মুখোমুখি হলেই এড়িয়ে চলতেন দুজনেই! জানেন দেবশ্রী কেন সহ্য করতে পারতো না অভিনেত্রী শতাব্দীকে? শুনলে হবেন অবাক

নিজস্ব প্রতিবেদন: বিনোদন জগতের আনাচে-কানাচে অনেক অজানা কথা লুকিয়ে রয়েছে। একটা সময় যখন মানুষের মধ্যে সোশ্যাল মিডিয়ার ব্যবহার খুব একটা ছিল না তখন কিন্তু কখনোই এই সমস্ত কথা সামনে আসতো না। তবে এখন নেট মাধ্যমের জনপ্রিয়তার দরুন মানুষের সামনে অনেক কিছুই উন্মোচন হয়ে পড়েছে।

যেমন আজকের এই বিশেষ প্রতিবেদনে আপনাদের সামনে তুলে ধরতে চলেছি টলিউড ইন্ডাস্ট্রির একসময়ের জনপ্রিয় দুই অভিনেত্রীর কথা। তারা হলেন শতাব্দী রায় এবং দেবশ্রী রায়। ইন্ডাস্ট্রিতে সকলের সামনে একে অপরের ঘনিষ্ঠ বন্ধু হলেও তাদের এই সম্পর্ক নিয়ে কিন্তু দর্শকমহলে নানান গুজব ছড়িয়ে রয়েছে।

একটা সময় জনপ্রিয় এক সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিতে গিয়ে দেবশ্রী এবং ঋতুপর্ণার প্রসঙ্গে মুখ খুলেছিলেন স্বয়ং শতাব্দী রায়। সেখানেই এই সম্পর্কের রহস্য ফাঁস হয়েছিল। সাক্ষাৎকারে স্পষ্ট ভাষায় শতাব্দি জানিয়েছিলেন ঋতুপর্ণার সাথে তার বরাবর থেকেই একটা ভালো সম্পর্ক থাকলেও দেবশ্রীর সাথে তার একেবারেই বনতো না‌। কারণ স্পষ্ট করে না জানালেও ঘনিষ্ঠ মহলের দাবি, দেবশ্রী একটু সিনিয়র ছিলেন।

তবে তা সত্ত্বেও শতাব্দী আসার পর কে নম্বর ওয়ান তা নিয়ে চর্চা চলতই। আর সেই রেষারেষি থেকেই কিন্তু তাদের মধ্যে সম্পর্কের অবনতি ঘটে ‌‌। যতদিন পর্যন্ত না ইন্ডাস্ট্রিতে শতাব্দি পা রেখেছিলেন ততদিন অব্দি কিন্তু একচ্ছত্র রাজত্ব চালিয়ে গিয়েছিলেন দেবশ্রী রায়। দর্শকদের একেবারে পছন্দের অভিনেত্রীদের তালিকায় সবার উপরেই ছিল তার নাম। এই প্রসঙ্গে শতাব্দি অন্য আরেকটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন, “আমার অনেক থাকে দেবশ্রী নায়িকা ছিল।

ও তখন নম্বর ওয়ান নায়িকা ছিল। কিন্তু আমি আসার পর চর্চা শুরু হয় যে কে সেরা।আমাদের মধ্যে কিন্তু একেবারেই ভালো সম্পর্ক ছিল না। দেবশ্রীর তরফ থেকেই সম্পর্ক ভালো ছিল না। আমি কোনোদিন ওঁর থেকে ভালোভাবে ওয়েলকাম পাইনি। একসঙ্গে আমরা একটা সিনেমায় (শ্রদ্ধাঞ্জলি) কাজ করেছিলাম। সেখানে প্রসেনজিৎ আমাদের খুব ভালোভাবে সামলেছিল যাতে আমাদের মধ্যে কোনও ঝামেলা না হয়”।

যদিও পরবর্তীতে তাদের মধ্যে এই সম্পর্কের বা বনিবনার পরিবর্তন হয়েছে বলেই শোনা যায়। একসঙ্গে কাজ করার সময় খুব একটা ভালোবাসা না থাকলেও পরবর্তীতে সময়ের সাথে সাথে রেষারেষি টাও লোপ পেয়ে গিয়েছে । এই প্রসঙ্গে শতাব্দী রায়ের দাবি, “আমাদের মধ্যে এখন সম্পর্ক বেশ ভালো। আমি দেবশ্রীর সঙ্গে এখন খুব কমফর্টেবল বোধ করি। দেখা হলে কথা, খারাপলাগা, ভালোলাগা শেয়ার করি। যখন আমরা নিয়মিতভাবে কাজ করতাম তখন একেবারে ভালো সম্পর্ক ছিল না”। তবে কিভাবে তাদের এই সম্পর্ক মধুর হলো সেই সম্পর্কে মুখ খোলেননি একসময়ের এই জনপ্রিয় অভিনেত্রী।

Back to top button