খুবই অল্প ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার চোকারের ১০টি অসাধারণ কালেকশন দাম সহ দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: সোনার তৈরি গহনা পরিধান করতে কিন্তু কমবেশি সকলেই অত্যন্ত পছন্দ করে থাকেন। মূল্যবৃদ্ধির বাজারে আজকাল নিয়মিত সোনা না কিনলেও বিভিন্ন উৎসব বা অনুষ্ঠান উপলক্ষে কিন্তু অনেকেই গহনা কেনেন। বিশেষ করে বিয়ের মরশুমে তো গহনা ছাড়া চলতেই পারেনা।

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা তাই আপনাদের সাথে শেয়ার করে নেব কিছু লেটেস্ট ডিজাইনের চোকারের কালেকশন যেগুলো হয়তো আপনাদের ভালো লাগবে। এত সুন্দর চোকার কেউ এড়িয়ে যেতে পারবেন না। চলুন তাহলে আর দেরি না করে আজকের এই প্রতিবেদনটি শুরু করা যাক।

লেটেস্ট ডিজাইনের কিছু চোকারের কালেকশন:

১) প্রতিবেদনের শুরুতেই যে লাইট ওয়েট এর মধ্যে আপনাদের চোকার দেখাতে চলেছি এটা সম্পূর্ণ ট্র্যাডিশনাল ডিজাইনে তৈরি করা হয়েছে। এর ঠিক কণ্ঠনালী বরাবর রয়েছে একটা আম্রপল্লব বসানো ঘটের ডিজাইন। বিয়ের দিন সকালে আপনারা এই ধরনের কালেকশন ট্রাই করতে পারেন। ১২৯০০ টাকার মধ্যে এই কালেকশনটা আপনারা পেয়ে যাবেন ।

২) এবার যে দ্বিতীয় ডিজাইন টা আপনারা দেখতে চলেছেন সেটা অনেকটা পান পাতার মতন শেপে তৈরি করা হয়েছে। নিখুঁতভাবে ঝিলে কাটা ডিজাইন এটার উপর ফুটিয়ে তোলা হয়েছে। ছোটখাটো অকেশনের জন্য এই ধরনের চোকার ভালো। ১১ হাজার টাকার আশেপাশে দাম পড়বে।

৩) একদম হালকা ডিজাইনের মধ্যে ফ্লাওয়ার আর ড্রপের কাজ করা এই ধরনের চোকার বা চিক আপনাদের ভালো লাগতে পারে।১৬,৩৩৮ টাকা এটার আনুমানিক দাম পড়বে।

৪) এবার যে ডিজাইনটা আপনারা দেখছেন সেটা অনেকটা গিনি নকশার উপর তৈরি করা হয়েছে। ছোটখাটো অকেশনের জন্য বা গিফটের জন্য এই ধরনের চোকার ভালো। ২১,০৭০ টাকার মধ্যে এই কালেকশনটা আপনারা পেয়ে যাবেন।

৫) এবার যে চোকার টা আপনারা দেখছেন সেটা ফ্লাওয়ার ডিজাইনে তৈরি করা হয়েছে তবে এর পেটাল গুলো বরফির মত। এই কালেকশন টার আনুমানিক দাম পড়বে ১৭,৮২৫ টাকা।

৬) আবারো ঘটের উপর ডাব এবং আম্রপল্লব বসানো আরেকটা চোকারের ডিজাইন আপনাদের দেখাবো‌। অষ্টমঙ্গলার দিন অথবা গায়ে হলুদের দিন সকালে এই ধরনের ডিজাইন আপনারা ট্রাই করতে পারেন। ১৩,৪৮৮ হাজার টাকার মধ্যে আপনারা এগুলো পেয়ে যাবেন।

৭) এবার যে কালেকশনটি আপনারা দেখছেন সেটার চোকারের কণ্ঠনালী বরাবর প্যাঁচার ডিজাইন করা রয়েছে। এই ধরনের ডিজাইন রেগুলার ইউজের জন্য ভালো। ১১,৪১৯ টাকার মধ্যে এই কালেকশন আপনারা পেয়ে যাবেন।

৮) ঝালর ডিজাইনের মধ্যে অনেকে চোকারের খোঁজ করছিলেন তারা এই কালেকশনটা দেখে নিতে পারেন।১৩,৬৭৪ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

৯) এবার যে কালেকশনটি প্রতিবেদনের নয় নম্বরে দেখছেন সেটা ছোট্ট ফ্লাওয়ারের নকশায় তৈরি করা হয়েছে।১০,৫০০ টাকার মধ্যে এই কালেকশনটা আপনারা তৈরি করতে পারবেন।।

১০)হার্ট শেপে পেটালের মধ্যে ফ্লাওয়ার ডিজাইন এর চিক আপনারা পেয়ে যাবেন। ছোটখাটো উৎসব বা অনুষ্ঠানে পরিধান করার জন্য বেশ সুন্দর একটা ডিজাইন। ১২৭০০ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

১১) এবার যে গনেশ ডিজাইন এর চোকার আপনাদের দেখাচ্ছি সেটার উপরে হালকা মিনাকারি কাজ করা রয়েছে। এটা কিন্তু একটা এক্সক্লুসিভ ডিজাইন।২০,৯২৩ টাকার মধ্যে আপনারা এই কালেকশনটা পাবেন।

সবশেষে ক্রেতাদের উদ্দেশ্যে একটি অনুরোধ করবো যে কখনই হলমার্ক ছাড়া সোনার গয়না কিনবেন না। এতে কিন্তু ভবিষ্যতে ঠকে যেতে পারেন। সব সময় দৈনন্দিন দর যাচাই করে এবং হলমার্ক দেখে তবেই গহনা তৈরি করবেন বা কিনবেন।

Back to top button