একদম হালকা ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার কানের দুলের ১০টি অসাধারণ কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: সোনার গয়না যারা পছন্দ করে থাকেন তারা কিন্তু কম বেশি বিভিন্ন সিজনেই শোরুমের দিকে ছুটে যান। বিশেষ করে বিয়ে বাড়ির মরসুম হলে তো আর একেবারেই কথা নেই। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আপনাদের সাথে এমনই কিছু কানের দুলের কালেকশন তাই শেয়ার করে নেব যেগুলো সম্প্রতি গয়না বানাতে আগ্রহী থাকলে আপনারা দেখতে পারেন। এর মধ্যে অনেক ডিজাইন ব্রাইডাল কালেকশন হিসেবেও ট্রাই করা যেতে পারে।

১)প্রতিবেদনের শুরুতেই আমরা আপনাদের একটি কানবালার ডিজাইন দেখাবো। ভীষণ নিখুঁতভাবে পাতার কাজে এটাকে ড্রপ দিয়ে ফুটিয়ে তোলা হয়েছে। ডিজাইনটার দৈর্ঘ্য কিন্তু অনেকটাই বেশি। ৪৭,৬০০ টাকার কাছাকাছি এটার দাম পড়বে

২) হুবহু আগের ডিজাইনটার মতোই এই কানবালাটাও তৈরি করা হয়েছে, তবে এটার দৈর্ঘ্য একটু কম। নিচের সম্পূর্ণ অংশে ড্রপের কাজ করা রয়েছে। ২৮৬০০ টাকার কাছাকাছি এই কালেকশন টার দাম পড়বে।

৩) এবার যে কানের দুলটি দেখছেন সেটার মধ্যে খুব সুন্দরভাবে পাতার ডিজাইন এবং ড্রপের কাজ করা রয়েছে। এছাড়াও রয়েছে মেরুন রঙের মিনাকারি কাজ। যেকোনো অকেশনের হিসেবে কিন্তু আপনারা পড়তে পারবেন। ৩৭,৯০০ টাকার কাছাকাছি এটার দাম পড়বে।

৪) এবার যে কালেকশনটি দেখছেন সেটা বর্গাকার ডিজাইনে অনেকটা উল্টানো ত্রিভুজের মতন তৈরি করা হয়েছে। নিচের সম্পূর্ণ অংশে রয়েছে ড্রপের কাজ। ৩০,৯০০ টাকার কাছাকাছি এই কালেকশন টার আনুমানিক দাম পড়বে।

৫) এবার যে কালেকশনটি আপনারা দেখছেন সেটা সম্পূর্ণ গিনি ডিজাইনের সাথে ড্রপের ছোট ছোট কাজে ফুটিয়ে তোলা হয়েছে। ছোটখাটো অকেশনে শাড়ির সাথে এই ধরনের কানের দুল দারুন মানাবে। ১৪৩০০ টাকার মধ্যে আপনারা এটা পেয়ে যাবেন।

৬) এবার যে কালেকশনটি আপনারা দেখছেন সেটা তার জালির কাজের সাথে ফ্লাওয়ার ডিজাইনের ড্রপের কাজ করে ফুটিয়ে তোলা হয়েছে। বড় কোনো অকেশনে এটা দারুণ লাগবে। ৩৪,৮০০ টাকার কাছাকাছি এটার দাম পড়বে।

৭) ম্যাট এবং ঝিলের কম্বিনেশন করা ফ্লাওয়ার ডিজাইনের মধ্যে এই কানপাশাটি আপনারা ট্রাই করে দেখতে পারেন। একটু কম দামের মধ্যেই আপনারা এটা পেয়ে যাবেন। ৩২ হাজার টাকার কাছাকাছি এটার দাম পড়বে।

৮) অনেকটা বরফির মতন ডিজাইনে কাজ করা মেরুন মিনাকারি নকশার উপর এই কানবালাটি আশা করছি আপনাদের ভাল লাগবে। ৪৬ হাজার ৭০০ টাকা এটা মোটামুটি আপনারা তৈরি করতে গেলে খরচ করতে হবে।

৯) গোল ডিজাইন এর মধ্যে তারজালি আর ড্রপের কাজ করা এই কানবালাটি আপনারা ট্রাই করে দেখতে পারেন। ৩৫ হাজার ৩০০ টাকার কাছাকাছি এটার দাম পড়বে।

১০) মিডিয়াম রেঞ্জের মধ্যে মিনাকারি কাজ করা কানবালা নিতে চাইলে অবশ্যই এটা ট্রাই করে দেখতে পারেন। বিভিন্ন নকশা এটার মধ্যে করা রয়েছে এবং দাম পড়বে ৪৮ হাজার টাকার কাছাকাছি।

Back to top button