কলকাতার বুকেই প্রপার লোকেশনে খুবই সস্তায় কিনুন জমি, হাতছাড়া করলে আর পাবেন না সুবর্ণ সুযোগ

নিজস্ব প্রতিবেদন: নিজেদের স্বপ্নের প্রজেক্ট তৈরি করার জন্য অনেকেই কিন্তু দীর্ঘ সময় ধরে নানান জমির খোঁজ করে থাকেন। তবে অনেক ক্ষেত্রেই বিভিন্ন কারণে এই খোজ আর সম্পূর্ণ হয়ে ওঠে না। কখনো বাজেটের সমস্যা হয়ে যায় আবার কখনো সমস্যা হয়ে যায় উপযুক্ত পরিবেশের। আমরা সব সময়ই চেষ্টা করি পাঠকদের সমস্যার সমাধান করার জন্য বিভিন্ন জমি আর বাড়ির খোঁজ নিয়ে আসার। তেমনভাবেই আজকের এই বিশেষ প্রতিবেদনে আপনাদের জন্য একটি জমির খোঁজ নিয়ে চলে এসেছি। আপনারা যারা সম্প্রতি বড় কোন প্রজেক্ট বা ব্যবসার কাজ শুরু করতে চান তারা এটা ট্রাই করে দেখতে পারেন।

আজ আমরা আপনাদের সাথে যে জমিটির বিজ্ঞাপন দেখাবো সেটি রিফিউজিল্যান্ডের ছবি। অর্থাৎ পূর্ববঙ্গ থেকে যখন আমাদের দেশে দেশভাগের সময় মানুষজন এসেছিলেন ঠিক সেই সময়ে তাদেরকে যে জমি দেওয়া হয়েছিল পাঁচ বিঘা করে এটা হচ্ছে সেই জমি। এক বিঘা জমি এখানে ৫ লক্ষ টাকা বিক্রি হচ্ছে। অর্থাৎ প্রতি কাঠা ২৫ হাজার টাকা হিসেবে। এবার আসা যাক এই জমিটির অবস্থানের কথায়। বারুইপুর স্টেশন থেকে ৭ কিলোমিটার এবং চাপাহাটি স্টেশন থেকে মাত্র সাড়ে তিন কিলোমিটার দূরত্বেই জমিটি অবস্থিত। তবে আপাতত জমিতে কিন্তু রাস্তা নেই।

এই জায়গাটাতে আপনারা খুব সহজেই মাছের চাষ/কলাবাগান অথবা পোল্ট্রি ফার্ম খুলে যথেষ্ট উপার্জন করতে পারবেন। আবার চাইলে ভবিষ্যতে প্রফিট রেখে জমি বিক্রিও করে দিতে পারেন। জমির দাম আমরা আগেই উল্লেখ করে দিয়েছি। সুতরাং কিনতে আগ্রহী থাকলে আর একেবারেই সময় নষ্ট না করে দ্রুত যোগাযোগ করুন নিচের দেওয়া নম্বরে।
Contact -9836447153.

Back to top button