“আমরা দুজনেই আজ ভাইরাল কাকু “,বাদাম কাকু ও মিলন কুমারের সাক্ষাৎ হতেই মিলন কুমারকে জড়িয়ে ধরে বললেন ভুবন

নিজস্ব প্রতিবেদন : সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অত্যন্ত অল্প সময়ের মধ্যে জনপ্রিয়তা অর্জন করেছিলেন বীরভূমের কাঁচা বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর। বাদাম বিক্রি করতে গিয়ে একটি গান তৈরি করেছিলেন তিনি। নেট মাধ্যমের দৌলতে মুহূর্তেই তা সমস্ত মানুষের কাছে ছড়িয়ে পড়ে। এমনকি এই গান এতটাই ট্রেন্ডিং হয়ে ওঠে যে বড় বড় সেলিব্রিটি থেকে শুরু করে সুদূর বিদেশের মানুষজন ও এই গানের ভিডিও বানাতে শুরু করেছিলেন।

তবে শুধুমাত্র কাঁচা বাদাম গান করে কিন্তু থেমে থাকেননি আমাদের ভুবন বাবু। বাদাম গান জনপ্রিয়তা পাওয়ার পর একের পর এক মিউজিক কোম্পানির সাথে গান গাওয়ার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।। ইতিমধ্যেই তিনি এই গান গেয়ে বেশ কয়েক লক্ষ টাকা পর্যন্ত উপার্জন করেছেন। সম্প্রতি এই সবকিছুর মাঝেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে উঠেছে তার একটি ভিডিও।

উল্লেখ্য কাঁচা বাদাম গান জনপ্রিয়তা পাওয়ার পর ধীরে ধীরে গানের জগতে প্রবেশ করে বেশ ভালো পরিমান অর্থ উপার্জন করেছেন ভুবন বাবু। সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে আমরা দেখতে পাচ্ছি ভুবন বাদ্যকরের সঙ্গে আলাপ করতে এসেছেন তারই মতন এক জনপ্রিয় গায়ক মিলন কুমার। বেশ কিছুক্ষণ বসে থাকার পর তাদের দুজনের আলাপ হয়। ভিডিওতে দেখা যাচ্ছে একে অপরকে ফুল দিয়ে সৌজন্য বিনিময় করার পাশাপাশি নিজেদের সবথেকে ভাইরাল গান তারা গাইতে শুরু করেন।

যদিও এই প্রথমবার নয় এর আগেও বেশ কয়েকবার সোশ্যাল মিডিয়ায় আমরা অনেক ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হয়ে উঠতে দেখেছি। প্রসঙ্গত বর্তমানে ৮ থেকে ৮০ সকল বয়সের মানুষ নেট মাধ্যম ব্যবহার করে থাকেন। লকডাউনের পর থেকেই নেট মাধ্যমের জনপ্রিয়তা এক ধাক্কায় কয়েক গুণ পর্যন্ত বেড়ে গিয়েছে।

ঠিক তেমনভাবে এই সমস্ত কিছুর সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীর সংখ্যা। তবে সোশ্যাল মিডিয়ার ভালো দিকের পাশাপাশি অনেক খারাপ দিকও কিন্তু রয়েছে। সোশ্যাল মিডিয়ায় উঠে আসা প্রতিভাদের মধ্যে অন্যতম একজন হলেন ভুবন বাদ্যকর। ভাইরাল ভিডিওটি আপনাদের কেমন লাগলো এবং এই বিষয়ে আপনাদের কোন মতামত আছে কিনা তা আমাদের সঙ্গে কমেন্ট বক্সে শেয়ার করে নিতে পারেন।।

Back to top button