একদম অল্প দামে কিনুন শীতের দুটি জ্যাকেট! সাথে ১টি জ্যাকেট মিলবে একদম বিনামূল্যে, হাতছাড়া করবেন না এমন অফার!

নিজস্ব প্রতিবেদন: নারী-পুরুষ নির্বিশেষে কমবেশি সকলেই কিন্তু বিভিন্ন ধরনের পোশাক পড়তে ভীষণ পছন্দ করে থাকেন। সামার কালেকশন অথবা উইন্টার কালেকশন আসতে না আসতেই বিভিন্ন শোরুম গুলিতে ভিড় জমান মানুষ। আজকাল আবার সোশ্যাল মিডিয়ার যুগ।ট্রেন্ডিং কোন পোশাক আসলেও সেটাও কিন্তু মানুষের কাছে অত্যন্ত পছন্দের হয়ে থাকে। তবে ঠিক কোন ধরনের দোকানে গেলে এই পোশাকগুলো আপনারা পাবেন সেই সম্পর্কে কিন্তু আমাদের অনেকেরই ধারণা নেই‌।

আসলে ট্রেন্ডিং পোশাক হিসেবে যে ধরনের হিপ হপ ড্রেস ব্যবহার করা হয়ে থাকে সেগুলো যেকোনো সাধারণ দোকানে চট করে খুঁজে পাওয়া যায় না। তবে এই সমস্ত ড্রেসের কালেকশন নিয়ে যদি আপনি ব্যবসা শুরু করতে পারেন সেটা কিন্তু অল্প সময়ের মধ্যেই খুব দ্রুত গতিতে দাঁড়িয়ে যাবে। মনে রাখবেন যেহেতু এই ধরনের ড্রেসের বাজার চাহিদা বড্ড বেশি তাই সাধারণ মানুষের কাছে গ্রহণযোগ্যতা টাও কিন্তু খুবই বেশি।

আজ আমরা আপনাদের সাথে এমন একটি মার্কেটের কথা শেয়ার করে দেবো বা মার্কেট না বলে এটাকে শোরুম বলেও অভিহিত করা যেতে পারে, যেখানে উইন্টার কালেকশন হিসেবে বিভিন্ন ডিজাইনের উপর এবং নিজস্ব ম্যানুফ্যাকচারিং করা কিছু অসাধারণ জ্যাকেট আর হুডির কালেকশন আপনারা পেয়ে যাবেন। এখানে হোলসেল রেট আর রিটেল দাম দুটোই কিন্তু আপনারা কিনতে পারবেন। অর্থাৎ কেউ যদি প্রতিবেদনটি পড়ার পর এখান থেকে নিজেদের ব্যক্তিগত প্রয়োজনে জিনিস কিনতে চান তাদের রিটেল প্রাইজ এর উপর ভিত্তি করে জিনিস কিনতে হবে।

অন্যদিকে ব্যবসা শুরু করতে চাইলে আপনাদের নিতে হবে হোলসেল রেটে। অন্যান্য পাইকারি ব্যবসার মতোই এই ব্যবসাটাও আপনাকে হোলসেল রেটে জিনিস কিনে লোকাল মার্কেটে প্রফিট মার্জিন রেখে শুরু করতে হবে। এই সমস্ত পোশাক কিন্তু রিটেল প্রাইস হিসেবে আপনারা প্রায় ১০০০ থেকে শুরু করে ৫০০০ টাকা পর্যন্ত দামের সহজে বিক্রি করতে পারবেন। যেহেতু মানুষের কাছে এই ধরনের পোশাকের গ্রহণযোগ্যতা বেশি তাই পণ্যের বাজারজাতকরণ নিয়ে আপনাদের কোন রকম চিন্তা করতে হবে না।

এই দোকানে বিভিন্ন অ্যানাইমের উপর হুডি আপনারা পেয়ে যাবেন মাত্র ৫০০ টাকা থেকে, ফুটবল অথবা লেটেস্ট কিছু ডিজাইনের উপর হুডি আপনারা পেয়ে যাবেন মাত্র হাজার টাকা থেকে। মোটামুটি ৪০০ টাকা থেকে এখানে বিভিন্ন কালেকশনের উপর টি শার্ট পেয়ে যাবেন। ৪০০ টাকা থেকে প্রায় তিন হাজার টাকা পর্যন্ত দামে এখানে খুব সহজেই আপনারা কালেকশন সংগ্রহ করে নিতে পারবেন। তবে আমরা যে ধরনের দাম উল্লেখ করলাম তার পুরোটাই কিন্তু রিটেল দাম হিসেবে দেওয়া হয়েছে।

হোলসেল রেট অর্থাৎ ব্যবসা শুরু করার জন্য জিনিস কিনতে চাইলে অবশ্যই আপনাদের দোকানের মালিকের সাথে ব্যক্তিগত হিসেবে কথা বলে নিতে হবে। প্রতিবেদনের শেষে শোরুমটির ঠিকানা সম্পর্কে আমরা জানিয়ে দেবো। প্রতিবেদনটি ভালো লেগে থাকলে অবশ্যই শেয়ার করে নিতে ভুলবেন না। যারা ব্যবসা শুরু করতে আগ্রহী রয়েছেন তারা আর সময় নষ্ট না করে আজই যোগাযোগ করুন নিচের দেওয়া ঠিকানায়।।
Showroom Name: Think yo.
Address – p293/294,Block – b,Bangur Avenue, kolkata -55.
Near 227 bus stand.
Contact – 8334040529/8334941203.

Back to top button