দর্শকদের জন্য খারাপ খবর! অনুরাগের ছোঁয়াতে নাটকীয় ভাবে মৃত্যু ঘটবে দীপা-সূর্যের? তবে কি তাদের সন্তান হবে অনাথ?

নিজস্ব প্রতিবেদন: বর্তমান সময়ে দাড়িয়ে যে ধারাবাহিকগুলি মানুষের মধ্যে সবথেকে বেশি জনপ্রিয়তা লাভ করেছে তার মধ্যে একেবারে শীর্ষস্থানে রয়েছে স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’। শুরু থেকেই এই ধারাবাহিকের টিআরপি একেবারে উপরের দিকে রয়েছে। প্রথমদিকে ধারাবাহিকের দুই মুখ্য চরিত্র সূর্য আর দীপার রসায়ন সকলের সামনে একদম ঠিকঠাক থাকলেও বর্তমানে কিছুটা প্লট পরিবর্তন করা হয়েছে।

বর্তমান প্লট অনুযায়ী সূর্যর বন্ধু মিশকার জন্য দীপা আর সূর্যর মধ্যে ভুল বোঝাবুঝি সৃষ্টি হয়েছে। শুধুমাত্র ভুল বোঝাবুঝি নয় এতটাই অশান্তি শুরু হয়েছে যে দীপার গর্ভে যে সন্তান রয়েছে সেটাও নিজের নয় বলেই সন্দেহ করতে শুরু করে দিয়েছে সূর্য। এমতাবস্থায় সূর্য দীপাকে পরিবারের সকলের সামনে অপমান করায় দীপা বাড়ি ছেড়ে বেরিয়ে গিয়েছে এবং এই গোটা ঘটনায় দীপার সঙ্গ দিয়েছে তার শাশুড়ি অর্থাৎ সূর্যের মা।

তবে সম্প্রতি ধারাবাহিকে যে প্রোমোটি সামনে এসেছে তা দেখার পরে দর্শকেরা রীতিমতন অবাক হয়ে গিয়েছেন। অনেকের মনে এই প্রশ্ন উঠছে যে তাদের মধ্যে যে ভুল বোঝাবুঝি রয়েছে সেটা কি আদৌ ঠিক হবে? নতুন প্রমোতে দেখা যাচ্ছে দীপার  অসময় প্রসব যন্ত্রণা শুরু হওয়ার পরে ডাক্তার বলছেন যে মা আর সন্তানের মধ্যে যেকোনো একজনকেই বাঁচানো সম্ভব। তখন একজন মা হিসেবে দীপা জানায় তার সন্তানকেই বাঁচানোর কথা। অন্যদিকে সূর্য রাস্তায় আসছিল মাঝরাস্তায় একসিডেন্ট হয়। প্রমো ভিডিওর শেষ দিকে শোনা যায় আবার কি এক হতে পারবে সূর্য দীপা?

গোটা প্রোমোটি দেখার পরে এবার দর্শকদের একাংশ সন্দেহ করতে শুরু করে দিয়েছেন তবে কি শেষ পর্যন্ত সূর্য আর দীপার মধ্যে কেউ একজন মারা যাবে! আসলে সূর্য আর দীপার রসায়ন দর্শকদের এতটাই পছন্দ হয়েছে যে তারা চাইছেন দীপার সন্তান জন্মের পরে যেন সূর্যের সঙ্গে তার সমস্ত ভুল বোঝাবুঝি ঠিক হয়ে যায়। কিন্তু ধারাবাহিকের নতুন প্রমো এতটাই জল্পনার সৃষ্টি করেছে যে পরবর্তীতে কি হবে সেটা আর বোঝা যাচ্ছে না। তাই আপাতত অনুরাগের ছোঁয়ার পরবর্তী গল্প জানার জন্য আপনাদের চোখ রাখতে হবে স্টার জলসার পর্দায়।

Back to top button