কলকাতার একদম কাছেই দুর্দান্ত লোকেশনে খুব সস্তায় কিনুন নতুন ঝাঁ চকচকে বাড়ি! না দেখলে মিস করবেন পরে

নিজস্ব প্রতিবেদন: বাড়ি হল মানুষের কাছে এমন একটা আশ্রয়স্থল যেখানে সারা দিনের ক্লান্তি যেন নিমেষেই মুছে যেতে পারে। পরিবার-পরিজনদের সাথে যখন সারাদিনের ব্যস্ততার পর বাড়িতে মানুষ একটু সময় কাটায় তখন কিন্তু সমস্ত দুঃখ কষ্ট চলে যায়। এবার সেই আশ্রয়েরস্থলটাই যদি নিজের না হয়ে থাকে তাহলে কেমন লাগে ভাবুন তো?

আমাদের আজকের এই বিশেষ প্রতিবেদনে তাই পাঠকদের সেই অসুবিধা দূর করতেই একটা দুর্দান্ত লোকেশনের মধ্যে জমিসহ বাড়ি আপনাদের শেয়ার করে নেব। যারা সম্প্রতি জমি কিনে বাড়ি করার কথা চিন্তা-ভাবনা করছেন তাদের জন্য এই প্রতিবেদনটি কিন্তু একেবারেই আদর্শ। কারণ এখানে বিশাল বড় জমির মধ্যে আপনারা বাড়ি একসাথেই পেয়ে যাচ্ছেন। তাই ক্রেতাদের আর অতিরিক্ত সময় নষ্ট করতে বা খাঁটি করতে হবে না।

আমাদের আজকের লোকেশন হল বৈঁচি। যদিও আপনারা এখানে বৈঁচিগ্রাম থেকেও পৌঁছে যেতে পারবেন। দু দিক থেকেই জমি সহ বাড়ির লোকেশন থাকছে মাত্র এক কিলোমিটার। এখানে মোট জমির পরিমাণ রয়েছে ১৪ কাঠা। সম্পূর্ণ জমিটাই কিন্তু বাউন্ডারি ওয়াল দিয়ে ঘেরা রয়েছে। এর মধ্যে আপনারা বেশ বড় সাইজের কিছু গাছগাছালিও পেয়ে যাবেন।

অর্থাৎ চাইলে পিকনিক স্পট বা সুন্দর বাগানও তৈরি করে নিতে পারেন। এবার আসা যাক বাড়িটির কথায়। এই বাড়িটির মধ্যে আপনি বিশাল আকৃতির দুটি বেডরুম, একটি ড্রয়িং রুম, একটা কিচেন, একটা বাথরুম এবং একটি বারান্দা পেয়ে যাবেন।

বাড়িটির বাইরের আর ভিতরের অংশে কিন্তু খুব সুন্দর ভাবে রং করা রয়েছে। বাড়িটাতে সাধারণ ফ্লোরিং করা রয়েছে এবং খুব সুন্দর ভাবেই সমস্ত কিছু সাজানো রয়েছে। এই বাড়ি থেকে বাজার থেকে শুরু করে,স্কুল, ব্যাঙ্ক অথবা এটিএম সবকিছুই কিন্তু আপনারা হাতের মুঠোয় পেয়ে যাবেন। নিঃসন্দেহে তাই আপনারা বাড়িটি কেনার জন্য এগিয়ে আসতে পারেন। ৩২ লক্ষ টাকা এটার দাম রাখা হয়েছে।
For buy contact : 9330887554.

ভিডিও তি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন- https://youtu.be/eEn3IbTLclA

Back to top button