কলকাতার খুব কাছেই দুর্দান্ত লোকেশনে একদম সস্তার রেটে সুন্দর একতলা বাড়ি বিক্রি, ভুলেও করবেন না হাতছাড়া

নিজস্ব প্রতিবেদন: মানুষের প্রাথমিক চাহিদার মধ্যেই রয়েছে খাদ্য বস্ত্র এবং বাসস্থানের চাহিদা। প্রথম দুটো চাহিদা নিজেদের চেষ্টায় পূরণ করা গেলেও বাসস্থানের চাহিদা পূরণ করতে গিয়ে কিন্তু মানুষকে বেশ বাধা-বিপত্তির মুখোমুখি হতে হয়। বাসস্থান না থাকলে কিন্তু মানুষ কখনই শান্তিতে নিজেদের জীবন অতিবাহিত করতে পারেন না। তবে বর্তমানে মূল্য বৃদ্ধির বাজারে মানুষ যেভাবে কাজ জোগাড় করে টিকে রয়েছেন তাতে আর দীর্ঘমেয়াদি সময় ব্যয় করে বাসস্থান তৈরি করাটা সম্ভব নয়।

আজকাল অনেকেই ফ্ল্যাট বা অ্যাপার্টমেন্টের খোঁজ করে থাকেন তাই জন্য। কিন্তু অনেক এমন মানুষ রয়েছেন যারা ফ্ল্যাটের বদ্ধ পরিবেশ একেবারেই পছন্দ করেন না। তাই বাড়ি কেনা বা তৈরি করা ছাড়া তাদের কাছে আর কোন উপায় নেই। আজকের এই বিশেষ প্রতিবেদনে একটি বাড়ি বিক্রির বিজ্ঞাপনে তাই পাঠকদের উদ্দেশ্যে শেয়ার করে নেব। যে সমস্ত পাঠক বন্ধুরা সম্প্রতি রেডিমেড বাড়ি কিনে বসবাস করার কথা চিন্তা-ভাবনা করছেন তারা অবশ্যই প্রতিবেদনটি মনোযোগ সহকারে পড়ে ফেলুন।। হয়তো এটা আপনাদের ভবিষ্যতে অনেকটাই সাহায্য করতে চলেছে।

আমাদের আজকের লোকেশন হল বৈচিগ্রাম।এই বাড়িটা আপনারা পেয়ে যাচ্ছেন বৈচি এবং বৈচি গ্রাম এই দুটো রেলওয়ে স্টেশনের মাঝে অর্থাৎ দুটি স্টেশন থেকেই আপনারা এই বাড়ির সুবিধা উপভোগ করতে পারবেন। ১৪ কাঠা জমির উপর এই বাড়িটি নির্মাণ করা হয়েছে। এখানে চার চাকা গাড়ি থেকে শুরু করে সব কিছুই ঢুকে যাবে।

সম্পূর্ণ জায়গাটি বাউন্ডারি ওয়াল দিয়ে ঘেরা রয়েছে তাই ক্রেতাদের কিন্তু কোন সমস্যা হবে না। এই বাড়িটিতে আপনারা পেয়ে যাবেন দুটি বিশাল আকৃতির বেডরুম, একটি কিচেন এবং একটি বাথরুম। পাশাপাশি একটা হল এবং লম্বা আকৃতির বারান্দাও এখানে পেয়ে যাচ্ছেন। ঘরের বাইরে এবং ভেতরের দুটো দিকেই খুব সুন্দর রং করা রয়েছে।

বাড়িটি থেকে খুব সামান্য দূরত্বের মধ্যেই সমস্ত ধরনের দোকানপাট, বাজার, ব্যাংক এবং বাস স্ট্যান্ড সহ সবকিছুই পেয়ে যাবেন। পরিবেশটা একটু নিরিবিলি গ্রাম্য হলেও বাড়ির আশেপাশে কিন্তু আপনার সেরকম কোন অনুভূতি হবে না। সমস্ত দিক বিবেচনা করে এটার দাম রাখা হয়েছে ৩২ লক্ষ টাকা। আপনারা যারা সম্প্রতি বাড়ি কেনার কথা চিন্তা-ভাবনা করছেন তারা দ্রুত নিচের দেওয়া নম্বরে যোগাযোগ করে এই বাড়িটি কেনার ব্যবস্থা করে ফেলুন।। ভালো লাগলে অবশ্যই লাইক কমেন্ট এবং শেয়ার করে নিতে ভুলবেন না।
Contact : 9330887554.

ভিডিওটি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন- https://youtu.be/eEn3IbTLclA

Back to top button