যেমনি রূপ তেমনই তার গুণ! জানেন অভিনেতা বিশ্বনাথ বসুর স্ত্রীর আসল পরিচয় কি? চিনে নিন

নিজস্ব প্রতিবেদন: টলিউড ইন্ডাস্ট্রিতে কমেডিয়ান হিসেবে বিশেষভাবে জনপ্রিয় রয়েছেন বিশ্বনাথ বসু। ছোট পর্দা থেকে শুরু করে বড় পর্দা সব জায়গাতেই নিজের অভিনয়ের কারণে একটা বেশ বড় জায়গা দখল করে রেখেছেন তিনি। প্রায় ২২ বছর ধরে অভিনয় জগতের সঙ্গে জড়িত রয়েছেন বিশ্বনাথ বসু। এই সময়ের মধ্যে তার বহু কাজ রয়েছে যা দর্শক মহলে ব্যাপকভাবে প্রশংসিত হয়েছে।

ব্যক্তিগত জীবনে তিনি সম্প্রতি তার বিয়ের 14 বছর পূরণ করেছেন। সম্প্রতি বিবাহ বার্ষিকী উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় নিজের স্ত্রীকে নিয়ে একটি পোস্ট শেয়ার করেছিলেন অভিনেতা যা দেখার পর রীতিমতন আবেগপ্রবণ হয়ে পড়েছেন তার অনুরাগীরা। জানিয়ে রাখি অভিনেতার স্ত্রী এর নাম দেবিকা বসু। বিবাহবার্ষিকী উপলক্ষে সম্প্রতি এদিন একটি ছবি শেয়ার করে স্ত্রী দেবিকা বসুকে শুভেচ্ছা জানান অভিনেতা।

শুধুমাত্র পর্দায় নয় ব্যক্তিগত জীবনেও কিন্তু বিশ্বনাথ বসুর মতন মানুষ পাওয়া দুষ্কর। সর্বদা হাসিখুশি থাকতে ভালোবাসেন তিনি। ২০০৩ সালে স্ত্রী দেবিকা বসুর সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন বিশ্বনাথ বাবু। এরপর কেটে গিয়েছে চৌদ্দটি বছর।

দুই বাড়ি থেকেই তাদের প্রেম সম্পর্ক মেনে নেওয়ার পর আনুষ্ঠানিক বিয়ে সম্পন্ন হয়। কিন্তু আশ্চর্যের ব্যাপার কি জানেন পরবর্তীতে পালিয়ে বিয়ে করেছিলেন তারা। আসলে বরাবর থেকেই এই পালিয়ে বিয়ে করার অ্যাডভেঞ্চার উপভোগ করতে চেয়েছিলেন এই তারকা দম্পতি। অভিনেতার মতে,পালিয়ে বিয়ে করার মধ্যে যে অ্যাডভেঞ্চার এবং মজা আছে, অনুষ্ঠান করে বিয়ের ক্ষেত্রে সেই সমস্ত জিনিস পাওয়া যায় না।

বিয়ে করার ১০ বছর পর ২০১৩ সালে নতুন করে পালিয়ে গিয়ে বিয়ে করেছিলেন বিশ্বনাথ-দেবিকা।এই বিয়েতে সাক্ষী হিসেবে সামিল হয়েছিল,তাঁদের দুই পুত্র রোদ্দুর এবং গ্যাডি। দেবিকা বসুর প্রসঙ্গে জানাতে গিয়ে বলা যায় তিনি হলেন একজন সাধারণ গৃহবধূ। তবে তাকে একেবারে রূপে-গুণে যেন এক লক্ষ্মী প্রতিমা হিসেবেও উল্লেখ করা যেতে পারে।

এদিন বিবাহ বার্ষিকী উপলক্ষে একেবারে নতুন বরকনের মত কেক কেটে একে অপরের সঙ্গে মালাবদল করে পরিবার এবং ঘনিষ্ঠদের নিয়ে ঘরোয়াভাবে বিবাহবার্ষিকী উদযাপন করেছেন এই দম্পতি। এদিন স্বামীর সম্পর্কে দেবিকা বসুকে প্রশ্ন করা হলে তিনি জানান,“বিশ্বনাথের মতো এত ভাল মনের এবং কমেডিয়ান স্বামী পাওয়া ভাগ্যের ব্যাপার”। বর্তমানে টলিউডের ব্যস্ততম অভিনেতা হওয়া সত্ত্বেও স্ত্রী সন্তানদের যথেষ্ট সময় দেন বিশ্বনাথ।

অন্যদিকে স্ত্রীর উদ্দেশ্যে সোশ্যাল মিডিয়ায় বিশ্বনাথ যে পোস্টটি করেছেন তা দেখে রীতিমতন আপ্লুত হয়ে পড়েছেন নেট নাগরিকরা। সেখানে অভিনেতা লিখেছেন ‘১৪ বছর অতিক্রান্ত, ভালো থেকো দেবিকা। ধন্যবাদ রোদ্দুর এবং গ্যাডি-কে উপহার দেওয়ার জন্য’। অভিনেতা বিশ্বনাথ বসুকে ভালো লাগলে অবশ্যই কিন্তু আমাদের এই প্রতিবেদনটি শেয়ার করে দিতে ভুলবেন না।

Back to top button