কলকাতার মতো জায়গায় পারফেক্ট লোকেশনে সুন্দর দোতলা বাড়ি বিক্রি, কিভাবে করবেন যোগাযোগ? রইলো পদ্ধতি

নিজস্ব প্রতিবেদন: মানুষের প্রাথমিক তিনটি মৌলিক চাহিদার মধ্যে অন্যতম হলো খাদ্য,বস্ত্র এবং বাসস্থান। প্রথম দুটি চাহিদা নিজস্ব চেষ্টার মাধ্যমে পূরণ হলেও এই বাসস্থান নিয়ে কিন্তু বেশ সমস্যার মুখোমুখি করতে হয় আমাদের সকলকে। মূল্য বৃদ্ধির বাজারে একটা ভালো জায়গায় পছন্দসই বাড়ি কেনা বা তৈরি করা কিন্তু খুব একটা সোজা ব্যাপার নয়।।

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা তাই আপনাদের জন্য এই সমস্যার সমাধান করতেই একটি বিশেষ তথ্য নিয়ে হাজির হয়েছি।হয়তো আমাদের দেওয়া এই তথ্য আপনাদের কাজে লাগতে পারে। চলুন তাহলে আর দেরি না করে আমাদের আজকের এই প্রতিবেদনটি শুরু করা যাক।

আজ আমরা আপনাদের একটি বাড়ি বিক্রি সম্পর্কে জানাতে চলেছি। যে বাড়িটি বিক্রি রয়েছে আগে তার অন্দরমহল সম্পর্কে কিছু জেনে নেওয়া যাক।বাড়িটিতে চারটি বেডরুম এবং দুটি বাথরুম রয়েছে। সম্পূর্ণ ফ্লোরে মার্বেল বসানো এবং বাথরুম আধুনিকভাবে সাজানো অবস্থায় রয়েছে।

সুতরাং আপনাদের বাড়িটি কেনার পর আর আলাদা করে বিশেষ খরচা করতে হবে না।। দোতালা এই বাড়িটি হাওড়ায় অবস্থিত এবং প্রায় দশ বছরের পুরনো সম্পত্তি। তবে বাড়িটির কাগজপত্র থেকে অন্যান্য সমস্ত ডকুমেন্টস একদম সঠিক অবস্থায় রয়েছে।

দক্ষিণমুখী এই দোতালা বাড়িটির দাম রাখা হয়েছে সব মিলিয়ে ৭০ লক্ষ টাকা। যদি আপনি প্রতিবেদনটি পড়ার পরে এই বাড়িটি কিনতে বা এর সম্পর্কে অন্যান্য কোন তথ্য যা জানতে আগ্রহী থাকেন তাহলে আর একদম সময় নষ্ট করবেন না। নিম্নে আমরা বাড়িটি সম্পর্কে অন্যান্য বিষয়ে আর যোগাযোগ করার নম্বর দিয়ে দিচ্ছি।

Address : Dumurjala indoor stadium, Howrah, West Bengal Kolkata.
Contact number : 8617568089.

Back to top button