রাস্তার মাঝে বিশালাকার হিংস্র সিংহের সাথে চলাফেরা করছেন এক মহিলা, রাতারাতি ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়া এমন একটি প্লাটফর্ম যার সাহায্যে ঘরে বসেই দূরদূরান্তের বিভিন্ন ঘটনা সহজে আমাদের হাতের মুঠোয় চলে আসে। স্মার্টফোনের সহজলভ্যতার কারণে আজকাল বাচ্চা থেকে বড় সবার হাতেই কিন্তু এই প্লাটফর্ম পৌঁছে গিয়েছে। অবসর বিনোদন থেকে শুরু করে যে কোন ব্যবসা বা শিক্ষামূলক কোন জিনিস সবকিছুই আমরা এই সোশ্যাল মিডিয়াতে পাই। বিশেষজ্ঞদের একাংশের মতে সোশ্যাল মিডিয়া বর্তমানে গণমাধ্যমের থেকেও বেশি শক্তিশালী হয়ে ওঠে। গণমাধ্যম বলতে সাধারণত টেলিভিশন রেডিও এবং সংবাদপত্রকে বোঝায়। লক্ষ্য করে দেখবেন কোন ঘটনা ঘটলে সেটা কিন্তু টেলিভিশন বা রেডিওর আগেই ঝড়ের গতিতে সোশ্যাল মিডিয়ায় পৌঁছে যায়।

মানুষের জীবন কতটা উন্নত হয়ে গিয়েছে তার সোশ্যাল মিডিয়াতে চোখ রাখলেই আপনারা বুঝতে পারবেন ‌। নেট মাধ্যমে ভাইরাল বিভিন্ন ধরনের ভিডিওতে বহু জিনিস দেখা যায়। তবে এখানে সব থেকে বেশি ভাইরাল হয়ে থাকে বিভিন্ন জীবজন্তু সংক্রান্ত ভিডিও। বানর চিতাবাঘের লড়াই থেকে শুরু করে,সাপ উদ্ধারের নানান ধরনের ভিডিও আপনারা এখানে দেখতে পারবেন।আজকাল অনেকেই বাড়িতে পোষ্য পুষতে ভালোবাসে। কুকুর, বিড়াল থেকে বিভিন্ন রকমের পাখি অনেকেই বাড়িতে পোষেন। আর মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় এই সমস্ত জীবজন্তুদের অদ্ভুত কার্যকলাপের ভিডিও যথেষ্ট ভাইরাল হয়। সম্প্রতি ঠিক এই ধরনের একটি ভিডিও উঠে এসেছে ইন্টারনেট জগতে।

তবে পাঠকদের উদ্দেশ্যে প্রথমেই জানিয়ে রাখি এটা কোন সাধারণ ভিডিও নয়। ভাইরাল সেই ভিডিওতে একটি মহিলার সাথে পোষ্য হিসেবে দেখা যাচ্ছে বনের রাজা সিংহকে ‌।হলুদ এবং অফওয়াইট কালারের চুড়িদার পরা এক মধ্যবয়স্ক মহিলা পশুরাজ সিংহকে নিয়ে রাস্তায় রীতিমতো বেড়াতে বেরিয়েছেন।

ভিডিও দেখে সহজেই আন্দাজ করা যাচ্ছে পশুরাজ সিংহকে ওই মেয়েটি আদৌ ভয় পাচ্ছে না, বরঞ্চ সিংহটির গলায় বাধা শিকলের চেইন ধরে ধীরেসুস্থে মহিলা রাস্তার মধ্যে পায়চারি করছেন। এত হিংস্র পশুকে কিভাবে ওই মহিলা কাবু করে নিয়ে আসলেন সেটাই সবথেকে আশ্চর্যের ব্যাপার! প্রথমেই অনেকে ভিডিওটাকে এডিটেড বলে দাবি করেছিলেন। যদিও একটু ভালোভাবে লক্ষ্য করলে আপনারা বুঝতে পারবেন ভিডিও কিন্তু এডিটেড নয়।

 

View this post on Instagram

 

A post shared by Khaleel Ahmed (@k4_khaleel)

ভাইরাল ভিডিওটি এখনো পর্যন্ত বহু মানুষ দেখে নিয়েছেন এবং নিজেদের মতামত শেয়ার করেছেন। যেমন কমেন্ট বক্সে অনেকেই ভিডিওটি দেখার পরে জঙ্গলের পশুদের জঙ্গলে রাখার কথা বলেছেন। আবার সিংহটির গলায় চেন বাধা দেখে অনেকেই এহেন কার্যকলাপের বিরোধিতা করেছেন। তবে সব মিলিয়ে নেট দুনিয়ার নাগরিকেরা যে এই ভিডিওটি বেশ উপভোগ করেছেন তাতে কোন সন্দেহ নেই।। ওই মহিলার সাহসিকতার সত্যিই প্রশংসা করতে হয়।। দেখে নিন সেই ভিডিও।

Back to top button