প্রবল আর্থিক সংকটের জেরে ছারখার সংসার! বাড়ির এইদিকে লাগান অ্যালোভেরা গাছ, খুলবে ভাগ্যের তালা

নিজস্ব প্রতিবেদন: অ্যালোভেরা বা ঘৃতকুমারী গাছের নাম কমবেশি আপনারা অনেকেই শুনেছেন। হয়তো আপনাদের অনেকের বাড়িতেই এই গাছটি রয়েছে। তবে আপনারা এই গাছের গুনাগুন সম্পর্কে কিছুই জানেন না। ত্বকের যত্ন বা রূপচর্চায় এই গাছ যেমন আমাদের বহু রকম ভাবে সাহায্য করতে পারে, ঠিক তেমনভাবেই কিন্তু বাস্তুতন্ত্রের বহু সমস্যায় এই গাছ অনেক কাজে আসে। যদি দিক মেনে আপনারা এই গাছ বাড়িতে রাখতে পারেন তাহলে যেকোনো সাংসারিক অশান্তি বা দুর্দশা খুব সহজেই কিন্তু দূর হয়ে যাবে। চলুন আজকে আমরা আপনাদের সাথে এলোভেরা গাছ বাড়িতে বসানোর বিশেষ পদ্ধতি জানিয়ে দেবো।

যদি আপনারা এই অ্যালোভেরা গাছকে বাড়ির পূর্ব দিকে বসাতে পারেন সেক্ষেত্রে সাংসারিক কোন দুঃখ দুর্দশা আপনাদের ছুঁতে পারবেনা। তবে পূর্ব দিকে বসানোর পাশাপাশি কিছু বিশেষ নিয়ম আপনাদের সঠিকভাবে পালন করতে হবে।। যেহেতু পূর্বদিকে সূর্যের উদয় হয় তাই এটিকে সূর্যদেবের দিক বলে ধরা হয়ে থাকে। যেকোনো গাছ কিন্তু এই দিকে বসালে দ্রুত বৃদ্ধি পায়। সুতরাং বাস্তু তন্ত্রের নিয়ম অনুযায়ী যদি আপনারা পূর্ব দিকে এলোভেরা গাছ বসান, সে ক্ষেত্রে এটি তাড়াতাড়ি বেড়ে উঠবে এবং আপনার সংসারে সুখ সমৃদ্ধি নিয়ে আসবে।

তবে একটি বিষয় অবশ্যই মাথায় রাখতে হবে,পূর্ব দিকে আ্যলোভেরা গাছ বসলে উত্তর-পূর্ব দিকে কোন বড় গাছ বসাবেন না। আপনি যদি উত্তর-পূর্ব দিকে কোন বড় গাছ বসান, সেক্ষেত্রে আ্যলোভেরা গাছের কোন গুনাগুন কাজ করবে না। গাছ বসানোর পরে যদি আপনারা এটা সঠিক ভাবে যত্ন নিতে পারেন তাহলে আপনার সংসার থেকে সমস্ত দুঃখ আর দারিদ্র দূর হয়ে যাবে। পাশাপাশি আপনার জীবনের প্রচুর পরিমাণে আত্মবিশ্বাস সঞ্চয় হবে যেটা আপনাকে ভবিষ্যতের পথে সুন্দর করে এগিয়ে যেতে সাহায্য করবে।

Back to top button