নিখিলের পর এবার যশের সাথে জোর ঝগড়া! সামলাতে না পেরে হাতাহাতিতে জড়ালো নুসরত, চরম ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: বর্তমান সময়ে দাঁড়িয়ে টলিউড ইন্ডাস্ট্রির সবথেকে বিতর্কিত অভিনেত্রী বলতে আমরা যার নাম প্রথমেই নিতে পারি তিনি হলেন জনপ্রিয় নুসরাত জাহান। অভিনয়ের থেকে বেশি নিজের ব্যক্তিগত জীবনের কর্মকাণ্ডের কারণে সংবাদ শিরোনামে থাকেন এই নায়িকা। একটা সময় ইন্ডাস্ট্রির অন্যতম মিষ্টি নায়িকা হিসেবে তার পরিচিতি থাকলেও বর্তমানে তার এই ইমেজ অনেকটাই পরিবর্তিত।

তুরস্কের বোদরুমে একটা সময়ে প্রেমিক নিখিল জৈনের সঙ্গে ডেস্টিনেশন ওয়েডিং সেরেছিলেন নুসরাত। কিন্তু কিছু মাস যেতে না যেতেই এই বিয়েকে সম্পূর্ণ অবৈধ হিসেবে ঘোষণা করেন নায়িকা নিজেই। হিন্দু মুসলিম ম্যারেজ অ্যাক্ট অনুযায়ী তাদের বিয়ের রেজিস্ট্রেশন হয়নি এই কথা বলে এটিকে খারিজ করেছিলেন নায়িকা।

ঠিক কিছুদিনের মধ্যেই নুসরাতের অন্তঃসত্ত্বা হবার খবর সামনে আসে এবং জানা যায় এই সন্তানের পিতা হলেন তার প্রেমিক এবং অপর এক জনপ্রিয় অভিনেতা যশ দাশগুপ্ত।। বর্তমানে সন্তানের জন্ম দেওয়ার পর যশ দাশগুপ্ত কে নিয়ে সুখেই সংসার করছেন নুসরাত। এবার তার এই নতুন সংসারে ও খোঁজ পাওয়া যাচ্ছে অশান্তির।

জানা যাচ্ছে প্রেমিক এবং নিজের সন্তানের পিতা যশ দাশগুপ্তের সাথেও এবার আর বনিবনা হচ্ছে না নুসরাত জাহানের। বিভিন্ন সূত্রের খবর থেকে জানা যায় sos কলকাতা ছবিটির শুটিং এর সময়েই এই দুই তারকা একে অপরের ঘনিষ্ট হয়ে উঠেছিলেন। পরবর্তীতে তাদের সম্পর্ক রূপান্তরিত হয়ে ওঠে ভালোবাসায়।পরবর্তীতে তারা নিজেরাও একে অপরকে সেরা জীবনসঙ্গী হিসেবে স্বীকার করে নিয়েছেন। তবে সেই সমস্ত ঘটনার মাঝেই এমন কি হলো যে একে অপরের সাথে অশান্তি শুরু করেছেন এই তারকা দম্পতি!

আসলে সম্প্রতি একটি ইনস্টাগ্রাম রিল শেয়ার করেছেন নুসরাত জাহান। এই রিল ভিডিও অনুযায়ী জানা যাচ্ছে শীতকালের সকালে প্রত্যেকদিন নুসরাত জাহান এবং যশ দাশগুপ্তের মধ্যে কফি খাওয়া নিয়ে রীতিমতো অশান্তি হয়। ভিডিওটি এক কথায় বেশ মজাদার। যদিও এটা কিন্তু শুধুমাত্র তাদের মধ্যে নয় অনেক পরিবারেরই হয়ে থাকে। শীতের সকাল মানেই একটা আলসেমি আমাদের শরীরকে জুড়ে থাকে। আর এই সময়ে একটু চা বা কফি যদি সময় মত পাওয়া যায় তাহলে তো আর কোন কথাই নেই। তাহলে নুসরাত আর যশ কেনই বা বাদ যাবেন!

Back to top button