লক্ষ্মীপুজোর পরেই ভাইজানের লক্ষ্মীলাভ! সাউথ সুপারস্টার চিরঞ্জীবীর হাত ধরে এই নয়া রেকর্ড গড়লেন সলমন খান

নিজস্ব প্রতিবেদন: বিগত কিছু সময় ধরেই হাজারো চেষ্টা করেও বলিউড ছবিগুলি কিন্তু মুখ থুবড়ে পড়ছে। এর মধ্যেই রয়েছে বলিউডের ভাইজান সলমন খান অভিনীত ছবিও। তাই এবারে সাউথ ইন্ডাস্ট্রিতে পাড়ি দিয়েছেন ভাইজান। সাউথের মেগা স্টার চিরঞ্জীবীর সঙ্গে একটি ছবিতে কাজ করেছেন সলমন খান। ইতিমধ্যে মুক্তি পেয়ে গিয়েছে সেই ছবি। ছবির নাম রাখা হয়েছে গডফাদার।

প্রথম দিকে ছবির সাফল্য নিয়ে কিছুটা সন্দেহ থাকলেও তারপর ফলাফল দেখে কিন্তু বেশ খুশি ভাইজানের ভক্তরা। স্পষ্ট বলা যাচ্ছে যে চিরঞ্জীবীর সঙ্গে হাত মেলানোর পরে ভাইজানের এই ছবিটি যেন এক ধাক্কাতেই বক্স অফিসে বিশাল বড় কালেকশন করে ফেলেছে। সূত্রের খবর অনুযায়ী, মাত্র চার দিনের মধ্যে ১০০ কোটি টাকা উপার্জন করে ফেলেছে সলমন আর চিরঞ্জীবী অভিনীত এই ‘গডফাদার’।

বিশ্লেষকদের মত অনুসারে খুব শীঘ্রই বক্স অফিসের রেকর্ড গড়তে চলেছে এই সিনেমা। একটি রিপোর্ট অনুযায়ী,পঞ্চম দিনে ‘গডফাদার’ সারা বিশ্বে ১৫ থেকে ২০ কোটি টাকার কালেকশন করতে পারে। এছাড়াও এটি যেহেতু একটি প্যান ইন্ডিয়া সিনেমা, সেই কারণে প্রত্যেক ভাষা থেকে ৯ থেকে ১০ কোটি টাকা পর্যন্ত উপার্জন খুব সহজেই হয়ে যেতে পারে। ট্রেড অ্যানালিস্টদের হিসেব অনুযায়ী,১০ দিনের মধ্যেই সারা বিশ্বে ১৫০ কোটির গণ্ডি অতিক্রম করে ফেলবে এই চলচ্চিত্রটি।

সবথেকে আশ্চর্যের ব্যাপার কি জানেন এই ছবিতে অভিনয় করার পর থেকেই বলিউডের সুপারস্টার সালমান খান কিন্তু চর্চার বিষয়বস্তু হয়ে রয়েছেন। আপনাদের মনেও হয়তো প্রশ্ন আসছে এর কারণ নিয়ে! আসলে এই ছবিতে অভিনয় করার জন্য ভাইজান কোন রকমের পারিশ্রমিক নেননি। অর্থাৎ সম্পূর্ণ বিনা পয়সাতেই সাউথের এই ছবিতে কাজ করেছেন অভিনেতা।

এই প্রসঙ্গে একটি সাক্ষাৎকার সলমন খান জানিয়েছিলেন সাউথের মেগাস্টার চিরঞ্জীবীর জন্যই তিনি এই ছবিতে অভিনয় করেছেন।তাই এই চলচ্চিত্রে কাজের জন্য তিনি কোন রকমের টাকা নেবেন না। বিশেষভাবে উল্লেখ্য, এই তেলেগু সিনেমায় সলমনকে সাউথ সুপারস্টারের ছোট ভাইয়ের চরিত্রে দেখা গিয়েছে। ক্যামিও চরিত্র হলেও ওই কয়েকটি দৃশ্যই ভাইজানের অভিনয় ব্যাপকভাবে প্রশংসিত হয়েছে দর্শক মহলে। এমনিতেই তার মধ্যে অভিনয়ের সহজাত গুণ রয়েছে।

তার মধ্যে আবার যখন তিনি ভালোবেসে এটিতে কাজ করেছেন তখন নিঃসন্দেহে যে ভালো কাজ হবে তাতে কোন সন্দেহ নেই। পাঠকদের উদ্দেশ্যে জানিয়ে রাখি ‘গডফাদার’ চলচ্চিত্রটি হল,মোহনলাল এবং পৃথ্বীরাজ সুকুমারনের সুপারহিট মালায়ালম সিনেমা ‘লুসিফার’এর তেলেগু রিমেক। চিরঞ্জীবী এবং সলমন খান ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন সাউথ ইন্ডাস্ট্রির ‘লেডি সুপারস্টার’ নয়নতারা।

এবার সমস্ত দিকের উপর নজর রেখে নিঃসন্দেহে বলা যায় রিমেক ছবি হলেও এই ছবিটি কিন্তু ইতিমধ্যেই দর্শকদের মন জয় করে নিয়েছে। অন্ততপক্ষে বক্স অফিস কালেকশন দেখে কিন্তু একথা স্পষ্ট বুঝতে পারছেন সকলে। এই ছবিটি আপনার কেমন লাগলো বা এই সম্পর্কে আপনার কি মতামত রয়েছে তা কিন্তু অবশ্যই আমাদের সঙ্গে শেয়ার করে নিতে ভুলবেন না।

Back to top button