কলকাতার কাছেই দুর্দান্ত লোকেশনে জলের দামে গ্যারেজ সহ এই সুন্দর দোতলা বাড়ি বিক্রি, না দেখলে আপনার লস

নিজস্ব প্রতিবেদন: বাড়ি তৈরীর ঝামেলা এড়িয়ে যাওয়ার জন্য আজকাল কিন্তু বহু মানুষ রেডিমেড বাড়ি কেনার কথা চিন্তা-ভাবনা করছেন। তবে সেক্ষেত্রে অনেকেই ভালো লোকেশন আর বাজেট নিয়ে চিন্তাভাবনা করে থাকেন। মধ্যবিত্ত সাধারণ মানুষ সারা জীবনের অর্থ এই বাড়ির পিছনে লাগিয়ে দেন। স্বাভাবিকভাবেই একটু সমস্যা হবে তাতে আর আলাদা করে কিছু বলার নেই।।

পাঠকদের সমস্ত সুবিধা আর অসুবিধা মাথায় রেখে আমরা এর আগেও নানান ধরনের বিজ্ঞাপন নিয়ে এসেছি। আজ আবারো আপনাদের জন্য নিয়ে আসতে চলেছি একটি জমি সহ বাড়ি বিক্রির বিজ্ঞাপন। কলকাতার মতন লোকেশনের কাছে এই ধরনের জমি সহ বাড়ি সুলভ মূল্যে আপনারা কিন্তু চট করে পাবেন না। যদিও বাড়িটির দাম সম্পর্কে কিছু জানানো হয়নি বিজ্ঞাপনে। সেটি জানতে হলে আপনারা ফোন করে যোগাযোগ করতে পারেন।

১ কাঠা ১২ ছটাক জমির উপর এই বাড়িটি নির্মিত হয়েছে। এটা কিন্তু একেবারে ব্রান্ড নিউ রেডিমেড বাড়ি অর্থাৎ কোনরকম ব্যবহার করা হয়নি। যারা পুরনো বাড়ি কিনতে পছন্দ করেন না এটা তাদের জন্য একেবারে আদর্শ। বাড়িটিতে পাঁচটি বেডরুম, তিনটে বাথরুম, দুটি ডাইনিং, দুটি ব্যালকনি এবং গ্যারেজ রয়েছে। বাড়িটির সামনেই আপনারা পেয়ে যাচ্ছেন ১৬ ফুটের চওড়া রাস্তা। ভেতরে এবং বাইরে খুব সুন্দর ভাবে বাড়িটিতে রং করা হয়েছে, তাই ক্রেতাদের কিন্তু কোন রকমের অতিরিক্ত খরচ হবে না। এছাড়াও এই বাড়িটিতে জল বা ইলেক্ট্রিসিটি সংক্রান্ত কোনো সমস্যাতেও আপনাদের ভুগতে হবে না।

একেবারে মধ্যমগ্রাম চৌমাথার কাছেই এই বাড়িটি অবস্থিত রয়েছে। এখান থেকে কলকাতা এয়ারপোর্টের দূরত্ব মাত্র ৭ কিলোমিটার। ১০০ মিটারের মধ্যেই আপনারা পেয়ে যাচ্ছেন যশোর রোড। মধ্যমগ্রাম স্টেশন রয়েছে এক কিলোমিটার এর মধ্যে। এছাড়াও স্কুল থেকে শুরু করে বাজার, ব্যাংক এবং এটিএম সবকিছুই কিন্তু আপনারা এই বাড়ি থেকে একেবারে হাতের মুঠোয় পেয়ে যাবেন। এত দুর্দান্ত লোকেশন এর মধ্যে কম বাজেটের বাড়ি চট করে পাওয়া সম্ভব নয়। সুতরাং পাঠকদের উদ্দেশ্যে বলবো দেরি করে সুবর্ণ সুযোগ হাতছাড়া করবেন না। ভালো লাগলে আজই ফোন করে বিস্তারিত তথ্য সংগ্রহ করে বাড়িটি বুক করে ফেলুন।

Contact : 8101296304/7003832068.

Back to top button