কলকাতার বুকেই দুর্দান্ত লোকেশনে খুব সস্তায় কিনুন একদম নতুন ঝাঁ চকচকে ফ্ল্যাট, ভুলেও করবেন না সুযোগ হাতছাড়া

নিজস্ব প্রতিবেদন: বাড়ি হল মানুষের কাছে এমন একটি জায়গা যেখানে সারা দিনের পরিশ্রমের পর মানুষ এসে একটুখানি আশ্রয় গ্রহণ করে। বিশেষ করে যদি আপনি সাধারণ মধ্যবিত্ত মানুষের মধ্যে একজন হয়ে থাকেন তাহলে আপনার জন্য বাড়ি খুবই প্রয়োজন। তবে বহু মানুষ রয়েছেন যারা বাইরে কর্মরত থাকার কারণে সঠিক সময়ে কিন্তু বাড়ি তৈরি করতে পারেন না।

আজকের এই বিশেষ প্রতিবেদনে সেই সমস্ত মানুষদের জন্যই আমরা নিয়ে চলে এসেছি একটি রেডিমেড ফ্ল্যাটের খোঁজ যেটা একেবারেই ফার্স্ট ফ্লোর এ দুর্দান্ত লোকেশনে আপনারা পেয়ে যাবেন। চলুন তাহলে আর সময় নষ্ট না করে আজকের এই প্রতিবেদনটি শুরু করা যাক। প্রথমেই জানিয়ে রাখি আমাদের আজকের লোকেশন হল গড়িয়া স্টেশন।

এখান থেকে মাত্র কয়েক মিনিটের হাঁটা দূরত্বে আপনারা পেয়ে যাচ্ছেন ফাস্ট ফ্লোর এর আন্ডার কনস্ট্রাকশনে থাকা একটি 2 bhk ফ্ল্যাট। এটিতে দুটি বেডরুম, একটি ড্রয়িং কাম ডাইনিং এরিয়া, একটি কিচেন এবং একটি বাথরুম রয়েছে। ফ্ল্যাট টি সম্পূর্ণ তৈরি করে আপনার হাতে তুলে দেওয়া হবে। এটির মূল্য নির্ধারণ করা হয়েছে 26 লক্ষ টাকা। যেকোনো ছোট ফ্যামিলির বাসিন্দারা খুব সহজেই কিন্তু এই ফ্ল্যাটটি কিনে নিতে পারেন। দুর্দান্ত লোকেশনের মধ্যে এরকম একটা ফ্ল্যাট আপনারা চট করে পাবেন না।

এখান থেকে খুব সামান্য দূরত্বের মধ্যেই আপনারা পেয়ে যাবেন ব্যাংক, এটিএম বাজার, স্কুল থেকে শুরু করে কলেজ হসপিটাল সবকিছুই। সুতরাং যোগাযোগ ব্যবস্থা সংক্রান্ত কোনো সমস্যা আপনাদের ভোগ করতে হবে না। নিশ্চিন্তে আপনারা এই ফ্ল্যাটটি কেনার জন্য এগিয়ে আসতে পারেন। প্রতিবেদনটি কেমন লাগলো তা অবশ্যই একটা কমেন্ট করে জানাতে ভুলবেন না। কেনার জন্য নিচের দেওয়া নম্বরে যোগাযোগ করুন।
Contact : 9477174669

Back to top button