খোলা উঠোনে লাল শাড়ি পরে বাঁদরের সাথে তুমুল নাচলো বৌদি, ভিডিও দেখে চোখ সরছে না নেটিজেনদের, দেখুন

নিজস্ব প্রতিবেদন: ইন্টারনেট জগতের মাধ্যমে বর্তমান সময়ে আমরা এমন একটা জায়গায় পৌঁছে গিয়েছি যে আর কোন রকমের খবরাখবর বা ঘটনা জানার জন্য আমাদের অপেক্ষা করতে হয় না। একটা সময় গণমাধ্যম আমাদের জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ জায়গা ছিল।

কিন্তু সেই জায়গায় এখন দাঁড়িয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়া। ইন্টারনেট এমন একটা প্লাটফর্ম যেখানে 8 থেকে 80 সকল বয়সের মানুষেরাই বসবাস করে থাকেন। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আপনাদের সাথে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এমন একটি ভিডিও শেয়ার করে নেব যা বেশ মজাদার।

এই ধরনের মজাদার ভিডিও কিন্তু আপনারা ইন্টারনেটে প্রায় সময় দেখতে পারবেন যা আপনাদের কে বিনোদন দান করবে। আবার এমন অনেক জিনিসও আপনারা পেয়ে যাবেন যা থেকে অনেক মানুষের সুপ্ত প্রতিভা সম্পর্কে আপনারা জানতে পারবেন। যেমন কিছুদিন আগে ইন্টারনেটে এক যুবতী নাচের ভিডিও ভাইরাল হয়ে উঠেছিল যা দেখে রীতিমতন অবাক হয়ে গিয়েছিলেন সকলে। বলিউডের একটি জনপ্রিয় গানের তালে বিয়ে বাড়িতে অসাধারণ কায়দায় কোমর দুলিয়ে নাচছিলেন ওই যুবতী।

আজ আমরা যে ভাইরাল ভিডিওটি সম্পর্কে আলোচনা করতে চলেছি সেখানে দেখা যাচ্ছে এক যুবতী বৌদি শাড়ি পড়ে উঠোনে নাচ করছেন। কিন্তু তিনি একা নয় তার সঙ্গে নাচ করছে একটি বাঁদর। ইউটিউব শর্ট থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। বহু মানুষ এখনো পর্যন্ত এই ভাইরাল ভিডিওটি দেখে নিয়েছেন।আমাদের প্রতিবেদনের সাথেই এই ভিডিওটি যুক্ত করা হয়েছে চাইলে আপনারাও দেখে নিতে পারেন। তবে জানিয়ে রাখি এই ভিডিওতে কিন্তু বাঁদর সত্যিকারেই নাচ করছে না।

আসলে আজকাল facebook বা instagram এ যে সমস্ত রিল ভিডিওগুলি বানানো হয়ে থাকে তাতে নানান ধরনের ফিল্টার ব্যবহার করা হয়। এই ফিল্টারের সাহায্যে ভিডিওতে নানান ধরনের পরিবর্তন করা যেতে পারে। এই ভিডিওটাও এরকমই কোন এক ইনস্টাগ্রাম এর ফিল্টারের কেরামতি। অর্থাৎ সম্পূর্ণ ভিডিওটাই এডিট করে তৈরি করা হয়েছে। তবে যাই হোক না কেন মজাদার এই ভিডিওটি কিন্তু সকলেই পছন্দ করেছেন। দেখে নিন সেই ভিডিও।

Back to top button