হাঁটুর ওপরে শর্ট ড্রেস পরে বান্ধবীদের নিয়ে উদ্দাম নাচ অভিনেত্রী শুভশ্রীর, ভিডিও দেখে ফের চাঁচাছোলা আক্রমণ নেটবাসীর

নিজস্ব প্রতিবেদন: টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম সুন্দরী অভিনেত্রীদের তালিকায় যার নাম সবার প্রথমে নেওয়া যেতে পারে তিনি হলেন শুভশ্রী গাঙ্গুলী। একটা সময় ইন্ডাস্ট্রিতে একের পর এক সুপারহিট ছবি উপহার দিয়েছেন এই নায়িকা। যদিও মা হওয়ার পর নিজেকে ক্যামেরার সামনে থেকে বেশ কিছুটা দূরে সরিয়ে নিয়েছিলেন তিনি। তবে ছেলে কিছুটা বড় হওয়ার পরে চলতি বছরে পরপর বেশ কয়েকটি ছবি মুক্তি পায় শুভশ্রীর।

যদিও ছবিগুলো খুব একটা বক্স অফিসে সাফল্য অর্জন করতে পারেনি। কিন্তু তারপরেও শুভশ্রীর অনুরাগীদের জন্য রয়েছে সুখবর। কারণ খুব শীঘ্রই হৈচৈ প্ল্যাটফর্মে মুক্তিপ্রাপ্ত সিরিজ ইন্দুবালার ভাতের হোটেলে একটি সম্পূর্ণ নতুন লুকে ধরা দিতে চলেছেন শুভশ্রী। ইতিমধ্যেই এই সিরিজটি নিয়ে দর্শকদের মধ্যে চলছে জোড় সমালোচনা।

তবে এই সবকিছুর মাঝেই সোশ্যাল মিডিয়ায় শুভশ্রীর একটি ভিডিও ব্যাপক ঝড় ফেলে দিয়েছে বলা যায়। তবে এই ভিডিওর কারণে কিন্তু বিতর্কের মুখোমুখি হয়েছেন নায়িকা। ভাইরাল সেই ভিডিওতে দেখা যাচ্ছে,সবুজ রঙের একটি হট ড্রেস পড়ে বান্ধবীদের সঙ্গে নাচে মত্ত অভিনেত্রী। চোখে রয়েছে কালো রঙের সানগ্লাস এবং কানে রয়েছে ইয়ার রিং।

শুভশ্রীর মতোই তার উপস্থিত সকল বান্ধবীরাও বিভিন্ন ডিজাইনের ওয়েস্টার্ন ড্রেস পড়ে ধরা দিয়েছেন এই ভিডিওতে। আসল ব্যাপার হচ্ছে কিছুদিন আগেই শুভশ্রীর এক বান্ধবীর বিয়ে ছিল এবং সেই উপলক্ষেই ব্যাচেলার পার্টি করতে তারা উপস্থিত হয়েছিল। সেখান থেকেই এই ভিডিওটি শেয়ার করা হয় যা মুহূর্তেই ভাইরাল হয়ে ওঠে দর্শকদের মধ্যে।

একদিকে যেমন শুভশ্রীর অনুরাগীরা তার এই নাচের বিশেষ প্রশংসা করেছেন;ঠিক তেমনভাবেই অপরদিকে কিন্তু স্বভাবসিদ্ধ ভঙ্গিতে সমালোচনাকারীরা শুভশ্রীর এই নাচকে অশ্লীল বলে উল্লেখ করে কটাক্ষ করেছেন। যদিও শুভশ্রীর ভক্তরা এই নাচের মধ্যে খারাপ কিছু দেখছেন না বলেই জানান।

ইতিমধ্যেই এই ভিডিওটি বহু মানুষ শেয়ার করেছেন এবং নানান ধরনের মন্তব্য করেছেন।। অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীকে যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে অবশ্যই আমাদের এই প্রতিবেদনটি পড়ার পর নিজেদের মতামত কমেন্ট সেকশনে ভাগ করে নিতে ভুলবেন না।

Back to top button