অর্ধেক দামে কলকাতার বুকেই এযেন চার চাকা গাড়ির বিপুল সম্ভার! এখান থেকে কিনে শুরু করুন ব্যবসা, লাভ থাকবে সারাবছর

নিজস্ব প্রতিবেদন: বর্তমানে মানুষের জীবনে একটি যানবাহনের চাহিদা যে কতখানি তা হয়তো আর আলাদা করে বলার প্রয়োজন নেই। কাছাকাছি কোন স্থানে যাতায়াত হোক বা দূরবর্তী কোনো স্থানে যাতায়াত সবকিছুতেই কিন্তু একটি নিজস্ব গাড়ির প্রয়োজন হয়ে থাকে। তবে মূল্যবৃদ্ধির যা বাজার তাতে নতুন গাড়ি কেনা সাধারণ মানুষের পক্ষে একেবারেই সম্ভব নয়। আজকাল তাই বেশিরভাগ মানুষই সেকেন্ড হ্যান্ড গাড়ি কেনার কথা চিন্তা-ভাবনা করছেন বা কিনছেন।

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আপনাদের সাথে এমন একটি সেকেন্ড হ্যান্ড গাড়ির শোরুমের সঙ্গে পরিচয় করাতে এসেছি যেখানে অত্যন্ত কম দামের মধ্যে এবং সঠিক কাগজপত্র সহ আপনারা গাড়ি পেয়ে যাবেন। সুতরাং কোনরকম চিন্তাভাবনা না করেই আপনারা কিন্তু এগিয়ে আসতে পারেন এখানে। নিজেরা দেখে শুনে যাচাই করে ভালোভাবে ভেবে নিন যে সেকেন্ড হ্যান্ড গাড়ি কেনার সুবিধাগুলো কি কি!

পুরনো গাড়ি কেনার ক্ষেত্রে যে সমস্যাটা সবথেকে বেশি থাকে সেটা হল কাগজপত্রের সমস্যা। এবার এখান থেকে গাড়ি কিনলে কিন্তু আপনাদের এই সমস্যার মুখোমুখি হতে হবে না একেবারেই। চলুন তাহলে আর দেরি না করে বিস্তারিত জেনে নেওয়া যাক। এই শোরুম থেকে মোটামুটি আপনারা Swift desire ৩ লক্ষ ৯৯ হাজার টাকা, Wagner ৩ লক্ষ৭৫ হাজার টাকা,hundai i10 ২ লক্ষ ৪৯হাজার টাকা ,i20 ৪ লক্ষ ২০ হাজার টাকার মধ্যে পেয়ে যাবেন।

এছাড়াও থাকছে বেশি এবং আরো কম দামের মধ্যে বিভিন্ন ধরনের গাড়ির সম্ভার। এখানে বেশিরভাগ গাড়ি কিন্তু অত্যন্ত ভালো কন্ডিশনে রয়েছে এবং ফার্স্ট ওনার। অর্থাৎ কোনরকম রিসেল করা হচ্ছে না। সুতরাং নিশ্চিন্তে আপনারা কোয়ালিটির উপর ভিত্তি করে এগুলো কিনতে পারেন।

শোরুমের ঠিকানা:

যদি আপনারা সম্প্রতি গাড়ি কিনতে আগ্রহী থাকেন সেক্ষেত্রে আর একদম দেরি করে এই সুবর্ণ সুযোগ হাতছাড়া করবেন না। পশ্চিমবঙ্গে কেন গোটা দেশের মধ্যেও আপনারা কিন্তু এই দামে গাড়ি পাবেন না। সুতরাং নিচের দেওয়া নম্বরে যোগাযোগ করে চলে আসুন শোরুমে।
Showroom Name : Jaiswal car corner
Howrah, kolkata
Contact : 9330625562

Back to top button