একদম অল্প ওজনের মধ্যে লেটেস্ট ডিজাইনের সোনার ব্রেসলেটের ১০টি অসাধারণ কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: সোনার গয়নার সাথে নারী পুরুষ সকলেরই একটা ভালোবাসার সম্পর্ক রয়েছে। বহু মানুষ রয়েছেন যারা সোনার গয়না পরিধান করতে পছন্দ করে থাকেন। মহিলাদের জন্য আজ অব্দি বেশ কিছু কালেকশন আমরা নিয়ে এসেছি। আজ আমাদের পুরুষ পাঠকদের জন্য নিয়ে আসতে চলেছি লেটেস্ট ডিজাইনের কিছু ব্রেসলেটের কালেকশন। চলুন ডিজাইন গুলো দেখে নেওয়া যাক।

১) প্রতিবেদনের শুরুতেই একটা স্কয়ার শেপের উপর স্টোন বসানো ব্রেসলেটের কালেকশন আপনাদের দেখাচ্ছি। দুর্দান্ত কাজের উপর এটাকে ফুটিয়ে তোলা হয়েছে। ১,৫৭,৭৪৪ টাকা এই ডিজাইনটার দাম পড়বে।

২) অনেকটা বালা ডিজাইনের একটা গ্লসি ফিনিশিং দেওয়া ব্রেসলেট আপনাদের দেখাবো যেটার উপরে হাই পলিশের কাজ করা রয়েছে।১,৫৭,১৪৭ এই কালেকশন টার দাম পড়বে।

৩) এবার চেনের মধ্যে একটা কাস্টমাইজ নাম লেখা ব্রেসলেট এর ডিজাইন আপনাদের দেখাবো। উপহার হিসেবে এই ধরনের কালেকশন দিতে পারেন।৯৫,২০৮ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

৪) এবার রিং ডিজাইন এর মধ্যে ঠাসা ওয়ার্কের কাজ করা একটা ব্রেসলেটের কালেকশন আপনাদের দেখাবো। ৫৯,৫৮১ টাকার মধ্যে এই কালেকশনটা আপনারা পেয়ে যাবেন।

৫) স্কয়ার শেপের উপরে চেইনের ডিজাইন করা একটা কালেকশন এবার আপনাদের দেখাতে চলেছি।৭৮,১৩১ টাকা এই সুন্দর ডিজাইন টার দাম পড়বে।

৬) রিং ডিজাইন এর উপরে একটা প্যাঁচানো কাজ করা ব্রেসলেট আপনাদের দেখাবো যেটা যেকোনো অকেশন পারপাস আপনারা ব্যবহার করতে পারবেন অথবা গিফট হিসেবেও দিতে পারবেন। ৫৯,৯১১ টাকা এই কালেকশনটার দাম পড়বে।

৭) স্কয়ার শেপের উপরে সম্পূর্ণ ঝিলে কাটা কাজ করে এই ব্রেসলেটটা তৈরি করা হয়েছে। ৭৮,১৩১ টাকার মধ্যে এই ডিজাইনটা আপনারা পেয়ে যাবেন।

৮) একেবারে স্লিক ডিজাইনের উপরে এই ব্রেসলেটটা তৈরি করা হয়েছে। যারা একটু হালকা ডিজাইনের কালেকশন নিতে চান এটা ট্রাই করে দেখতে পারেন। ৬৭ হাজার টাকা এই কালেকশন টার দাম পড়বে।

৯) একটু প্যাচানো ডিজাইনের উপরে ঝিলে কাটা নকশা করে এই ব্রেসলেটটা তৈরি করা হয়েছে যেটা অকেশন পারপাস অথবা বিয়ের দিন নতুন বরকে উপহার হিসেবে দেওয়া যেতে পারে। ৮৬,১৪৮ টাকা এই অসাধারণ কালেকশন টার দাম।

১০) প্রতিবেদনের একেবারে সর্বশেষ ডিজাইন হিসেবে হাই পলিশ আর ম্যাট পলিশের উপর কাজ করা একটা বালা আপনাদের দেখাবো। রেগুলার ইউজের জন্য এগুলো কিনতে পারবেন। ১,৬৪,৫৪৩ টাকা এই কালেকশনটার দাম পড়বে।

Back to top button