম ৫২০০ টাকা।

২) অনেকটা মঙ্গলসূত্র মতন ডিজাইন এর ফ্লাওয়ার কাজ করে এই লকেটটা তৈরি করা হয়েছে। ১৯২০০ টাকা এটার দাম পড়বে। যেকোনো টারসেলের সাথে এটা পড়তে পারেন।

৩) তিনটে ফ্লাওয়ার ডিজাইন এর পাশাপাশি তারের কাজ করে এই লকেটটা তৈরি করা হয়েছে। ঠিক মাঝ বরাবর একটা কলকার নকশা করে তার মধ্যে ধানের ছড়ার মতন ঝিলে কাটা কাজ ফুটিয়ে তোলা হয়েছে। আনুমানিক মূল্য ৯২০০ টাকা।

৪) কলকার ডিজাইনে তৈরি ড্রপের কাজ করা এই লকেটটাও আপনাদের ভালো লাগতে পারে‌‌।৬৭০০ টাকা এই ডিজাইনটার দাম পড়বে।

৫) ফ্লাওয়ার মোটিভ এর উপর তৈরি করা এই লকেটের ডিজাইন টা যদি আপনাদের পছন্দ হয় তাহলে অবশ্যই শেয়ার করে নেবেন। ১৭২০০ টাকা এটার দাম পড়বে।

৬) কলকার ডিজাইনের সাথে ড্রপের কাজ করে তৈরি করা এই লকেটটা আপনাদের ভালো লাগতে পারে। টার্সেলের ব্যবহার করে এটাকে কিন্তু আপনারা নেকলেস হিসেবে ও পড়তে পারবেন। ১৬০০০ টাকার কাছাকাছি এটার দাম পড়বে।

৭) ময়ূর ডিজাইন এর মধ্যে ড্রপের কাজ করা এই ধরনের একটা লকেট আপনারা উপহার হিসেবে নিতে পারেন। ১৬৯০০ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

৮)বরফি ডিজাইনের উপর ঝিলে কাটা কাজ করে এই লকেট টা তৈরি করা হয়েছে।১৩,০০০ টাকা এটার আনুমানিক মূল্য।

৯)একটা অর্ধচন্দ্রাকৃতি ডিজাইনের সাথে ড্রপের কাজ করে এই লকেটটা তৈরি করা হয়েছে যার দাম পড়বে ৫৬০০ টাকা।

১০) প্রতিবেদনের সব শেষে যে লকেটটা দেখাতে চলেছি সেটা পাতা ডিজাইনের উপর সরু একটা তারের মতো কাজ করে ফুটিয়ে তোলা হয়েছে। ৮ হাজার টাকার আশেপাশে এই কালেকশন টার দাম পড়বে।

Back to top button