BSNL নিয়ে এলো নতুন দুর্দান্ত প্ল্যান! মাত্র 150 টাকায় পাবেন প্রতিদিন 2 জিবি নেট সঙ্গে আনলিমিটেড কল 30 দিনের জন্য!

নিজস্ব প্রতিবেদন:-বর্তমানে আমরা প্রত্যেকে ইন্টারনেটের উপর নির্ভরশীল হয়ে পড়েচি । সকালে ঘুম থেকে ওঠা থেকে শুরু করে রাখতে ঘুমোতে যাওয়া পর্যন্ত আমাদের নিত্যসঙ্গী এই ইন্টারনেট ।যার মাধ্যমে আমরা বিভিন্ন ধরনের কাজকর্ম করে থাকি । তার পাশাপাশি দেশ-বিদেশের ঘটনা জানতে পারি । এবং দূরে থাকা আত্মীয় পরিজনের সাথে যোগাযোগ স্থাপন করতে পারি ।

কিন্তু বিভিন্ন প্রাইভেট টেলিকম সংস্থা গু-লি যেমন রিলায়েন্স জিও এয়ারটেল ভোডাফোন ইত্যাদি টেলিকম সংস্থাগুলি বিগত কয়েকদিন আগে তাদের মূল্য 25% বৃদ্ধি করেছিল । যার ফলে চরম দুশ্চিন্তার মধ্যে রয়েছে লক্ষ্য লক্ষ্য গ্রাহকেরা।তবে ভারতের সবথেকে জনপ্রিয় টেলিকম সংস্থা বিএসএনএল এর তরফ থেকে সম্প্রতি বেশকিছু অফার জারি করা হয়েছে ।

মূলত এই সুযোগকে কাজে লাগিয়ে গ্রাহক সংখ্যা বাড়াতে চাইছে ভারত সঞ্চার নিগম লিমিটেড কোম্পানি এবং বিএসএনএল এর তরফ থেকে লাভজনক বেশ কয়েকটি প্ল্যান এর কথা জারি করা হয়েছে ইতিমধ্যে । কিন্তু যদি আপনি এক মাসের জন্য অফুরন্ত নেট অফুরন্ত ডাটা এবং আনলিমিটেড ভয়েস কলের সুবিধা পেতে চান তাহলে অতি অবশ্যই কিন্তু এই রিচার্জের প্ল্যানটি আপনার জন্য সুবিধা জনক হবে।

সম্প্রতি বিএসএনএল এর তরফ থেকে একটি বিজ্ঞপ্তি জারি করা যায় যে বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হচ্ছে যে মাত্র 140 টাকা রিচার্জ এর প্ল্যান তারা জারি করেছে যার বৈধতা থাকবে 30 দিন অর্থাৎ এক মাসের বৈধতা যুক্ত এই প্ল্যানটি তে আপনারা পেয়ে যাবেন প্রতিদিন 2 জিবি করে ডাটা এবং 100 টি এসএমএস প্রেরণের সুযোগ সুবিধার ।

পাশাপাশি পেয়ে যাবেন আনলিমিটেড ভয়েস কলের সুবিধা ।অন্যান্য সকল টেলিকম সংস্থাগু-লি তুলনায় এই সংস্থার রিচার্জের মূল্য অনেক কম হওয়ার কারণে প্রতিনিয়ত দর্শক সংখ্যা বেড়েই চলেছে বিএসএনএলের ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button