প্রতিদিন রাতে লাগান এই একটি ঘরোয়া জিনিস, ঝুলে যাওয়া স্তন হবে সুন্দর ও টাইট

নিজস্ব প্রতিবেদন: শরীরের অন্যান্য অঙ্গ যেমন ত্বক বা চুলের মতোই মহিলাদের কিন্তু স্তনের যত্ন নেওয়াটাও ভীষণ রকমের জরুরী।। লক্ষ্য করে দেখবেন বয়সের ভারে অনেক ক্ষেত্রেই কিন্তু মহিলাদের স্তন ঝুলে যায়। আবার যাদের ছোট স্তন রয়েছে তাদের অনেক ক্ষেত্রেই যে সমস্যাটা দেখা যায় তা হল সেটা সঠিক শেপে থাকে না। যদিও প্রত্যেকটা মানুষই নিজের মতন করে সুন্দর তবে একথা কোনোভাবেই অস্বীকার করা যায় না যে একটা সুন্দর আর পরিপুষ্ট স্তন মহিলাদের সৌন্দর্য ধরে রাখতে সাহায্য করে থাকে।।

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা তাই আপনাদের সাথে শেয়ার করে নিতে চলেছি এমন কিছু স্টেপ বাই স্টেপ পদ্ধতি যার সাহায্যে খুব সহজেই একেবারে ঘরোয়া উপায়ে ঝুলে যাওয়া স্তন সুন্দর আর টাইট হয়ে উঠবে। মহিলাদের মধ্যে যারা উপরিউক্ত সমস্যায় ভুগছেন তারা অবশ্যই আমাদের আজকের এই প্রতিবেদন টি মনোযোগ সহকারে শেষ পর্যন্ত পড়ুন। চলুন সময় নষ্ট না করে একেবারে প্রতিবেদনের মূল পর্বে যাওয়া যাক।

ঝুলে যাওয়া স্তন টাইট করতে কি করবেন?

১)এর জন্য আপনাদের একটি সলিউশন তৈরি করতে হবে যার জন্য একটা পাত্রের মধ্যে নিয়ে নিতে হবে সামান্য পরিমাণে ভাতের ফ্যান। এবার এই মিশ্রণের মধ্যে আপনাদের যোগ করে দিতে হবে এক থেকে দুই চামচ লেবুর রস, দুই থেকে তিন টুকরো গ্রেট করে নেওয়া আদা।

তারপর এই মিশ্রণের মধ্যে আপনাদের দিতে হবে সামান্য পরিমাণে অ্যালোভেরা জেল, দুই চামচ পরিমাণে অলিভ অয়েল এবং এক্সট্রিম ভার্শন কোকোনাট অয়েল। আপনারা চাইলে গাছের ন্যাচারাল এলোভেরা জেল ও এখানে কিন্তু ব্যবহার করতে পারেন।। সবশেষে আপনাদের এতে যোগ করতে হবে ভিটামিন ই ক্যাপসুল। বাজারের যেকোনো মেডিসিন স্টোরে আপনারা এই সবুজ রঙের ভিটামিন ই ক্যাপসুল পেয়ে যাবেন।

২) এবার আপনাদের এই সমস্ত উপকরণগুলোকে একসাথে মিশিয়ে নিতে হবে। তাহলেই এই স্পেশাল ক্রিম তৈরি হয়ে যাবে। পরবর্তীতে একটা কন্টেনার এর মধ্যে এই সম্পূর্ণ ক্রিমটাকে নিয়ে ফ্রিজে ৭ থেকে ১০ দিন পর্যন্ত আপনাদের স্টোর করতে হবে।। এবার আসুন এটির মাসাজ পদ্ধতি জেনে নেওয়া যাক।।

ম্যাসাজ পদ্ধতি:

দিনে তিনবার সময় করে আপনাদের এটাকে সার্কুলার মোশনে স্তনে মাসাজ করতে হবে। চেষ্টা করবেন একবার সকালে একবার বিকেলে এবং একবারে রাতে ঘুমোতে যাওয়ার আগে এটাকে মাসাজ করার। এর মধ্যে থাকা ভিটামিন ই ক্যাপসুল থেকে শুরু করে অ্যালোভেরা জেল প্রত্যেকটা উপাদানে কিন্তু ত্বকের জন্য ভীষণ পরিমাণে উপকারী।

নিয়মিত যদি আপনি এই ক্রিম দিয়ে মাসাজ করতে পারেন তাহলে কিন্তু খুব সহজেই আপনার ঝুলে যাওয়া ব্রেস্ট বা স্তন একেবারে টাইট হয়ে উঠবে এবং যদি মহিলাদের স্তন ছোট থাকে সেক্ষেত্রে সেটি একটা সুন্দর শেপ পাবে। এই ধরনের আরও নানান বিউটি টিপস পেতে নজর রাখতে থাকুন আমাদের পোর্টালের পাতায়।

Back to top button