কলকাতার কাছাকাছি এখান থেকেই মাত্র ১০ হাজার টাকায় কিনুন বক্স খাট, সাথে ফ্রি সিংহাসন

নিজস্ব প্রতিবেদন: দৈনন্দিন বিভিন্ন আসবাবপত্রের মধ্যে একটি উল্লেখযোগ্য হলো খাট। নতুন বাড়ি করলে অথবা বাড়িতে কোন রকমের বিয়ের মত অনুষ্ঠান থাকলে অনেকেই কিন্তু এটি কিনে থাকেন। তবে মূল্য বৃদ্ধির বাজারে যে কোন জিনিসের যেভাবে দাম বেড়ে চলেছে তাতে এই খাটের দামেও যে পার্থক্য থাকবে এমনটা কিন্তু আশা করা যায় না। যেকোনো আসবাবপত্রের ক্ষেত্রেই কিন্তু সেগুন কাঠকে একেবারে সর্বোচ্চ স্থানে রাখা হয়ে থাকে। খাটের ক্ষেত্রেও তার কোন ব্যতিক্রম নেই।

তবে মূল্যবৃদ্ধির বাজারে সাধারণ মধ্যবিত্ত মানুষের পক্ষে সেগুন কাঠ দিয়ে খাট বানানো বা সেগুন কাঠের তৈরি খাট কেনা কিন্তু একেবারেই প্রায় অসম্ভব। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা তাই আপনাদের জন্য নিয়ে চলে এসেছি মাত্র পনেরো হাজার টাকা থেকে বক্স খাট কেনার একটি সুযোগ্য ঠিকানা।দাম শুনে হয়তো আপনারা একটু হলেও অবাক হয়েছেন। তবে এতে চিন্তার কিছু নেই কারণ দাম কম হলেই যে জিনিস খারাপ হবে এমনটা কোন মানে নেই।

প্রতিবেদনের প্রধান অংশে যাওয়ার আগে আমরা আপনাদের জানিয়ে রাখি এই খাট গুলি কি ধরনের কাঠ দিয়ে তৈরি। প্রধানত এই ধরনের বক্স খাট গুলি তৈরি করতে আকাশমনি কাঠ ব্যবহার করা হয়ে থাকে। এই কাঠ সেগুন কাঠের সমতুল্য হলেও বাজার মূল্য অনেকটাই যেহেতু কম তাই খুব সহজেই কিন্তু এতে তৈরি খাট বেশ কম দামেই বাজারে বিক্রয় করা যেতে পারে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়ে উঠে এসেছে যেখানে এই আকাশমনি কাঠের তৈরি বক্স খাট পাওয়া যাচ্ছে মাত্র ১৫ হাজার টাকা থেকে। বিভিন্ন ধরনের কাঠের ডিজাইন আপনারা এখানে পেয়ে যাবেন যা নিজেদের পছন্দ অনুযায়ী বেছে আপনারা ব্যবহার করতে।

শুধুমাত্র তাই নয় আজকে আমরা এমন একটি ঠিকানার কথা বলব যেখানে একুশ হাজার টাকার মধ্যে খাট কিনলে একটি সিম্পল সিংহাসন এবং ৩০ হাজার টাকার মধ্যে খাট কিনলে একটি ডিজাইনার সিংহাসন সম্পূর্ণ বিনামূল্যে আপনারা পেয়ে যাবেন। বিস্তারিত জানতে হলে অবশ্যই আমাদের প্রতিবেদনের সঙ্গে থাকা ভিডিওটি দেখে নিন এবং বেছে নিন নিজেদের পছন্দের ডিজাইন। চলুন এবার সুলভ মূল্যে বক্স খাট কেনার সুযোগ্য ঠিকানা জেনে নেওয়া যাক।
Sree Ganesh wood park
Address: 338kgr path South kanchrapara, pin -743145.
Contact : 8420222233/7003534352

Back to top button