একেবারে হালকা ওজনের মধ্যে লেটেস্ট ডিজাইনের সোনার লকেটের ১০টি অসাধারণ কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: সোনার গহনা নারী-পুরুষ নির্বিশেষে সকলেই পছন্দ করে থাকেন। বিয়ের মরশুমে এই গহনার চাহিদা থাকে সব থেকে বেশি। আজ আমরা কিছু রেগুলার ইউজ আর ব্রাইডাল কালেকশন হিসেবে সোনার লকেটের ডিজাইন আপনাদের দেখাবো। যদি ভালো লেগে থাকে অবশ্যই প্রতিবেদন গুলো শেয়ার করে নেবেন। তবে পাঠকদের উদ্দেশ্যে জানিয়ে রাখি প্রতিবেদনের যে গহনার দাম উল্লেখ করা হয়েছে সেটা দৈনন্দিন সোনার দরের উপর ভিত্তি করে অনেকটাই আলাদা হতে পারে। আপনারা কিন্তু অবশ্যই দৈনন্দিন সোনার দর আর হলমার্ক যাচাই না করে গহনা কিনবেন না। চলুন এবার শুরু করা যাক।

১) প্রতিবেদনের শুরুতেই হার্ট সেপের উপরে লাল আর সবুজ রঙের মিনাকারি কাজ এবং চার ধারে একটা নকশার মধ্যে লকেট দেখাতে চলেছি। উপহার দেওয়ার জন্য এটা ভীষণ ভালো কালেকশন। ৫৯০০ টাকার কাছাকাছি এটার দাম পড়বে।

২) এবার যে লকেটের ডিজাইনটি দেখছেন সেটা সম্পূর্ণ গিনি কাজে তৈরি করা হয়েছে। এর উপরে ঝিলে কাটা কাজ নিখুঁতভাবে ফুটিয়ে তোলা হয়েছে। ৪,৩০০ টাকার কাছাকাছি এটার দাম পড়বে।

৩) এবার যে কালেকশনটি দেখছেন সেটা বরফির শেপে তৈরি করা হয়েছে। ভীষণ অনবদ্য লুকে এই ডিজাইনটা আপনারা পেয়ে যাবেন। ৭ হাজার টাকার মধ্যে এই লকেটটা আপনারা পেয়ে যাবেন।

৪) এবার যে কালেকশনটি আপনারা দেখছেন সেটা তিনটে চোখের প্যাটার্ন এ তৈরি করা হয়েছে। উপহার দেওয়ার জন্য এই ধরনের লকেট খুবই ভালো। ৮ হাজার ৭০০ টাকার মধ্যে এই ধরনের লকেট আপনারা পেয়ে যাবেন।

৫) ট্রাডিশনাল আর মডার্ন ডিজাইনের কম্বিনেশনে এই লকেটটা তৈরি করা হয়েছে। নিচের দিকে রয়েছে তিনটে ড্রপের ডিজাইন। ৯৫০০ টাকার কাছাকাছি এটার দাম পড়বে।

৬) ফ্লাওয়ার শেপের সাথে থ্রিডি ওয়ার্কের কম্বিনেশনে এই লকেটটা আশা করছি আপনাদের ভালো লাগবে। ১০ হাজার টাকা মত এটার দাম পড়বে।

৭) অনেকটা ময়ূরের প্যাটার্নে এই লকেটটা তৈরি করা হয়েছে। ১০৯০০ টাকা অর্থাৎ প্রায় ১১ হাজার টাকার মধ্যেই কালেকশনটা আপনারা পেয়ে যাবেন।

৮) এবার যে কালেকশনটি দেখছেন সেটা একটা গিনি প্যাটানে তৈরি করা হয়েছে এবং ওয়ান সাইডেড একটা স্টোনের ডিজাইন রয়েছে।১১ হাজার টাকার কাছাকাছি এটার দাম পড়বে।

৯) রিং এর মধ্যে মাঝখানে পাখির খাঁচার মতন শেপে এই লকেটটা তৈরি করা হয়েছে। ১৩৭০০ টাকার কাছাকাছি এই লকেটটার দাম পড়বে।

১০) সম্পূর্ণ ফ্লাওয়ার ডিজাইনের উপরে ম্যাট ফিনিশিং করে এই লকেটটা তৈরি করা হয়েছে। এটা একটা ভীষন এক্সক্লুসিভ ডিজাইন। ১২০০০ টাকার মধ্যেই কালেকশনটা আপনারা পেয়ে যাবেন।

আজ আমরা যে সমস্ত কালেকশন শেয়ার করে নিলাম সেগুলো কিন্তু সহজেই যে কোন সোনার গহনার দোকানে আপনারা তৈরি করে নিতে পারেন। তবে যদি রেডিমেড নিতে চান সেক্ষেত্রে চলে যেতে পারেন আমাদের দেওয়া ঠিকানায়।
Gold and silver emporium
207, Bipin Bihari Ganguly Street, bowbazar
Landmark: near Goenka College of commerce
Kolkata – 700012
Contact : 6290524288

Back to top button