কমলা রঙের পোশাকের মাঝে কালো অন্তর্বাস! তার ফাঁক দিয়ে উঁকি দিচ্ছে স্তনযুগল, জয়ার বোল্ড লুকে হুঁশ উড়লো নেটবাসীর

নিজস্ব প্রতিবেদন: এপার বাংলা–ওপার বাংলা দুই জায়গাতেই সমানভাবে জনপ্রিয় এমন এক নায়িকা হলেন জয়া আহসান। চল্লিশের কাছাকাছি বয়স হলেও অভিনেত্রীর সৌন্দর্য যেকোনো পুরুষকেই আকর্ষণ করতে বাধ্য। যুগের সঙ্গে তাল মিলিয়ে সোশ্যাল মিডিয়াতেও সমানভাবে সক্রিয় এই অভিনেত্রী। প্রায় সময় নিজের প্রোফাইল থেকে নানান ধরনের ছবি আর ভিডিও শেয়ার করে থাকেন জয়া। সম্প্রতি শীতকাল শুরুর প্রাক্কালে আবারো একটি খোলামেলা পোশাকে ইন্টারনেটে ঝড় তুলে দিয়েছেন অভিনেত্রী। ছবিগুলি দেখলে নিঃসন্দেহে আপনিও প্রশংসা করতে বাধ্য হবেন তার।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইল থেকে যে ছবিগুলি জয়া আহসান শেয়ার করে নিয়েছেন তাতে দেখা যাচ্ছে, তার পরনে রয়েছে কমলা রঙের একটি শীতকালীন পোশাক। একটি সাদা রংয়ের চেয়ারে বসে রয়েছেন অভিনেত্রী। পোশাকটি খোলামেলা হওয়ার কারণে তার বক্ষ বিভাজিকাও স্পষ্ট ধরা দিয়েছে দর্শকদের সামনে। মানানসই মেকআপ আর পায়ে হাইহিল এবং গলায় সোনালী চেন সবমিলিয়ে এককথায় তিনি হয়ে উঠেছেন লাস্যময়ী। অভিনেত্রীর এই ছবি যে কোন পুরুষের হৃদয়ে ঝড় তুলতে বাধ্য তা হয়তো আর আপনাদের আলাদা করে বলে দেওয়ার প্রয়োজন নেই।

জয়া আহসানের এই ছবিগুলি অনুরাগীরা কতটা পছন্দ করেছেন তা আপনারা কমেন্ট বক্সের উপরে নজর রাখলেই বুঝে যাবেন। কমেন্টে এক ব্যক্তি লিখেছেন, “জয়া আহসান জীবন্ত, এটা তার প্রমাণ। এই বয়সেও তিনি তার যৌবন ধরে রেখেছেন। তার কাছে বয়স শুধু একটি সংখ্যা”। অন্য এক নেটিজেনের কথায়,‘আমি পরী দেখিনি, কিন্তু জয়া আহসানকে দেখেছি’।

কেউ কেউ তো আবার তার গলার লকেট আর মেকআপেরও প্রশংসা করেছেন। প্রসঙ্গত দুই বাংলাতেই অত্যন্ত জনপ্রিয় এই অভিনেত্রী ৩৯ বছর বয়সেও দর্শকদের মনে সমানভাবে রাজত্ব করে চলেছেন। তার সোশ্যাল মিডিয়া প্রোফাইলের চোখ রাখলে প্রচুর পরিমাণে সুন্দর ছবি আপনারা দেখতে পারবেন। নিঃসন্দেহে এই বয়সে এসেও তিনি যে কোন তরুন অভিনেত্রীকে টেক্কা দেওয়ার ক্ষমতা রাখেন।

Back to top button