বুলেট থেকে সুপার বাইক! কলকাতায় দুর্দান্ত অফারে খুব কম দামে কিনুন বাইক, রইলো ঠিকানা সহ ফোন নম্বর

নিজস্ব প্রতিবেদন: বর্তমান সময়ে ধীরে ধীরে মানুষের মধ্যে বাইক কেনার চাহিদা বেড়েই চলেছে। তবে ক্রমবর্ধমান মূল্য বৃদ্ধির জন্য সাধারণত বেশিরভাগ ক্ষেত্রেই অসুবিধার মুখে পড়ছেন মানুষ। তাই বাইক কিনতে গিয়ে অনেকেই এগিয়ে যাচ্ছেন সেকেন্ড হ্যান্ড বাইকের দিকে। তবে সেকেন্ড হ্যান্ড বাইক কেনার সময় বেশ কিছু সমস্যার মুখোমুখি হতে হচ্ছে অনেককে।

যেমন অনেক ক্ষেত্রেই বাইকের কাগজপত্র ঠিক থাকছে না আবার বাইক সংক্রান্ত ডিটেলস সঠিকভাবে পাচ্ছেন না ক্রেতারা। সেই ক্ষেত্রে আমাদের আজকের এই ভিডিওটি আপনারা বিস্তারিত দেখে নিতে পারেন। আমাদের আজকের এই ভিডিওতে আমরা খাস কলকাতার বাজারে কিছু সেকেন্ড হ্যান্ড বাইক এর ডিটেলস সম্পর্কে আলোচনা করতে চলেছি যা বেশ চর্চায় রয়েছে।

বর্তমানে সোশ্যাল মিডিয়া একটি ভিডিও ভাইরাল হয়ে উঠে এসেছে যেখানে কলকাতার বুকে একটি দোকানের খোঁজ পাওয়া গিয়েছে। এই দোকানে ১৫০০০ থেকে শুরু করে দেড় লাখ টাকা পর্যন্ত নানান ধরনের বাইক আপনারা পেয়ে যাবেন। বাজার মূল্য থেকে প্রতিটা বাইক কিন্তু খুব কম দামে পাবেন আপনারা। ভাইরাল ভিডিওর শুরুতেই এই দোকানের মালিক একটি টিভিএস আর হিরোর বেশকিছু বাইকের কালেকশনের কথা বলেন মোটামুটি ১৫ হাজার টাকার মধ্যে আপনারা এখানে পেয়ে যাবেন।

এরপর একটি HERO2X স্কুটি এখানে দেখানো হয় যা আপনারা পেয়ে যাবেন ৩৮ হাজার টাকায়। yamaha faschino ২০১৮ এর মডেলটি আপনারা পেয়ে যাচ্ছেন এখানে মাত্র ৪২ হাজার টাকায়। প্রত্যেকটা গাড়ী কিন্তু দুর্দান্ত কন্ডিশনে এখানে রয়েছে সেকেন্ড হ্যান্ড হলেও।BAZAZV125 এই মডেলটি আপনারা এখানে পেয়ে যাচ্ছেন ৪০ হাজার টাকায়।pulsar125 ২০১৮র গাড়ি আপনারা এখানে পেয়ে যাচ্ছেন ৩৮৫০০ টাকায়। এছাড়াও রয়েছে একের পর এক রেগুলার ইউজ এর জন্য বাইক এবং সুপার বাইকের কালেকশন।

কলকাতার বুকে সেকেন্ড হ্যান্ড বাইক কেনার সুযোগ্য ঠিকানা:

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আপনাদের সাথে যে সমস্ত সেকেন্ড হ্যান্ড বাইক গুলির বিক্রি সম্পর্কে আলোচনা করে নিলাম সেটি কলকাতার বুকে একটি মাত্র ঠিকানাতেই আপনারা একেবারে সুযোগ্য দামী এবং উপযুক্ত কাগজপত্র সহ নিতে পারবেন। টিটাগর থেকে সামান্য দূরত্বে এই শোরুমটি অবস্থিত। নিম্নে দোকানের ঠিকানা এবং যোগাযোগ নম্বর দেওয়া হলো।
RK motors
Titagarh, kolkata
Ph : 9831339973

Back to top button