একেবারে অল্প ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার ব্রেসলেটের ১০টি অসাধারণ কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: নারী-পুরুষ নির্বিশেষে সোনার গয়না করতে সকলেই পছন্দ করে থাকেন। মূল্য বৃদ্ধির বাজারে আজকাল বিভিন্ন ধরনের বিকল্প ধাতুর ব্যবহার বেড়ে গেলেও সোনার গয়নার চাহিদা কিন্তু কোনোদিন মেটানো সম্ভব নয় একথা স্পষ্ট বলা যায়। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা পুরুষদের জন্য ডিজাইন নিয়ে করা কয়েকটি লেটেস্ট কালেকশনের সোনার ব্রেসলেট দেখাতে চলেছি।

রেগুলার ইউজ এর জন্য বা উপহার হিসেবে কিনতে চাইলে অবশ্যই আমাদের এই প্রতিবেদনটি একেবারে শুরু থেকে শেষ পর্যন্ত পড়ুন এবং স্ক্রিনশট করে কমেন্ট বক্সে জানান। তাহলে আর সময় নষ্ট না করে আমাদের প্রতিবেদনের মূল পর্বে গিয়ে ডিজাইনগুলো দেখে নেওয়া যাক।

সোনার ব্রেসলেট এর কিছু লেটেস্ট কালেকশন:

১) আজকের এই প্রতিবেদনের শুরুতেই আপনারা যে ব্রেসলেট টি দেখতে চলেছেন যেটা সম্পূর্ণ সিম্পল ডিজাইনে তৈরি করা হয়েছে। ৩০ হাজার টাকা এটার দাম পড়বে এবং খুব সহজেই এটা রেগুলার ইউজের জন্য আপনারা ব্যবহার করতে পারেন।

২) একেবারে সিম্পল ডিজাইনের মধ্যে আপনাদের আরো একটি কালেকশন দেখাতে চলেছি। দাম পড়বে মোটামুটি ৩১ হাজার ৫০০ টাকা।

৩) হুবহু প্রথম ডিজাইনটার মতন আরও একটি কালেকশন আপনারা এই তিন নম্বরে দেখতে পাবেন যার দাম পড়বে মোটামুটি ৩২ হাজার টাকা।রেগুলার ইউজের জন্য বা উপহার হিসেবে একটা মানানসই ডিজাইন। যেমন খুশি এটাকে ব্রেসলেট হিসেবে আপনারা ব্যবহার করতে পারবেন।

৪) সাড়ে সাত গ্রামের একটি ব্রেসলেটের ডিজাইন আপনাদের দেখাতে চলেছি যেটা সম্পূর্ণ খাঁজ কাটা কাজে তৈরি করা হয়েছে। দাম পড়বে মোটামুটি চল্লিশ হাজার টাকার কাছাকাছি।

৫) এবার যে কালেকশনটি আপনারা দেখছেন সেটা একটা ডাইস চেনের মধ্যে ব্রেসলেট তৈরি করা হয়েছে। এটার উপরে যে মনিপুরী কাজ রয়েছে সেটা কিন্তু দুর্দান্ত। দাম পড়বে মোটামুটি ৪০ হাজার টাকার উপরে।

৬) এবার যে কালেকশনটা আপনারা দেখছেন সেটাতে হাফ রাউন্ড ডিজাইন করা রয়েছে। দুই ধরনের নকশা আপনারা এখানে পেয়ে যাবেন। মাঝখানে অনেকটা শিকলের মতন করা রয়েছে। ৪৫ হাজার টাকা আপনাদের এটা তৈরি করতে গেলে খরচ করতে হবে।

৭) সম্পূর্ণ শেকলের ডিজাইনের একটা ভারী কালেকশন এবার আপনাদের দেখাতে চলেছি। বিয়ের সিজনে এটা আপনারা অবশ্যই উপহার হিসেবে নিতে পারেন। এটার দাম পড়বে ৫০ হাজার টাকার কাছাকাছি।

৮) জিলাপি ডিজাইন এর মধ্যে আপনারা যদি ব্রেসলেট নিতে চান তাহলে অবশ্যই এই কালেকশনটা দেখতে পারেন।৯ গ্রামের কাছাকাছি এটার ওজন রয়েছে এবং দাম পড়বে ৫০ হাজার টাকা।

৯) কিছুটা কলকা আর কিছুটা রাউন্ড শেপে মিসেল করে একটা ব্রেসলেট তৈরি করা হয়েছে এখানে।এটা পিস হিসেবে ডিজাইন করা রয়েছে। ৫৫ হাজার টাকার কাছাকাছি এটার দাম পড়বে।

১০) এবার চলে আসা যাক আমাদের এই প্রতিবেদনের সর্বশেষ কালেকশনে। এটা কিন্তু একটা খুবই ইউনিক আর ফ্ল্যেক্সিবল ডিজাইন। হালকা বরফির মতন আর গোল শেপে এই কালেকশনটা তৈরি করা হয়েছে। হাফ রাউন্ড বলা যেতে পারে।দাম পড়বে মোটামুটি ৫৮ হাজার টাকা।

প্রত্যেকটা কালেকশন আপনারা খুব সহজেই নিকটবর্তী দোকান থেকে স্ক্রিনশট দেখে তৈরি করতে পারেন অথবা চলে যেতে পারেন আমাদের দেওয়া ঠিকানায়।
Sunflower jewellers
212,RB AVENUE,F-2 & 3
Gariahat, kolkata : 700019
Contact-9002832251/9903729890.

Back to top button