মাত্র ১ গ্রাম ওজনের মধ্যে লেটেস্ট ডিজাইনের সোনার পলা বাঁধানোর ১০টি অসাধারণ কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: হিন্দু ধর্মাবলম্বী সকল মহিলাদের কাছেই কিন্তু শাখা আর পলার আলাদা মাহাত্ম্য রয়েছে। যুগের সঙ্গে তাল মিলিয়ে আজকাল অনেকেই বিভিন্ন ডিজাইনার শাখা আর পলা পরিধান করতে অত্যন্ত পছন্দ করে থাকেন। আমাদের আজকের এই বিশেষ প্রতিবেদনেও তাই মহিলাদের চাহিদার কথা মাথায় রেখে আমরা নিয়ে চলে এসেছি কিছু লেটেস্ট ডিজাইনের ব্রেসলেট পলার কালেকশন।

আপনারা চাইলে কিন্তু খুব সহজেই এগুলো যে কোন গহনার দোকান থেকে বানিয়ে নিতে পারেন বা রেডিমেড নিয়ে নিতে পারেন। তাই ডিজাইন গুলি দেখার পর পছন্দ হলে অবশ্যই স্ক্রিনশট করতে ভুলবেন না। তাহলে চলুন সময় নষ্ট না করে ব্রেসলেট পলার উপরে আমাদের আজকের এই বিশেষ প্রতিবেদনটি শুরু করা যাক।

লেটেস্ট ডিজাইন এর কিছু ব্রেসলেট পলার কালেকশন:

১) প্রতিবেদনের শুরুতেই চেরি রেড কালার এর উপর পেস্টিংয়ের কাজ করা একটা ভীষণ সুন্দর পলার ডিজাইন আপনাদের দেখাবো। ৪৯০০ টাকায় এই ডিজাইনটা আপনারা পেয়ে যাবেন।

২) একটু চ্যাপ্টা ডিজাইনের মধ্যে অল ওভার কাজ করা একটা ব্রেসলেট পলা দেখাবো আপনাদের। এটাতেও কিন্তু পেস্টিং এর উপরে কাজ করা হয়েছে। মাত্র ৬ হাজার টাকার মধ্যে এই ধরনের একটা কালেকশন আপনারা তৈরি করে নিতে পারবেন।

৩) এবার যে ডিজাইনটি আপনারা দেখতে চলেছেন তার ঠিক মাঝখানে একটা ছোট ফ্লাওয়ার এবং সম্পূর্ণ ধারে কল্কে প্যাটার্নের একটা কাজ করা হয়েছে। একেবারে শেষের অংশের ছোট ছোট মটর দানার মতন ডিজাইন আছে। মোটামুটি ৬০০০ টাকার আশেপাশে কালেকশন টার দাম পড়বে।

৪) শাখা আর পলা অর্থাৎ হোয়াইট রেড কম্বিনেশনে এরকম ধরনের কালেকশনও কিন্তু আপনারা নিয়ে নিতে পারেন। এটার উপরেও অল ওভার বিভিন্ন ধরনের ফ্লাওয়ারের কাছ থেকে শুরু করে কলকা নকশা করা রয়েছে। মাত্র এক গ্রাম এটার ওজন রয়েছে যার দাম পড়বে ৬ হাজার টাকার কাছাকাছি।

৫) পেস্টিং এর পলার উপরে সম্পূর্ণ ফ্লাওয়ার এর কাজ করা আর চারদিকে কলকার নকশায় তৈরি এই কালেকশনটাও আপনাদের ভালো লাগতে পারে। এক গ্রামের মধ্যে এই কালেকশন তাও পেয়ে যাবেন যার দাম পড়বে ৬,০০০ টাকার কাছাকাছি।

৬) একটা ম্যাট ব্ল্যাক টাইপসের কালার এর উপর পলা বাঁধানো এবার আপনাদের দেখাবো। এটার উপরেও বরফি কাটিং থেকে শুরু করে নানান ধরনের নকশা করা হয়েছে।৭,২০০ টাকার মধ্যে এরকম একটা মিষ্টি কালেকশন আপনারা সহজেই বানিয়ে ফেলতে পারবেন।

৭) রেড কালারের মধ্যে এরকম একটা ফ্লাওয়ার আর লিফের ডিজাইন করা কালেকশন আপনারা নিয়ে নিতে পারেন। একেবারে পিওর লাল রঙের মধ্যে এই পলাটা তৈরি করা হয়েছে।৯ টাকার মধ্যে এরকম একটা কালেকশন আপনারা সহজেই সংগ্রহ করে নিতে পারবেন।

৮) একটা অভিনব কাজের মধ্যে পলা বাঁধানো ডিজাইন এবার আপনাদের দেখাতে চলেছি। ফ্লাওয়ারসহ একটা লাইন ধরে এখানে কলকার নকশা করা রয়েছে। ১০১০০ টাকা এই কালেকশনটার আনুমানিক মূল্য।

৯) এবার একটা দেড় পেঁচি পলার ডিজাইন আপনাদের দেখাতে চলেছি যেটা চকলেট ব্রাউন কালারের উপর তৈরি করা হয়েছে। এটার উপরে স্কয়ার শেপ আর বরফি কাটিং এর পাশাপাশি ফ্লাওয়ারের ডিজাইন করা হয়েছে। ১০৭০০ টাকা এই কালেকশনটার আনুমানিক মূল্য।

১০) এবার একটা হাতি মুখের পলা বাঁধানো আপনাদের দেখাতে চলেছি। আপনারা সিঙ্গেল পিস নিতে পারবেন। সম্পূর্ণ রেড কালার এর উপর এটা তৈরি করা হয়েছে। ২৯ হাজার ৫০০ টাকার মধ্যেই অসাধারণ কালেকশনটা আপনারা পেয়ে যাবেন।
New gold emporium.
119E,bepin Behari Ganguly Street, Bowbazar, kolkata.
West Bengal – 700012.
Contact : 7596811431.

Back to top button