যেমন পড়াশোনায়, তেমনি তার রূপ! অভিনেতা যীশু সেনগুপ্তের মেয়েকে দেখলে অবাক হবেন, রইলো ছবি!

নিজস্ব প্রতিবেদন :- ৯০ এর দশকে প্রথমবার নায়কের ভূমিকায় দেখা গিয়েছিল তাকে। তবে তার ঠিক আগে শ্রীচৈতন্যের ভূমিকায় অভিনয় করে বাঙালির ঘরে ঘরে পৌঁছে গিয়েছিলেন এখনকার জনপ্রিয় অভিনেতা যীশু সেনগুপ্ত। বর্তমানে কিন্তু তার অভিনয়ের গণ্ডি শুধুমাত্র টলিউডে থেমে থাকেনি। রমরমিয়ে তা বলিউড থেকে শুরু করে সাউথ ইন্ডাস্ট্রিতে পাড়ি জমিয়েছে। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা যীশু সেনগুপ্ত নয় তার মেয়ে সারা সেনগুপ্তের সঙ্গে আলাপ করে নেব।

প্রথমেই জানি রাখি বাবার বহু গুন রয়েছে এই মেয়ের মধ্যে। বলতে গেলে বাবার অনেক জিনিসের সাথেই তার পছন্দ মিলে যায়। প্রসঙ্গত উল্লেখ্য ২০০৫ সালে যীশু সেনগুপ্ত এবং তার স্ত্রী নীলাঞ্জনা সেনগুপ্তর মেয়ে সারা সেনগুপ্তর জন্ম হয়। সারা’র একটি বোনও রয়েছে, যীশু-নীলাঞ্জনার ছোট মেয়ের নাম জারা সেনগুপ্ত। বাবা এবং দিদির মত ছোট্ট জারাও এতটুকু বয়সেই অভিনয়ে অভিষেক ঘটিয়ে ফেলেছে। সৃজিত মুখোপাধ্যায়ের ‘উমা’ ছবিতে মুখ্য চরিত্রে সারা এবং একটি ছোট্ট চরিত্রে অভিনয় করেছে জারা।

অর্থাৎ তাদের রক্তেই রয়েছে অভিনয়। এতোটুকু খুদে বাচ্চার অভিনয় দেখলে কিন্তু রীতিমত অবাক হয়ে যেতে বাধ্য হয়। সবার মতোই সারা সেনগুপ্ত ধীরে ধীরে অভিনয় ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা তৈরি করার জন্য উঠে পড়ে লেগেছে। পাঠকদের সুবিধার্থে জানিয়ে রাখি,যীশুর বড় মেয়ে সারা এখন গোটা টলিউডের চোখের মণি। বাবা এবং মাকে দেখেই অভিনয় আসার ইচ্ছে তার মনে প্রবল হয়। সৃজিত মুখার্জির হাত ধরে এই মেয়ে তারই ছবিতে অভিনয় করে পা রেখেছে টলিউডে। তখন তার বয়স ছিল মাত্র ১৩।

এত কম বয়সেই নিজের অভিনয় দক্ষতার দ্বারা অনেকের মন জয় করে নিয়েছিলেন সারা। অর্থাৎ তার মধ্যে বাবার অভিনয় দক্ষতা এবং গুণ যে স্পষ্টভাবে রয়েছে তা বলাই যায়। অভিনয়, সোশ্যাল সার্ভিসের পাশাপাশি পড়াশোনা এবং স্পোর্টসেও বেশ ভাল সারা। সেই সঙ্গে নাচের প্রতিও তার আগ্রহ আছে। ছোট বয়সে ব্যালে শিখত সারা। তার পর ভরতনাট্যম, স্কেটিং, টেনিস সবই শিখেছে আগ্রহ নিয়ে। বর্তমানে তার বয়স ১৭ বছর। এই বয়সেই অসাধারণ সৌন্দর্য এবং অভিনয় দক্ষতা যেন নেটিজেনদের নজর কেড়ে নিয়েছে।

শুধুমাত্র সেলিব্রিটি কন্যা হিসেবেই কিন্তু সারা সেনগুপ্তের পরিচিতি নেই। তিনি পথ পশুদের নিয়েও কাজ করছেন। পথের সারমেয় যারা খেতে পায় না কিংবা অসুস্থতায় ভুগছে তাদের সুস্থ করে তোলেন তিনি। তবে এত কিছুর মাঝেই খুব শীঘ্রই যে টলিউড ইন্ডাস্ট্রিতে একজন নায়িকা হিসেবে সারা সেনগুপ্তর নাম ছড়িয়ে পড়তে চলেছে তাতে কোন সন্দেহ নেই।

মাত্র এইটুকু বয়সে তার সৌন্দর্য অভিনয় দক্ষতা দেখে এ কথা স্পষ্টই বলা যায়। আজকের এই বিশেষ প্রতিবেদনটি আপনাদের কেমন লাগলো তা জানাতে অবশ্যই অনুরোধ রইল। আপনাদের মন্তব্য আমাদের কাছে অত্যন্ত তাৎপর্যপূর্ণ।

Back to top button