সিরিয়ালপ্রেমীদের জন্য বড় দুঃসংবাদ! পরলোকে গমন করলো মিঠাই রাণী, শোকাচ্ছন্ন উচ্ছেবাবুর পরিবার

নিজস্ব প্রতিবেদন: একান্নবর্তী বাঙালি পরিবারের পুরনো স্বাদ নিয়ে একটা সময় টেলিভিশনের পর্দায় এসেছিল মিঠাই ধারাবাহিক। বিগত বছর দুয়েকের বেশি সময় ধরে দর্শকদের মনোরঞ্জন করছে এই ধারাবাহিকটি। ধারাবাহিকে মিঠাই আর সিদ্ধার্থের কেমিস্ট্রি দর্শকদের ভীষণ পছন্দের। পরপর ৫৬ বার এই ধারাবাহিকটি বঙ্গসেরা ধারাবাহিকের আসন লাভ করেছে। সত্যি কথা বলতে গেলে এই ধারাবাহিকের সঙ্গে যেন কিছু মানুষের একটা আত্মিক যোগাযোগ তৈরি হয়ে গিয়েছে বলা যায়।

তবে সময় পাল্টেছে আর তার সাথে সাথেই এসেছে পরিবর্তন। একটা সময় টিআরপি তালিকা থেকে ধীরে ধীরে নিচে নামতে শুরু করেছে এই ধারাবাহিক। বিগত কিছু সপ্তাহ ধরে এই ধারাবাহিকের টিআরপি রেটিং এতটাই খারাপ যে একটা সময় গুজব শোনা যাচ্ছিল যে সম্ভবত এটি বন্ধ হয়ে যেতে পারে। তবে সেই রাস্তায় না হেঁটে নির্মাতারা ধারাবাহিকের গল্পে টুইস্ট নিয়ে আসার কথা ভেবেছিলেন।

বর্তমানে সেই মতোই এগনো হচ্ছে সকলের প্রিয় মিঠাই ধারাবাহিকের গল্প। সম্প্রতি বেশ কিছুদিন মিঠাইয়ের গর্ভাবস্থায় দেখানোর পর দেখা যাচ্ছে মিঠাই গোপাল অর্থাৎ মোদক পরিবারের নতুন প্রজন্ম শাক্যর জন্ম দিয়েছে।এই জুনিয়র উচ্ছেবাবুর সাথে ইতিমধ্যে মায়ায় জড়িয়ে গিয়েছেন এই সিরিয়ালের দর্শকরা।

তবে তার আগেই এবার গল্পে এলো আরো পরিবর্তন। সপ্তাহ শেষেই চলে এসেছে মিঠাইয়ের নতুন ধামাকাদার প্রমো যা দেখে রীতি মতন চক্ষু চড়কগাছ সমস্ত দর্শকদের। ধারাবাহিকের গল্প যে এদিকে মোড় নিতে পারে তা হয়তো ভাবতে পারেননি অনেকেই।

এই নতুন প্রমোর শুরুতেই দেখা যাচ্ছে সকলের প্রিয় মিঠাই অর্থাৎ ধারাবাহিকের নায়িকা প্রয়াত হয়েছে।মিঠাইরানির একটি ফটো ফ্রেমে ঝুলছে ফুলের মালা। বাড়ির সদস্যদের দেখেও বোঝা যাচ্ছে বেশ কয়েক বছর লিপ চলে এসেছে সিরিয়ালে।সেই সাথে বেশ বড় হয়ে গিয়েছে মোদক বাড়ির ছোট্ট গোপাল অর্থাৎ সিদ্ধার্থ মিঠাই-এর ছেলে শাক্য। একসময়ের গোমড়ামুখো সিদ্ধার্থ এখন একাই সামলায় ছেলেকে।

কিন্তু একটা সকালে মনোহরার দরজাতে টোকা পড়তেই বাড়িতে আগমন হয়েছে এক নতুন সদস্যের। তবে এই নতুন সদস্য আর কেউ নয়,আধুনিক পোশাকে নতুন মিঠাইরানী। যার নাম হয়েছে মিঠি। মারা যাওয়ার পর কিভাবে আবার মিঠাইয়ের চরিত্র ফিরিয়ে নিয়ে আসা হচ্ছে এবং পরবর্তীতে ধারাবাহিকের গল্প কোন সূত্র ধরে এগোবে সেটা এখনই বলা যাচ্ছে না। তার জন্য অবশ্যই আপনাদের টেলিভিশনের পর্দায় চোখ রাখতে হবে। প্রসঙ্গত উল্লেখ্য আগামী ১৪ ই নভেম্বর থেকে মিঠাই ধারাবাহিকের সময় পরিবর্তন হয়ে যেতে চলেছে। নতুন স্লট অনুযায়ী এই ধারাবাহিক সন্ধ্যে ছটায় সম্প্রচারিত হবে।

Back to top button