কলকাতার খুব কাছেই দুর্দান্ত লোকেশনে জলের দামে পান নতুন ঝাঁ চকচকে বাড়ি, না দেখলে হবে হাতছাড়া

নিজস্ব প্রতিবেদন: মানুষের প্রাথমিক চাহিদার মধ্যে রয়েছে খাদ্য,বস্ত্র এবং বাসস্থানের চাহিদা। আমাদের দৈনন্দিন জীবনে বেঁচে থাকার জন্য যেমন খাবার এবং পরনের জামা কাপড় প্রয়োজন ঠিক তেমনভাবেই কিন্তু প্রয়োজন একটা নির্দিষ্ট বাসস্থান। আধুনিক মানুষের মাথার উপর ছাদ না থাকলে কিন্তু তারা কখনোই নিজেদেরকে সম্পূর্ণরূপে স্টেবল মনে করতে পারে না। তবে কর্মরত মানুষদের জন্য এই ছাদ তৈরি করা খুবই কষ্টের ব্যাপার।

দীর্ঘমেয়াদি সময় ব্যয় করে কিভাবে নিজেদের কাজ শুরু করা হবে তা নিয়ে অনেকেই চিন্তায় পড়ে গিয়ে থাকেন। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা সেই সমস্ত পাঠক বন্ধুদের উদ্দেশ্যেই ব্যারাকপুর এর কাছে একটা ভালো বাড়ির খোঁজ নিয়ে এসেছি। বর্তমানের মূল্য বৃদ্ধির বাজারে দাঁড়িয়ে সুন্দর বাজেটে আপনারা এটা পেয়ে যাবেন। চলুন তাহলে আর দেরি না করে আমাদের আজকের এই প্রতিবেদনটি শুরু করা যাক।

আমাদের আজকের লোকেশন হল ব্যারাকপুরের দেবপুকুর এলাকা। এখানে একটি সম্পূর্ণ নতুন ঝা চকচকে বাড়ি রয়েছে। সবমিলিয়ে এক কাঠা ছয় ছটাক জায়গা রয়েছে এখানে। বাড়িতে দুটো বেডরুম, একটা ড্রয়িং রুম, কিচেন এবং বাথরুম রয়েছে। সম্পূর্ণ বাড়িটিতেই কিন্তু খুব সুন্দর ভাবে টাইলসের ফিনিশিং করা হয়েছে। আপনারা নিজেদের ইচ্ছে মতন সামান্য কিছু পরিবর্তন চাইলে করে নিতে পারেন। জল বা ইলেকট্রিক সংক্রান্ত কোনো সমস্যা এখানে হবে না। সুতরাং নিশ্চিন্তে বাড়িটি কেনার জন্য এগিয়ে আসতে পারেন।

এবার আসা যাক বাড়িতে যোগাযোগ ব্যবস্থার কথায়। বাড়িটির ফ্রন্ট রোড রয়েছে দশ ফুটের। নিকটবর্তী বাজার, স্কুল এবং বাস স্ট্যান্ড খুব সামান্য দূরত্বে অবস্থিত। ভবিষ্যতে লোন নিতে গেলে বা বাড়ি বিক্রি করার ইচ্ছে থাকলেও কিন্তু কোন সমস্যা হবে না আপনাদের। সমস্ত দিক বিবেচনা করে এই বাড়িটির দাম রাখা হয়েছে ২৭ লক্ষ টাকা। যদি বাড়িটি কিনতে আগ্রহী থাকেন সেক্ষেত্রে আর একদম দেরি করবেন না। দ্রুত সময় নষ্ট না করে যোগাযোগ করে ফেলুন। এই ধরনের আরো জমি বা বাড়ির খোঁজ পেতে চাইলে নজর রাখতে থাকুন আমাদের পোর্টালের পাতায়।
Contact – 9330887554.

ভিডিও টি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন- https://youtu.be/Fe6HD4EG_XM

Back to top button