আস্ত একটা বাছুরের ওপর আচমকা হামলা একাধিক দানব আকৃতি অজগরের, গ্রাম জুড়ে ছড়ালো আতঙ্ক, দেখুন সেই ভিডিও

নিজস্ব প্রতিবেদন: আধুনিক যুগে যোগাযোগ বজায় রাখার জন্য অন্যতম প্লাটফর্ম হিসেবে আমরা সোশ্যাল মিডিয়া বা সামাজিক যোগাযোগ মাধ্যমের কথা উল্লেখ করতে পারি । শুধুমাত্র দূর-দুরান্তের মানুষের সাথে যোগাযোগ রক্ষা করাই নয়, নিজেদের প্রতিভার বিকাশের জন্যও আজকাল সোশ্যাল মিডিয়াকেই অন্যতম মাধ্যম হিসেবে ব্যবহার করে থাকেন অনেকে। সোশ্যাল মিডিয়া বলতে আমরা প্রধানত বুঝি ফেসবুক, whatsapp, instagram, টুইটার এবং ইউটিউবের মতন প্ল্যাটফর্ম গুলিকে।

এই প্রত্যেকটি প্ল্যাটফর্মেই কিন্তু আজকাল বিভিন্ন ছবি আর ভিডিও রীতিমতন ঝড়ের গতিতে ভাইরাল হয়ে থাকে এবং আমাদের সামনে চলে আসে। জীবজন্তু সংক্রান্ত যেকোনো ভিডিও নেট মাধ্যমে খুব দ্রুত ভাইরাল হয়। আজকের এই বিশেষ প্রতিবেদনের আমরা আপনাদের একটি ভয়াবহ দৃশ্যের সম্পর্কে জানাবো যা অবাক করে রেখে দেবে।

সোশ্যাল মিডিয়া না থাকলে হয়তো এই ধরনের ঘটনা সম্পর্কে আমরা কখনোই জানতে পারতাম না। পৃথিবীর যেকোনো প্রান্তের ঘটনা এই সোশ্যাল মিডিয়া সাহায্যে খুব সহজে আমাদের হাতের মুঠোয় চলে আসে। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা উত্তরপ্রদেশের আজমগড় অঞ্চলের একটি দৃশ্য আপনাদের সামনে তুলে ধরবো।

ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে একটি গ্রামে খড়ের গাদার মধ্যে বিশালাকৃতির বেশ কয়েকটি অজগর সাপ বাসা বেধেছে। গ্রামেই সদ্য জন্মানো একটা গরুর বাচ্চাকে তার মধ্যেই একটা অজগর সাপ খেতে এসেছিল। এমতাবস্থায় একজন সাধারণ গ্রামবাসী ঘটনাটি দেখতে পান এবং এই সাপটিকে তাড়া করেন।

সাপটির পিছু করার পরে গ্রামবাসীরা তাদের আস্তানার খোঁজ পান এবং জানতে পারেন যে খড়ের মধ্যে এরকম আরো বেশ কয়েকটি সাপ বাসা বেঁধে রয়েছে। শেষমেষ এই সবগুলিকে উদ্ধার করার জন্য সর্পরক্ষক যুবক কে খবর দেওয়া হয়। ওই যুবক এসে অত্যন্ত দক্ষতা সহকারে এই প্রত্যেকটি বিশালাকৃতির অজগর সাপকে উদ্ধার করে নিজের ব্যাগ নিয়ে যান এবং জঙ্গলে ছেড়ে দেন।।

তার একটি নিজস্ব ইউটিউব চ্যানেল রয়েছে যার নাম মুরলিওয়ালে হৌসলা। তার চ্যানেলের সাবস্ক্রাইবারের সংখ্যা প্রায় ৮ মিলিয়ন। এই যুবকের চ্যানেলে আপনারা চোখ রাখলে এই ধরনের অনেক সাপ উদ্ধারের দৃশ্য দেখতে পারবেন।

সাম্প্রতিক ভাইরাল এই ভিডিওটি মাত্র কয়েক ঘন্টা আগেই শেয়ার করা হয়েছে। এখনো পর্যন্ত প্রায় ১ লক্ষ ৯৯ হাজার মানুষ এই ভিডিওটি দেখে নিয়েছেন এবং বহু মানুষ ওই যুবকের প্রশংসা করেছেন। বিশাল আকৃতির অজগরের মতন এই বিষধর সাপগুলিকে যেভাবে দক্ষতার সাথে তিনি উদ্ধার করেছেন তা নিঃসন্দেহে সাহসিকতার পরিচয় বহন করছে। ভিডিও শেষে ওই যুবক এই সরীসৃপগুলিকে না মেরে ফেলার বার্তা দিয়েছেন সমাজের কাছে। যদি প্রতিবেদনটি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই এই ভিডিওটি কিন্তু দেখে লাইক কমেন্ট করে দিতে ভুলবেন না।।

Back to top button