কলকাতার একদম কাছেই দুর্দান্ত লোকেশনে জলের দামে কিনুন জমি, ভুলেও করবেন না হাতছাড়া

নিজস্ব প্রতিবেদন: জমি ক্রয়-বিক্রয় করা বর্তমান সময়ের কঠিন কাজগুলোর মধ্যে অন্যতম। ভালো লোকেশনের মধ্যে এখন বহু মানুষই কিন্তু জমি কিনতে চান তবে সেটা সম্ভব হয়ে ওঠেনা।তাই আজকাল এই কাজে এগিয়ে এসেছে সোশ্যাল মিডিয়া। অনেকেই আজকাল জমি বা বাড়ির ভিডিও তৈরি করে সেটা বিভিন্ন প্লাটফর্মে দিয়ে থাকেন ক্রয় বা বিক্রয়ের জন্য।

আজ আমরা তেমনি একটি তথ্য আপনাদের সাথে শেয়ার করে নেব। জানিয়ে রাখি এই জমিটি কিনে আপনারা খুব সহজেই মনের মতন বাড়ি বা বাগান বাড়ি করতে পারবেন। পাশাপাশি ভবিষ্যৎ ইনভেসমেন্ট এর জন্যও কিন্তু এই জমি একেবারে আদর্শ। চলুন তাহলে আর সময় নষ্ট না করে প্রতিবেদনের মূল পর্বে যাওয়া যাক।

এই জমিটি দক্ষিণ ২৪ পরগনা জেলার বারুইপুর থানার অন্তর্গত ষাটকলোনি গ্রামে অবস্থিত। নিজেদের ইচ্ছে অনুযায়ী কাঠা বরাবর জমি আপনারা এখানে কিনে নিতে পারবেন। রাস্তার উপরে বেশ ভালো লোকেশনের মধ্যেই জমিটি রয়েছে। জমির সমস্ত কাগজপত্র ঠিকঠাক অবস্থায় রয়েছে তাই ভবিষ্যতে এটা বিক্রি করার প্রয়োজন থাকলে বা লোন নেওয়ার প্রয়োজন থাকলেও কিন্তু আপনাদের কোন রকমের সমস্যার মুখোমুখি হতে হবে না। এখান থেকে চামপাহাটি রেলওয়ে স্টেশনের দূরত্ব মাত্র ৪ কিলোমিটার। এছাড়াও পিয়ালী রেল স্টেশনের সাথে আপনারা যোগাযোগ বজায় রাখতে পারবেন এই জমির মাধ্যমে।

বাজার থেকে শুরু করে ব্যাংক বা বাসস্ট্যান্ড জমি থেকে খুব একটা বেশি দূরত্বের মধ্যে নেই। জল বা ইলেক্ট্রিসিটি সংক্রান্ত কোনো সমস্যার মধ্যেও আপনাদের পড়তে হবে না। সুতরাং জমি কিনতে আগ্রহী থাকলে দেরি না করে দ্রুত নিচের দেওয়া নম্বরে যোগাযোগ করে ফেলুন। প্রতি কাঠা এই জমির দাম রাখা হয়েছে ৬৫ হাজার টাকা যা আজকের বাজারে অনেকটাই কম।।
Contact – 6290502327.

Back to top button