বিগ বির পরিবারে লাগলো অপমানের কালো দাগ! ঘুম উড়েছে পুত্রবধূ ঐশ্বর্যের, জানেন কি আসল কারণ?

নিজস্ব প্রতিবেদন: বলিউড ইন্ডাস্ট্রির তারকাদের নিয়ে কিন্তু সাধারণ মানুষের মধ্যে কৌতুহলের শেষ নেই। একটা সময় নিজেদের পছন্দের তারকার ব্যক্তিগত জীবন সম্পর্কে জানার জন্য আমাদের নির্ভর করতে হতো সংবাদপত্র বা তৎকালীন ম্যাগাজিন গুলির উপর। তবে বর্তমানে এই জায়গা দখল করে নিয়েছে সোশ্যাল মিডিয়া। নেট মাধ্যমে চোখ রাখলেই কিন্তু ইন্ডাস্ট্রির অনেক হাল-হকিকত খুব সহজেই দেখতে পাওয়া যায়। তবে বলিউডের বিশেষ কিছু পরিবার রয়েছে যাদের উপর সবিশেষ নজর থাকে নেটিজনদের।।

এর মধ্যে উল্লেখযোগ্য বচ্চন পরিবার। এই পরিবারের প্রত্যেকটি সদস্যকেই কিন্তু আপনারা কম বেশি সকলেই চেনেন। জানিয়ে রাখি সম্প্রতি কিছুদিন আগেই এই বচ্চন পরিবারে নেমে এসেছে অপমানের কালো ছায়া। নিশ্চয়ই এতদূর পর্যন্ত প্রতিবেদনটি পড়ার পর আপনারা সকলেই অবাক হয়ে গিয়েছেন! শুরুতেই জানি রাখি এই অপমানের কারণ হিসেবে রয়েছেন অমিতাভ বচ্চনের পুত্রবধূ তথা অভিষেক বচ্চনের স্ত্রী ঐশ্বরিয়া রায় বচ্চন।। ব্যক্তিগত জীবনে একজন জনপ্রিয় অভিনেত্রী হওয়ার পাশাপাশি বচ্চন পরিবারের বউ হওয়ার জন্য প্রায় সময় কিন্তু সংবাদ শিরোনামে থাকেন ঐশ্বরিয়া।

আকাশছোঁয়া জনপ্রিয়তার মাঝেও বেশ কিছু বার এর আগেও বিতর্কের মুখোমুখি হয়ে পড়েছেন এই নায়িকা। সম্প্রতি তার ব্যক্তিগত জীবনে এমন একটি বিপদ ঘনিয়ে এসেছে যা তাকে নিদ্রাহীন রাত্রি যাপনে রীতিমত বাধ্য করে তুলেছে। আসলে কিছু দিন আগেই তার পুলিশ স্টেশনে ডাক পড়েছিল। যার কারণে গোটা বচ্চন পরিবারকে দিতে হচ্ছে খেসারত। কি এমন করেছেন অভিনেত্রী,যার কারণে তাকে যেতে হয়েছে পুলিশ স্টেশনে!

বিভিন্ন সূত্রের খবর অনুযায়ী জানা যাচ্ছে বচ্চন পরিবারের বধূ তথা জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনের বিদেশের মাটিতে কিছু সম্পত্তি রয়েছে। এই সম্পত্তিগুলিকেই কেন্দ্র করে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরী অর্থাৎ ইডির জেরার মুখে পড়েছেন ঐশ্বরিয়া। যার পর থেকেই ক্রমাগত জিজ্ঞাসাবাদ করা হচ্ছে তাকে। সোশ্যাল মিডিয়ায় খবরটি ভাইরাল হতেই অনেকে কিন্তু বচ্চন পরিবারসহ তাকে কটাক্ষ করতে শুরু করে দিয়েছেন। বচ্চন পরিবারের মান সম্মান যে ঐশ্বরিয়ার কারণে এবার ডুবতে চলেছে তা হয়তো আপনারা কিছুটা হলেও আঁচ করতে পেরেছেন।

যদিও এখনো পর্যন্ত এই বিষয়টিকে কেন্দ্র করে মুখ খোলেননি অমিতাভ বচ্চন বা বচ্চন পরিবারের কোন সদস্য। নিঃসন্দেহে এই পরিবারের পক্ষে যে এই ধরনের একটা বিতর্ক খুবই লজ্জার বিষয় তা একবাক্যে সকলেই স্বীকার করে নেবেন।। এই প্রসঙ্গে আপনাদের কি মতামত তা আমাদের সঙ্গে কমেন্ট বক্সে শেয়ার করে নিতে পারেন। বিনোদন জগৎ সম্পর্কিত সমস্ত ধরনের আপডেট পেতে আমাদের অন্যান্য প্রতিবেদন গুলির উপর নজর রাখতে থাকুন।।

Back to top button