কলকাতার একদম কাছেই অসাধারণ লোকেশনে জলের দামে কিনুন জমি! দাম শুনলে অবাক হবেন গ্যারান্টি

নিজস্ব প্রতিবেদন: নিজেদের ব্যক্তিগত বসতবাটি হোক অথবা কোন স্বপ্নের প্রজেক্ট কোনটাই কিন্তু জমির সাহায্য ছাড়া পূরণ হওয়া সম্ভব নয়। আমাদের দৈনন্দিন জীবনের সাথে ওতপ্রোতভাবে জড়িয়ে রয়েছে এই জমি। মূল্যবৃদ্ধির এই বাজারে সাধারণ মানুষের পক্ষে জমি কেনাটা একেবারে অসম্ভব ব্যাপার হয়ে দাঁড়িয়েছে বলা যায়। আজকের এই বিশেষ প্রতিবেদনে তাই পাঠকদের সুবিধার্থে আমরা নিয়ে আসতে চলেছে একটি দুর্দান্ত লোকেশনের জমি। অসম্ভবকে সম্ভব করে তোলার চেষ্টা তেই এই প্রতিবেদন।তাই আমরা আশা করব যে আমাদের এই চেষ্টাতে সমস্ত পাঠক বন্ধুদের আমরা পাশে পাব।

আমাদের আজকের লোকেশন মানকর রেলওয়ে স্টেশনের খুবই কাছে। এখান থেকে কমবেশি ৫.৫ কিলোমিটার দূরত্বের মধ্যেই রয়েছে সাত বিঘা শালী জমি। ৩০ ফুট পিচ রাস্তা থেকে মাত্র সাত মিটার দূরে রয়েছে জমিটি। গোটা জমিতেই কিন্তু পিলার করা রয়েছে। এই জমি বরাবর আপনারা রাস্তা পেয়ে যাবেন ১৬ ফুট। এবার আসুন এই জমির আশেপাশের জায়গা অথবা যোগাযোগ ব্যবস্থা সম্পর্কে একটু জেনে নেওয়া যাক।

এখান থেকে মানকর বিএড কলেজের দূরত্ব মাত্র ৫০০ মিটার। পাশাপাশি মাত্র ৬০০ মিটারের মধ্যেই পেট্রোল পাম্প, মানকর কলেজ, হসপিটাল, বাজার এবং স্কুল সবকিছুই আপনারা পেয়ে যাবেন। ফার্ম হাউস থেকে শুরু করে যে কোন প্রজেক্ট এর কাজ শুরু করার জন্য একেবারে উপযুক্ত এই জমি। এক কথায় জমির যোগাযোগ ব্যবস্থা কিন্তু খুবই সুন্দর। মানকর রেলওয়ে স্টেশন থেকে খুব সহজেই আপনারা টোটো করে এই লোকেশনে পৌঁছে যেতে পারবেন।

মানকর হাটতলা বাজার এখান থেকে মাত্র ৪.৫ কিলোমিটার দূরত্বে রয়েছে। প্রতি বিঘা এখানে জমির দাম রাখা হয়েছে মাত্র ৪ লক্ষ টাকা। জমি কিনতে আগ্রহী থাকলে নিচের দেওয়া নম্বরে যোগাযোগ করে আপনারা বিস্তারিত কথা বলে নিতে পারেন। ক্রেতাদের সেখান থেকেই সমস্ত ধরনের সাহায্য করা হবে।
Contact : 9073145145.

Back to top button