খুবই অল্প ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার বালা জোড়ার ১০টি অসাধারণ কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: নারী পুরুষ নির্বিশেষে সকলেই কিন্তু সোনার গয়না পরতে অত্যন্ত পছন্দ করে থাকেন।মূল্যবৃদ্ধির বাজারে আজকাল আর পূর্ববর্তী সময়ের মতন হেভি জুয়েলারি কিনতে পারেন না সাধারণ মানুষ। তাই হয়তো বিকল্প কোনো ধাতু অথবা সোনার প্রলেপ দিয়ে কাজ চালাতে হয়। আমাদের আজকের এই বিশেষ প্রতিবেদনে আপনাদের সাথে ব্রোঞ্জ আর গোল্ডের মিশেলে তৈরি কিছু লেটেস্ট ডিজাইনের বালার কালেকশন আপনাদের সাথে শেয়ার করে নেব। বিয়ে থেকে শুরু করে যে কোন উৎসব অনুষ্ঠানেই এই ধরনের ডিজাইন আপনারা ট্রাই করে দেখতে পারেন।

১) প্রতিবেদনের শুরুতেই বল মুখের ম্যাট পলিশের কাজ করা একজোড়া সোনার বালা আপনাদের দেখাতে চলেছি। এটার অল ওভার বডিতেও রয়েছে সুন্দর কারুকার্য। আনুমানিক মূল্য দাঁড়াবে ৩৫,১২০ টাকা।

২) দ্বিতীয় যে ডিজাইনটা আপনারা দেখাতে চলেছেন সেটার একদিকে ময়ূরের ডিজাইন এবং অন্যদিকে বলের নকশা করা রয়েছে। বিয়ের দিনের জন্য এই ধরনের প্যাঁচানো অল ওভার বডিতে কাজ করা বালাও কিন্তু খুবই সুন্দর।৩৬,৬৪৫ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

৩) ময়ূর ডিজাইনের সাথে সংযুক্ত সারদা বালার একটা কালেকশন আপনাদের এবার দেখাতে চলেছি। এটারও দুই দিকে দুই ধরনের মুখের ডিজাইন রয়েছে।৩৮,৬৯০ টাকার মধ্যে এই ধরনের একটা কালেকশন আপনারা পেয়ে যাবেন।

৪) অনেকটা গদা মুখের মাঝখানে একটা বলের ডিজাইন করে এই বালাটা তৈরি করা হয়েছে। বালি ফ্রস্টিং থেকে শুরু করে ম্যাট পলিশ সবকিছুই এখানে খুব সুন্দর করে ফুটিয়ে তোলা হয়েছে।৩৯,১২৭ টাকা এই অসাধারণ কালেকশন টার আনুমানিক মূল্য।

৫) একটু সরু ডিজাইনের মধ্যে গ্লসি ফিনিশিং দেওয়া গ্লাস মুখ বালার ডিজাইনও আপনারা ট্রাই করে দেখতে পারেন। হাই পলিস এর উপর তৈরি এই বালা জোড়ার দাম পড়বে ৩৯,৮৯৫ টাকা।

৬) একটু ঠাসা ওয়ার্কের মধ্যে ফ্লাওয়ার ডিজাইনের সাথে গ্লাসমুখ কম্বিনেশনে এই বালাটা তৈরি করা হয়েছে। এটাতেও সলিড পলিস আর ম্যাট ফিনিশিংয়ের উপর ঝিলে কাটা কাজ রয়েছে। ছোট ছোট বল দিয়ে কাজটা করা হয়েছে। এটার দাম পড়বে ৪১,৭৪০ টাকা।

৭) একটু ইউনিক ডিজাইন এর বালা নিতে চাইলে অবশ্যই এই কালেকশনটা আপনাদের জন্য একেবারে আদর্শ ‌। এর মুখের কাছে খুব সুন্দর একটা নকশা ফুটিয়ে তোলা হয়েছে।৪৪,৫৪০ টাকার মধ্যে এই ধরনের একটা কালেকশন আপনারা খুব সহজেই পেয়ে যাবেন।

৮) একদিকে গ্লাসমুখ আর অন্যদিকে বল মুখ এর কারুকার্য করে এই সুন্দর বালাটা তৈরি করা হয়েছে। বিয়ের দিন হালকা গহনা পড়তে চাইলে এরকম একটা কালেকশন আপনাদের জন্য আদর্শ।এর আনুমানিক মূল্য ৩৮,৩২৭ টাকা।

৯) বল মুখের সাথে পুরো বডি তে নকশার কাজ করে এই বালা জোড়া তৈরি করা হয়েছে।এই কালেকশন টার দাম পড়বে ৪০,৪৭০ টাকা। বিভিন্ন অকেশন পারপাস মা-বোনেরা এই ধরনের কালেকশন নিতে পারেন।

১০) প্রতিবেদনের সবশেষে যে ডিজাইনটা আপনাদের দেখাবো সেটা হল একটা গ্লাসমুখ বালার ডিজাইন। এটা কিন্তু আপনারা সিঙ্গেল পিসও পরিধান করতে পারবেন। দাম পড়বে ১৮৮৭৫ টাকা।

Pramit jewellers.
434/A, diamond harbour road,auddy bagan basti,Behala, kolkata : 700034
Contact : 9831240869

Back to top button