খুবই অল্প ওজনের মধ্যে লেটেস্ট ডিজাইনের সোনার বালার ১০টি অসাধারণ কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: যারা সোনার গয়না পড়তে পছন্দ করে থাকেন তাদের মধ্যে অনেকেই কিন্তু বিশেষভাবে পছন্দ করে থাকেন বিভিন্ন ধরনের বালা। আজকের এই বিশেষ প্রতিবেদনে মহিলাদের সেই চাহিদার কথা মাথায় রেখেই আমরা নিয়ে চলে এসেছি কিছু সোনার বালার কালেকশন। রেগুলার ইউজের জন্য বা অকেশন পারপাস আপনারা এগুলো কিনতে পারেন। আবার গিফট দেওয়ার জন্য ব্যবহার করলেও কিন্তু খুব একটা অসুবিধা হবে না। কেনার আগে ডিজাইন নিয়ে সমস্যায় পড়েছেন এমন মানুষদের জন্য আমরা নিয়ে চলে এসেছি আজকের এই বিশেষ প্রতিবেদন। চলুন দেখে নেওয়া যাক।

১) প্রতিবেদনের শুরুতেই যে সিল্ক ডিজাইনের মধ্যে দুটো সোনার বালা আপনাদের দেখাতে চলেছি সেটা রেগুলার ইউজের জন্য একদম পারফেক্ট।
Net weight : 18.5 g
Price : 1,07,605/-

২) এবার যে ডিজাইনটা আপনারা দেখতে চলেছেন সেটাকে মুখ বালা বলা হয়ে থাকে। ঠিক মুখের কাছে দুটো বলের ডিজাইন করা রয়েছে এর মধ্যে।
Net weight : 20 g
Price : 1,15,670/-

৩) এবার যে বালাটি আপনারা দেখতে চলেছেন সেটা বক্স ডিজাইনের উপর হাই পলিশের কাজ করে তৈরি করা হয়েছে।
Net weight : 22.1g
Price : 1,23,616/-

৪) সোনার বালার উপর স্টোন স্টারটেড করার ডিজাইন নিতে চাইলে এটা ট্রাই করে দেখতে পারেন। উপহার দেওয়ার জন্য একটা আদর্শ কালেকশন। ভীষণ সুন্দর একটা মডার্ন টাচ আপ রয়েছে যেটা সকলকেই মুগ্ধ করবে।
Net weight : 22 g
Price : 1,22,871/-

৫) যারা খিলান দেওয়া সরু বালা পড়তে পছন্দ করেন তারা অবশ্যই এই ডিজাইনটা ট্রাই করে দেখতে পারেন।এটার উপরে লাল আর সবুজ রঙের মিনাকারি কাজও করা রয়েছে।
Net weight : 25.8 g
Price : 1,38,090/-

৬) এবার যে বালার ডিজাইনটা আপনারা দেখতে চলেছেন সেটার উপর হাই পলিশের ঝিলাকাটা কাজ করা রয়েছে। ব্রাইডাল কালেকশন হিসেবে এটা অবশ্যই পড়তে পারেন।
Net weight : 28.1 g
Price : 1,57,126/-

৭) অনেকটা গদা মুখের মত এই বালাটা আপনাদের ভাল লাগতে পারে। ভীষণ একটা ট্র্যাডিশনাল ডিজাইনে এটা তৈরি করা হয়েছে।
Net weight : 74.6g
Price : 1,70,000/-

৮) এবার যে কালেকশনটি আপনারা দেখছেন সেটা সম্পূর্ণ বলের কাজ করে মিনাকারি ডিজাইনে তৈরি করা হয়েছে। বালা জোড়ার মধ্যে লাল নীল আর সবুজ রঙের মিনার কাজ রয়েছে।
Net weight : 34.1 g
Price : 1,89,000/-

৯) এবার যে বালা জোড়া আপনারা দেখছেন সেটা খুব নিখুঁতভাবে হাই পলিসের কাজের উপর ফুটিয়ে তোলা হয়েছে। নববধূর হাতে এই ধরনের ব্লসিক ডিজাইন কিন্তু ভীষণ সুন্দর লাগে।
Net weight : 36.2 g
Price : 1,95,000/-

১০) এবার যে ডিজাইনটা আপনারা দেখছেন সেটা কিন্তু একটা এক্সক্লুসিভ কালেকশন। ফ্লাওয়ার ডিজাইন করে এটার উপরে গোলাপী আর সাদা রংয়ের স্টোনে একটা দুর্দান্ত কাজ করা রয়েছে। উপহারের জন্য হোক অথবা বিয়ের জন্য এটা একদম পারফেক্ট একটা ডিজাইন।
Net weight : 26 g
Price : 1,99,000/-

Back to top button