এতো বড়ো অভিনেত্রী হয়েও বিন্দুমাত্র নেই অহংকার! সাধারণের মতো রাস্তায় দাঁড়িয়ে ফুচকা খেলেন মিঠাই, ভিডিও দেখে মুগ্ধ নেটিজেনরা!

নিজস্ব প্রতিবেদন:- বর্তমান সময়ে দাঁড়িয়ে টেলিভিশন ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রীদের কথা বলতে হলেই আমাদের মাথায় প্রথমে আসে মিঠাই ওরফে সৌমিতৃষার নাম। জি বাংলার মিঠাই ধারাবাহিকের প্রধান চরিত্রে অভিনয় করে অল্প কয়েকদিনের মধ্যেই দর্শকদের মাঝে মন জয় করে নিয়েছেন সৌমি। বাংলা ধারাবাহিকের দৌলতে তাকে চেনেন না এরকম মানুষ হয়তো বর্তমানে খুব কমই রয়েছেন। প্রায় বছর দুয়েক সময় পেরিয়ে গেলেও এই ধারাবাহিকের টিআরপি কিন্তু প্রথম পাঁচটি স্থানের বাইরে যায়নি।

তাই জনপ্রিয়তা নিয়ে এখন নতুন করে কোন আলাদা কথা বলার হয়তো প্রয়োজন নেই। বাচ্চা থেকে বড় সকলেরই প্রিয় মিঠাই রানী। অল্প কয়েকদিনের মধ্যেই একেবারে সফলতার শিখরে পৌঁছে গিয়েছেন এই নায়িকা। যদিও আপনারা হয়তো অনেকেই জানেন না মিঠাই ধারাবাহীকে অভিনয়ের আগেও প্রায় পাঁচটি ধারাবাহিকে দেখা গিয়েছে সৌমিকে। এরমধ্যে একটি ধারাবাহিকে প্রধান চরিত্রেও কাজ করেছিলেন অভিনেত্রী। তাই এই সুদক্ষ অভিনয়ের খাতিরে পাওয়া জনপ্রিয়তাই এখন তাকে সাফল্যের চূড়ায় পৌঁছে দিচ্ছে।

আর সেই জন্যই কোনো অনুষ্ঠানে হোক বা বিজ্ঞাপনে সকলের প্রথম পছন্দ মিঠাই রানী। সম্প্রতি আবারও এক বিজ্ঞাপনকে কেন্দ্র করে রীতিমত নজির গড়লেন সৌমিতৃষা কুন্ডু। Smart Store-এর পুজোর বিজ্ঞাপনের মুখ হয়েছেন সৌমিতৃষা। তবে বিজ্ঞাপনটি এভাবেই তৈরি করা হয়েছে যা দেখে বাঙালির মনে খুশির ফোয়ারা বইছে। ভিডিওটিতে দেখানো বেশ কিছু দৃশ্য কিন্তু দর্শকদের অত্যন্ত পছন্দ হয়েছে।কলকাতার বুকে শ্যুট হওয়া এই বিজ্ঞাপন জুড়ে রয়েছে হলুদ ট্যাক্সি, ফুচকা খাওয়া, হাওড়া ব্রিজ, ভিক্টোরিয়া, ধুনুচি নাচ, কুমোরটুলি, রিক্সা, কলকাতার অলিগলি।

এই সবকিছুর মাঝেই প্রিয় মিঠাই রানী কে এই বিজ্ঞাপনের অংশ দেখে আরো খুশি হয়ে গিয়েছেন ভক্তরা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই ভাইরাল ভিডিওটি রীতিমত বহু মানুষ দেখে নিয়েছেন। ভিডিওতে দেখা যাচ্ছে সৌমিতৃষার পরণে রয়েছে শাড়ি। পুরো বিজ্ঞাপনটাতেই শাড়ির লুকে ধরা দিয়েছেন। সঙ্গে মানানসই মেকআপ আর হাতে বিভিন্ন ডিজাইনের স্টোনের আংটি। অভিনেত্রীকে এই স্বাদ যেন অল্প সময়ের মধ্যেই আরো সুন্দরী করে তুলেছে। নিজের instagram প্রোফাইল থেকেই এই ভিডিওটি শেয়ার করেছেন সৌমিতৃষা।

ভিডিও শেয়ার করার মাধ্যমে সকলকেই দুর্গাপুজোর আগাম শুভেচ্ছা জানিয়েছেন নায়িকা। ভিডিওটি দেখে মিঠাই ভক্তরা কিন্তু কমেন্ট বক্সেই ভালোবাসার বন্যা বইয়ে দিয়েছেন। দর্শকদের মধ্যে মিঠাই রানীর জনপ্রিয়তা কতখানি এই ভিডিওর কমেন্ট বক্স দেখলেই কিন্তু আপনারা সহজে বুঝতে পারবেন। প্রতিবেদনটি ভালো লেগে থাকলে অবশ্যই সৌমিতৃষা কুন্ডুর এই ভিডিওটি আপনারা দেখে নিতে ভুলবেন না। বিনোদন জগত সম্পর্কিত সমস্ত ধরনের আপডেট পেতে চাইলে আমাদের পোর্টালের অন্যান্য প্রতিবেদন গুলির উপর নজর রাখতে থাকুন।

Leave a Comment