কলকাতার খুব কাছেই প্রপার লোকেশনে জলের দামে কিনুন বাড়ি, না দেখলে পস্তাবেন পরে!

নিজস্ব প্রতিবেদন: জমি বা বাড়ি ক্রয় করা মানুষের কাছে এখন একটা ভীষণ প্রয়োজনীয় বিষয়। কমবেশি অনেকেই কিন্তু ব্যবসা শুরু করার জন্য বা বাড়িঘর তৈরি করার জন্য জমি কেনার আগ্রহ প্রকাশ করে থাকেন। তবে এমন অনেক মানুষ রয়েছেন যাদের পক্ষে কিন্তু দীর্ঘমেয়াদী সময় ব্যয় করে জমি কিনে বাড়ি তৈরি করাটা সম্ভব হয় না। তাই বিকল্প পদ্ধতি হিসেবে এই সমস্ত মানুষেরা সব সময় রেডিমেড বাড়ির খোঁজ করে থাকেন।

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা নিয়ে চলে এসেছি দুর্দান্ত লোকেশন এর মধ্যে একটি সুন্দর রেডিমেড বাড়ির খোঁজ। বেশ কিছুদিন আগেই বাড়িতে বিক্রির বিজ্ঞাপন সোশ্যাল মিডিয়ায় এক ভিডিওর মাধ্যমে দেওয়া হয়েছে। আপনারা যদি কিনতে আগ্রহী থাকেন সেক্ষেত্রে প্রতিবেদনটি একেবারে শেষ পর্যন্ত পড়ে বিস্তারিত তথ্য জেনে নিতে পারেন।

এই বাড়িটি ইছাপুর এলাকায় অবস্থিত। ব্যারাকপুরের ঠিক দুটো স্টেশন পরেই রয়েছে এই জায়গাটি। ১.৫ কাঠা জমির উপরেই একতলা বাড়িটা তৈরি করা হয়েছে। বাড়িটিতে তিনটে বেড রুম এবং দুটো বাথরুম রয়েছে। এছাড়াও আপনারা পেয়ে যাবেন একটা কিচেন আর ছোট্ট একটি বারান্দা। মোটামুটি ভেতরের আর বাইরের অংশ ঠিকঠাক রং করা রয়েছে। তবে বাড়িতে কেনার পর আপনারা চাইলে অতিরিক্ত কিছু খরচ করে আরো সুন্দরভাবে সাজিয়ে গুছিয়ে নিতে পারেন।

এই বাড়িতে যোগাযোগ ব্যবস্থাও কিন্তু খুবই ভালো। মোটামুটি স্টেশনের মাত্র ১০ মিনিটের দূরত্বের মধ্যেই জমি সহ বাড়িটি রয়েছে। পাশাপাশি হাঁটা দূরত্বের মধ্যেই আপনারা বাসস্ট্যান্ড থেকে শুরু করে বাজার, হাসপাতাল, ব্যাংক এবং এটিএম পেয়ে যাবেন। ভবিষ্যতে লোন নিতে গেলেও কিন্তু আপনাদের কোন সমস্যা হবে না এখানে।। সমস্ত দিক হিসেব করে এই বাড়িটির দাম রাখা হয়েছে ২৬ লক্ষ টাকা। বাড়িতে কিনতে আগ্রহী থাকলে এই সুবর্ণ সুযোগ ভুল করেও হাতছাড়া করবেন না।
Contact : 9330887554.

ভিডিওটি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন – https://youtu.be/CFqvtY4jpkQ

Back to top button