একদম হালকা ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার ঝুমকার ১০টি অসাধারণ কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: সোনার তৈরি বিভিন্ন গহনার সাথেই বরাবর থেকে মানুষের আবেগ জড়িয়ে রয়েছে। একটা সময় ছিল যখন যেকোনো উৎসব অনুষ্ঠান বা প্রাচীন বিভিন্ন রীতি-নীতির পালনেও কিন্তু সোনার ব্যবহার চলতো। বিভিন্ন রাজবাড়ীর অনুষ্ঠানে তো সোনা ছাড়া কোন কাজই করা হতো না। তবে এখন আর সেই দিন নেই। বিগত কয়েক বছরে যেভাবে সোনার দাম বৃদ্ধি পেয়েছে তাতে সাধারণ মধ্যবিত্ত মানুষের পক্ষে কিন্তু আর কোনভাবেই গহনা কেনা সম্ভব হচ্ছে না।

তবে তাও কিছু বিশেষ দিনগুলোতে কিন্তু মানুষ সোনা ক্রয় করার চেষ্টা করে থাকেন। শুভ অনুষ্ঠানে একটু সোনার ছোঁয়া না থাকলে তো চলেই না। আজ আমরা আপনাদের সাথে এই প্রতিবেদনের মাধ্যমে কিছু লেটেস্ট ডিজাইনের ছোট থেকে বড় কানের ঝুমকো কালেকশন শেয়ার করে নেব। অকেশন পারপাস অথবা গিফট দেওয়ার জন্য এরকম ধরনের কালেকশনগুলো আপনারা ট্রাই করে দেখতে পারেন।

১) প্রতিবেদনের শুরুতেই ফ্লাওয়ার মোটিভের একটা লং ডিজাইনের ঝুমকো আপনাদের দেখাচ্ছি ।২৬,৭০০ টাকার মধ্যে এই ধরনের একটা ডিজাইন আপনারা সহজেই কিনে নিতে পারবেন।

২) যারা ছোট ঝুমকা পছন্দ করেন আমাদের এই দ্বিতীয় ডিজাইনটা শুধুমাত্র তাদের জন্য। ৩৩ হাজার ৫০০ টাকার মধ্যে এই সুন্দর কালেকশনটা পেয়ে যাবেন।

৩) ছোট ঝুমকার মধ্যে আরও একটা সুন্দর কালেকশন এবার আপনাদের দেখাতে চলেছি। রেগুলার ইউজ এর পাশাপাশি অপেশনের জন্যও কিন্তু এগুলো ব্যবহার করতে পারবেন।২০,৫০০ টাকা এই কালেকশন টার আনুমানিক মূল্য।

৪) ফ্লাওয়ার মোটিভ এর মধ্যে একটা ছোট ঝুমকো দেখে নিন। যেকোনো বিশেষ দিনে পড়তে পারবেন শাড়ির সাথে। দাম পড়বে ২২ হাজার ৫০০ টাকা।

৫) এবার যে ডিজাইনটা আপনারা দেখছেন সেটার টপের অংশে বরফি কাটিং এবং বাকিটা সরু ঝুমকার মধ্যে তৈরি করা হয়েছে। ২৪,৫০০ টাকার মধ্যে এই মিষ্টি ডিজাইনটা আপনারা পেয়ে যাবেন।

৬) একটু সরু ডিজাইনের মধ্যে ঝুমকো নিতে চাইলে এরকম একটা কালেকশন আপনারা ট্রাই করে দেখতে পারেন। ২৫ হাজার ৭০০ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

৭) ঝুমকোর সাথে ড্রপের কাজ করা একটা লেটেস্ট কালেকশন এবার আপনাদের দেখাতে চলেছি। বিয়ের দিনের জন্য এরকম একটা কালেকশন আপনারা দেখতে পারেন। ৪৩,৫০০ টাকা এই ধরনের কালেকশনটির দাম পড়বে।

৮) বড় ডিজাইনের মধ্যে একটু হেভি লুক নিতে চাইলে আপনারা এরকম একটা কালেকশন ট্রাই করে দেখতে পারেন। ৪০ হাজার টাকার মধ্যে এই কালেকশনটা আপনারা পেয়ে যাবেন।

৯) একটু লং ডিজাইনের মধ্যে মটর দানার মতন কাজ করা এরকম একটা ঝুমকাও আপনারা ট্রাই করে দেখতে পারেন। ছোটখাটো অকেশনের জন্য এই ধরনের ইউনিক ডিজাইন বেশ ভালো। মোটামুটি ২৬ হাজার টাকার আশেপাশে দাম পড়বে।

১০) এবার ডাবল লেয়ারের মধ্যে একটা ফ্লাওয়ার মোটিভ ঝুমকা আপনাদের দেখাতে চলেছি। ভীষণ সুন্দর আর দুর্দান্ত একটা কালেকশন। ৬১ হাজার ৫০০ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

Back to top button